বিএনপি সমাবেশের জন্য প্রস্তুত: রিজভী

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য বিএনপি সম্পূর্ণভাবে প্রস্তুত আছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
আজ বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিপ্লব ও সংহতি দিসব উপলক্ষে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আগামী ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য বিএনপি অনুমতি চেয়েছে জানিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশে রুহুল কবির রিজভী বলেন, আপনারা যদি রাষ্ট্রের বাহিনী হন, দেশের মানুষের জন্য কাজ করেন তবে ১৩ নভেম্বর সমাবেশ করার অনুমতি দেবেন আশা করছি। আর যদি কোন দলের বাহিনী হন তবে আর কিছু বলার নেই।
৭ নভেম্বরের বিপ্লব ও সংহতি দিবস পালন করতে দিলে আওয়ামী লীগের ব্যর্থতা, তাদের অসত্য, তাদের পাপ বেরিয়ে আসবে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের বাকশাল, গণতন্ত্রের কবর দেয়া এসব থেকে গণতন্ত্রকে মুক্ত করেছিলো ৭ নভেম্বর। এর জন্যই শেখ হাসিনার এতো ভয়, সেই কারণে তার পুলিশ বাহিনী বিএনপিকে জনসভা করতে অনুমতি দিতে চায় না। কারণ জনসভা করার অনুমতি দিলে আওয়ামী লীগের ব্যর্থতা, অপকর্ম, গণতন্ত্র হত্যা, সংবাদ পত্রের স্বাধীনা হত্যা রহস্য বেরিয়ে আসবে।
আয়োজক সংগঠনের সভাপতি ও বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়ার সভাপতিত্বে  আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় নেতা অধ্যাপক ওবায়দুল ইসলাম, ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, আব্দুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, আব্দুল আউয়ান খান ও কাদের গনি চৌধুরী প্রমুখ।


ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করেন,
সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন- সড়কের নিরাপত্তা নিশ্চিত
বিস্তারিত
অতিথি পাখিদের স্থান হবে না
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
বিজয় দিবসে বিএনপির টানা ৫
আসন্ন বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে টানা পাঁচ
বিস্তারিত
‘খালেদা জিয়াকে বেঁচে থাকার সুযোগ
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন না দিলে এদেশের মানুষের কাছে
বিস্তারিত
সম্মেলনের আগেই সাধারণ সম্পাদক দাবি,
দে‌শের সব‌চে‌য়ে প্রাচীন রাজ‌নৈতিক দল বাংলা‌দেশ আওয়ামী লীগ। আগামী ২১
বিস্তারিত
অঙ্গ-সহযোগী সংগঠন নিয়ে যৌথসভা ডেকেছে
কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি ও
বিস্তারিত