রাজধানীতে আ’লীগ নেতার বাসায় ঢুকে গুলি, আহত ১

রাজধানীর শান্তিনগরে আওয়ামী লীগ নেতা আলী রেজা খান রানার বাসায় ঢুকে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় রানার মা শারমিন সুলতানা গুলিবিদ্ধ হয়েছেন।

আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে শান্তিনগরের চামেলীবাগে ৩৩ নম্বর বাড়ির ছয়তলায় এ ঘটনা ঘটে। রানা বর্তমানে আওয়ামী লীগের থানা কমিটির সদস্য।

পুলিশের ধারণা, ডিশ লাইনের ব্যবসার বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে। রানা এ ব্যবসার সঙ্গে জড়িত।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আলী রেজা খান ওই বাসায় পরিবার নিয়ে থাকেন। আজ মাগরিবের নামাজের সময় সেখানে সন্ত্রাসীরা হামলা চালায়।

এ বিষয়ে আলী রেজা খান জানান, সন্ধ্যা ৬টার দিক দু-তিনজন লোক তার বাসার কলবেল চাপে। দরজা খোলার সঙ্গে সঙ্গে তারা এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের গুলিতে আমার মা শারমিন সুলতানা (৬৫) আহত হয়েছেন বলে জানান তিনি।

ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা এখন পর্যন্ত কিছুই বুঝতে পারছেন না বলে জানান আলী রেজা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, গুলিবিব্ধ নারীকে সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তার কোমরের নিচে গুলি লেগেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আলী রেজা খানের বাসায় এ ঘটনা ঘটেছে। ওসি জানান, আলী রেজা খান ডিশ লাইনের ব্যবসার সঙ্গে জড়িত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই ব্যবসা নিয়ে কিছু লোকের সঙ্গে তার বিবাদ ছিল। আর এ কারণেই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।


ঈদে ঢাকা-বরিশাল নৌরুটে কেবিন বুকিংয়ের
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-বরিশাল নৌরুটের বেসরকারি লঞ্চের স্পেশাল সার্ভিসের
বিস্তারিত
মমতার সঙ্গে আলাদা বৈঠক হবে
ভারত সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলাদা বৈঠক হবে পশ্চিমবঙ্গের
বিস্তারিত
কঙ্গোতে নৌকা ডুবে ৪৯ জনের
কঙ্গোলিস রেডিও জানিয়েছে, পশ্চিম আফ্রিকার দেশ কঙ্গোতে নৌকা ডুবে ৪৯
বিস্তারিত
জাতীয় কবির সমাধিতে সর্বস্তরের মানুষের
১১৯তম জন্মবার্ষিকীতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে ফুল দিয়ে
বিস্তারিত
ছয়দিনে কথিত বন্দুকযুদ্ধে অর্ধ শতাধিক
আইনশৃঙ্খলার বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আজসহ ছয়দিনে অর্ধ শতাধিক মানুষ
বিস্তারিত
রোহিঙ্গা শিশুদের দায়িত্ব পুরো বিশ্বকে
রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ যে ভালোবাসার নজির স্থাপন করেছে, তাতে
বিস্তারিত