ঘরে বসে অনলাইনে বই কেনা

যে কোনো কেনাকাটা এখন অনলাইনেই সারতে পারেন। বইয়ের মতো প্রয়োজনীয় জিনিসও কেনার সুযোগ পাচ্ছেন অনলাইনে। প্রিয়জনকে বই উপহার দিতে কিংবা প্রয়োজনীয় কোনো বই যা আপনার পাশের বইয়ের দোকানে নেই, তা সংগ্রহ করতে অনলাইন বইয়ের দোকানগুলোর তুলনা নেই। ঘরে বসেই দরকারি বইটি সংগ্রহ করে নিতে পারবেন অনলাইন বইয়ের দোকান থেকে। জেনে নিন বই কেনার কয়েকটি দারুণ সাইটের তথ্য।
রুবি এন্টারপ্রাইজ (www.rubibook.com)
১৯৯৫ সালে স্থাপিত রুবি এন্টারপ্রাইজে রয়েছে একাডেমিক, গবেষণা, ঐতিহাসিক কলা, প্রাগৈতিহাসিক, ঐতিহাসিক প্রতœতত্ত্ব, রাজনৈতিক ইতিহাস, গ্রামীণ ইতিহাস, ঐতিহাসিক স্থাপত্য প্রভৃতি সম্পর্কিত বইয়ের সম্ভার। তাদের সাইটে দেয়া বইয়ের তথ্য দেখে অর্ডার করতে পারেন নিজের চাহিদা অনুযায়ী।
পিবিএস (www.pbschain.com)
পিবিএস একটি বইয়ের দোকান। এখানে অনলাইনে আপনি অর্ডার করতে পারবেন আপনার পছন্দের বই। ২০১০ সালের ১২ মার্চ যাত্রা শুরু করা বইয়ের দোকানটিতে রয়েছে প্রচুর কালেকশন। নানা ক্যাটাগরিতে সাজানো রয়েছে দামসহ বইয়ের তথ্য। আপনি চাইলেই অনলাইনে অর্ডার করে হাতে পেতে পারেন চমৎকার সব বই।
বইমেলা (www.boi-mela.com)
বইমেলা একটি চমৎকার অনলাইন বইয়ের দোকান। ৩ বছর ধরে গ্রাহকদের সেবা দিয়ে আসছে এটি। গল্প, উপন্যাস, প্রবন্ধ কিংবা নাটকÑ যে কোনো বই আপনি অর্ডার করতে পারেন। লেখক, প্রকাশনী, বিষয়ভিত্তিক ক্যাটাগরিতে সাজানো বই থেকে বেছে নিতে পারবেন আপনার প্রয়োজনীয় বই।
রকমারি (http://rokomari.com)
রকমারি অনলাইন বইয়ের দোকান হিসেবে জনপ্রিয়। ২০১২ সালের ১৯ জানুয়ারি শুরু করা অনলাইন দোকানটিতে রয়েছে নানা ধরনের বইয়ের সংগ্রহ। অনলাইনে বা ফোনে বইয়ের অর্ডার করা যায়। মাত্র ৩০ টাকা শিপিং কস্টের মাধ্যমে ঘরে বসেই কিনতে পারেন ইচ্ছেমতো সব বই। এ সাইটের সবচেয়ে ভালো দিক হলো, এতে কিছু বইয়ের রিভিউ রয়েছে।
নীলক্ষেত (http://www.nilkhet.com)
কম মূল্যে বই কেনার জন্য নীলক্ষেত খুবই পরিচিত। ইচ্ছে হলে নীলক্ষেতের বইও আপনি এখন কিনতে পারবেন অনলাইনে। এই সাইটে গিয়ে অর্ডার করতে পারবেন প্রিয় বই, প্রয়োজনীয়
বই অবশ্যই নীলক্ষেত মূল্যে।


আন্তর্জাতিক প্রশিক্ষণ পেলেন ৯০ প্রাণী
পোলট্র্রির বিজ্ঞানসম্মত স্বাস্থ্য ব্যবস্থাপনা, সঠিকভাবে রোগবালাই নির্ণয়, চিকিৎসা এবং রোগ
বিস্তারিত
সবার উপরে বাবা-মা
যে-কোনো মানুষের গায়ে হাত তোলাই অপরাধ। আর সন্তান হয়ে বাবা-মায়ের
বিস্তারিত
স্মৃতির মানসপটে যুক্তরাজ্য সফর
বিদেশে যাওয়ার অভিজ্ঞতা হয়তো অনেকেরই হয়ে থাকে। তবে কলেজের প্রতিনিধি,
বিস্তারিত
ব্যবসার ধারণা : গড়তে চাইলে
নিজের পায়ে দাঁড়াতে হলে আপনাকে উদ্যোগী হতে হবে। আর উদ্যোক্তা
বিস্তারিত
৭৫ শতাংশ বৃত্তিতে আইটি ও
বিভিন্ন কারণে যারা আইটিতে দক্ষতা উন্নয়নের সুযোগ থেকে বঞ্চিত তাদের
বিস্তারিত
লক্ষ্য যখন কৃষি বিশ্ববিদ্যালয়
ক্রমবর্ধমান জনসংখ্যার বিপরীতে ক্রমাগত উর্বরা জমির পরিমাণ কমছে। জনসংখ্যার এ
বিস্তারিত