জিটেক্সের ৩৬তম আসরে রিভ সিস্টেমস

দুবাই ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিভিশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে জিটেক্স টেকনোলজি উইক। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এ তথ্যপ্রযুক্তি মেলা মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ প্রযুক্তি সম্মেলন।
১৫০টি দেশের বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠানের পাশাপাশি জিটেক্সের ৩৬তম আসরে অংশ নিয়েছে বাংলাদেশের রিভ সিস্টেমস। জিটেক্সে বাংলাদেশী এ প্রযুক্তি প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেছেন সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের কনসাল জেনারেল এস বদিউজ্জামান, কমার্শিয়াল কাউন্সিলর ড. এ কে এম রফিক আহাম্মেদ ও ইপিবি কর্তৃপক্ষসহ দেশি-বিদেশি প্রযুক্তি সংশ্লিষ্ট ব্যক্তিরা।
কোম্পানি সূত্রে জানা গেছে, জিটেক্সে রিভ সিস্টেমস প্রদর্শন করছে রিটেইল আইপি টেলিফোনি সফটসুইচ প্লাটফর্ম ‘আইটেল সুইচ লাইট’ ও ব্যবসায়িক যোগাযোগে নিজস্ব নিরাপদ অ্যাপ্লিকেশন প্রযুক্তিসহ সর্বাধুনিক প্যারেন্টাল কন্ট্রোলসমৃদ্ধ ‘রিভ অ্যান্টিভাইরাস’ এবং ওয়েবসাইট থেকেই সরাসরি ভিজিটরের সঙ্গে যোগাযোগের মাধ্যম ‘রিভ চ্যাট’।
জিটেক্স টেকনোলজি উইকে প্রদর্শিত পণ্য ও সেবা সম্পর্কে রিভ সিস্টেমসের হেড অব সেলস রায়হান হোসেন বলেন, রিভ সিস্টেমস উদ্ভাবিত আইটেল সুইচে রয়েছে সম্পূর্ণ বিজনেস ওরিয়েন্টেড ড্যাশবোর্ড, ফ্লেক্সিবল রেট প্লান ম্যানেজমেন্ট, মোবাইল রেসপন্সিভ বিলিং ও ডায়ালার ওয়াইজ পারফরম্যান্স রিপোর্টিং।
জিটেক্স টেকনোলজি উইকসহ আন্তর্জাতিক প্রযুক্তি সম্মেলনগুলোয় বাংলাদেশের হয়ে নিয়মিত অংশ নেয়া বহুজাতিক রিভ সিস্টেমস উল্লিখিত পণ্য ও সেবা প্রদর্শন করবে ডিজিটাল ওয়ার্ল্ডেও।


রোবট অলিম্পিয়াডের নিবন্ধন শুরু
আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে দেশে দল গঠনের জন্য শুরু হচ্ছে
বিস্তারিত
প্রোগ্রামার হয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে
দক্ষ প্রোগ্রামার হয়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার অঙ্গীকার করলেন শিক্ষার্থীরা। সম্প্রতি
বিস্তারিত
যুক্তরাজ্যের ৪ কোম্পানির ভরসা হুয়াওয়ের
যুক্তরাজ্যের চার মোবাইল ফোন অপারেটরের সঙ্গে মিলে ফাইভজি স্থাপনের কাজ
বিস্তারিত
তথ্যপ্রযুক্তি খাতে সহযোগিতা অব্যাহত রাখবে
বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে যে সহযোগিতা করছে নেদারল্যান্ডস, তা অব্যাহত রাখার
বিস্তারিত
আরও ৫ রাইড শেয়ারিং লাইসেন্স
রাইড শেয়ারিংয়ের লাইসেন্স সংখ্যা এখন ছয়। উবার এখন পর্যন্ত আবেদন
বিস্তারিত
রবির রিটেইল পয়েন্টে ব্যাংক এশিয়ার
বিধবা, বয়স্ক ব্যক্তি, বিশেষভাবে সক্ষম ব্যক্তিরা যাতে ব্যাংক এশিয়ার মাধ্যমে
বিস্তারিত