জনগণের চাওয়াই দলের কাছে গুরুত্বপূর্ণ : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে ঘিরে জনগণের চাওয়াই দলের কাছে গুরুত্বপূর্ণ বলে জানিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এক্ষেত্রে বিএনপির বক্তব্য গ্রহণযোগ্য নয়। কারণ বিএনপি হতাশাগ্রস্ত ও বিপর্যস্ত একটি দল।
অাজ বৃহস্পতিবার সকাল ৮টায় বনানী কবরস্থানে ৭৫’র ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত বঙ্গবন্ধুর সহধর্মিনী ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
‘আওয়ামী লীগের সম্মেলনে গণতন্ত্র বা কোনো অর্জন নেই’ বিএনপির এমন অভিযোগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে এটা আগে প্রমাণ করুক। নিজেদের দলে কোনো গণতন্ত্র নেই, তারা আবার গণতন্ত্রের কথা বলে। আওয়ামী লীগ সুশৃঙ্খল, বৃহৎ একটি রাজনৈতিক দল।’
এছাড়া আওয়ামী লীগের সম্মেলনে সম্পূর্ণ গণতন্ত্র মেনে নেতা নির্বাচিত করা হয়েছে। কাউন্সিল নিয়ে জনগণের যথেষ্ঠ আগ্রহ ছিল বলেও উল্লেখ করেন তিনি।
এ সময় আরও উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, ফারুক খান, অাব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অাবু সাঈদসহ নব নির্বাচিত কমিটির সদস্যরা।


খালেদার জামিনের মেয়াদ আরো এক
কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে আগুন দিয়ে মানুষ হত্যার অভিযোগে দায়ের করা
বিস্তারিত
যে কারণে জন্মদিন উদযাপন করেন
শীর্ষেন্দু মুখোপাধ্যায় তার ‘ফেরা’ উপন্যাসে বলেছেন, যারা খুন করে তারা
বিস্তারিত
বেগম জিয়াকে এখনো মুক্ত করতে
‘গত দেড় বছরে দেড় মিনিটও রাজপথে আন্দোলন করতে পারেনি বিএনপি’
বিস্তারিত
ভারত কখনোই বাংলাদেশের উপকার করেনি
পার্শ্ববর্তী ভারত কখনোই বাংলাদেশের কোনো উপকারে আসেনি বরং তারা উপকার
বিস্তারিত
বিএনপি চামড়া কিনে রাস্তায় ফেলে
চট্টগ্রামে ৩০ ট্রাক চাসড়া বিএনপি কিনে রাস্তায় ফেলে দিয়ছে বলে
বিস্তারিত
চামড়া নিয়ে কারসাজি চক্রকে খুঁজছে
এবার কোরবানির পশুর চামড়ার দরপতনের ‘খেলায় মেতে ওঠা চক্রকে’ খুঁজে
বিস্তারিত