ওলাঁদের চুলের পেছনে মাসে ব্যয় ১০০০০ ডলার!

ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদ তার চুলের পেছনে মাসে খরচ করেন ১০হাজার ডলার। এ সংক্রান্ত খবর প্রকাশ করেছে দেশটির সাপ্তাহিক লা ক্যানার্ড এনচেইন।
পত্রিকাটির বরাতে এএফপি জানায়, বুধবার প্রকাশিত এক খবরে সেখানে বলা হয় সমাজতন্ত্রী রাজনীতিবিদ হয়েও প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদ চুলের পেছনে মাসে খরচ করেন ৯হাজার ৮৯৫ইউরো বা ১০হাজার ৯০০মার্কিন ডলার। রাষ্ট্রীয় কোষাগারের এ অর্থের পুরোটাই প্রতিমাসে অলিভার বি নামে তার চুল পরিচর্যাকারীর পকেটে যায়।
পত্রিকাটি আরও জানায়, এই চুল পরিচর্যাকারী আবাসন ভাতাসহ অন্যান্য সুবিধাও পেয়ে থাকে। ২০১২ মে মাসে তার সাথে ৫বছরের জন্য চুক্তি করা হয়। চুক্তিতে থাকাকালীন সবরকম গোপনীয়তা রক্ষার কথাও বলা আছে।
এদিকে খবরটি প্রকাশের পরপরই দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সাড়া পড়ে গেছে। দেশটির কট্টর ডানপন্থী দল ন্যাশনাল ফ্রন্টের(এফএন)-এক জনপ্রতিনিধি টুইটারে ওলাঁদকে বিদ্রূপ করে ‘মহামান্য’ (হিজ ম্যাজেস্টি) বলে সম্বোধন করেছেন। অনেকে অনেক ব্যঙ্গাত্মক মন্তব্যের পাশাপাশি প্রেসিডেন্টের ছবির ওপর নানা ঢঙের হেয়ারস্টাইল যুক্ত করে পোস্ট করেছেন। কয়েকজন টুইটার ব্যবহারকারী তো ২০১৭ সালে ফরাসি প্রেসিডেন্ট নির্বাচনে কয়েকজন ন্যাড়া মাথার প্রার্থীকে মনোনয়ন দেওয়ারও পরামর্শ দিয়েছেন। তারা বলে, এতে করে করদাতাদের কিছু অর্থ বেচে যাবে।

 

 


ভবিষ্যতে খাবার সংকটে পোকামাকড়ই সমাধান!
টিভি পর্দার জনপ্রিয় চরিত্র বেয়ার গ্রিলসকে নিশ্চয়ই চেনা আছে। প্রতিকূল
বিস্তারিত
নারীদের স্তন কেটে বিক্রির ব্যবসা,
নারীদের স্তন কেটে নিয়ে তা বিক্রি করে দিতেন এক লোক।
বিস্তারিত
অতিরিক্ত সুন্দরী হওয়ায় ট্রাফিকের জরিমানা!
গাড়িতে বসা অতিরিক্ত সুন্দরী নারী, আর এ কারণেই জরিমানা করে
বিস্তারিত
যে গ্রাম বছরের ১১ মাস
ভারতের পশ্চিমের প্রদেশ গোয়া একটি গ্রাম বছরের ১১ মাস থাকে
বিস্তারিত
যৌন হেনস্থা থেকে রক্ষা করবে
নারীদেরকে যৌন হেনস্থা থেকে রক্ষা করতে পারে এমন সতর্কতামূলক একটি
বিস্তারিত
আকর্ষণীয় হতে গিয়ে পুরুষত্বহীন হচ্ছেন
নিজেকে যৌন আবেদনময় হিসেবে উপস্থাপন করতে গিয়ে কিছু পুরুষ নিজের
বিস্তারিত