ওলাঁদের চুলের পেছনে মাসে ব্যয় ১০০০০ ডলার!

ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদ তার চুলের পেছনে মাসে খরচ করেন ১০হাজার ডলার। এ সংক্রান্ত খবর প্রকাশ করেছে দেশটির সাপ্তাহিক লা ক্যানার্ড এনচেইন।
পত্রিকাটির বরাতে এএফপি জানায়, বুধবার প্রকাশিত এক খবরে সেখানে বলা হয় সমাজতন্ত্রী রাজনীতিবিদ হয়েও প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদ চুলের পেছনে মাসে খরচ করেন ৯হাজার ৮৯৫ইউরো বা ১০হাজার ৯০০মার্কিন ডলার। রাষ্ট্রীয় কোষাগারের এ অর্থের পুরোটাই প্রতিমাসে অলিভার বি নামে তার চুল পরিচর্যাকারীর পকেটে যায়।
পত্রিকাটি আরও জানায়, এই চুল পরিচর্যাকারী আবাসন ভাতাসহ অন্যান্য সুবিধাও পেয়ে থাকে। ২০১২ মে মাসে তার সাথে ৫বছরের জন্য চুক্তি করা হয়। চুক্তিতে থাকাকালীন সবরকম গোপনীয়তা রক্ষার কথাও বলা আছে।
এদিকে খবরটি প্রকাশের পরপরই দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সাড়া পড়ে গেছে। দেশটির কট্টর ডানপন্থী দল ন্যাশনাল ফ্রন্টের(এফএন)-এক জনপ্রতিনিধি টুইটারে ওলাঁদকে বিদ্রূপ করে ‘মহামান্য’ (হিজ ম্যাজেস্টি) বলে সম্বোধন করেছেন। অনেকে অনেক ব্যঙ্গাত্মক মন্তব্যের পাশাপাশি প্রেসিডেন্টের ছবির ওপর নানা ঢঙের হেয়ারস্টাইল যুক্ত করে পোস্ট করেছেন। কয়েকজন টুইটার ব্যবহারকারী তো ২০১৭ সালে ফরাসি প্রেসিডেন্ট নির্বাচনে কয়েকজন ন্যাড়া মাথার প্রার্থীকে মনোনয়ন দেওয়ারও পরামর্শ দিয়েছেন। তারা বলে, এতে করে করদাতাদের কিছু অর্থ বেচে যাবে।

 

 


হাসি ও গম্ভীর মুখের পার্থক্য
আমরা কথায় কথায় কাউকে না কাউকে ছাগল বলে ফেলি। ছাগল
বিস্তারিত
স্কুলে শিক্ষক একজন, শিক্ষার্থীও এক!
ভারতের কলকাতার ঝাঁ চকচকে গুরুগ্রাম (গুরগাঁও) থেকে মাত্র ৬০ কিমি
বিস্তারিত
হাতে হেঁটে ১০ কিমি. পাড়ি!
প্রবল ইচ্ছাশক্তির কঠিন পরীক্ষা দিয়েছেন সোলায়মান মাগোমেদয়। রাশিয়ার দাগেনস্টানের ৫৩
বিস্তারিত
৬৬ বছর পর নখ কাটলেন
হাতের নখ কাটাতে ভারতের পুনে থেকে নিউ ইয়র্কে উড়ে গেলেন
বিস্তারিত
দুই মাথাওয়ালা বাছুর দুধ পান
দুই মাথাওয়ালা এই বাছুরের জন্ম হয়েছে ব্রাজিলের গোইয়া প্রদেশের কাইয়াপোনিয়া
বিস্তারিত
১৮৫ কেজি ওজনের উড়ন্ত মাছ!
গল্পের মতো মনে হলেও সত্যি। মাছও উড়তে পারে। এতদিন নাম
বিস্তারিত