রাজধানীতে আ’লীগ নেতার বাসায় ঢুকে গুলি, আহত ১

রাজধানীর শান্তিনগরে আওয়ামী লীগ নেতা আলী রেজা খান রানার বাসায় ঢুকে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় রানার মা শারমিন সুলতানা গুলিবিদ্ধ হয়েছেন।

আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে শান্তিনগরের চামেলীবাগে ৩৩ নম্বর বাড়ির ছয়তলায় এ ঘটনা ঘটে। রানা বর্তমানে আওয়ামী লীগের থানা কমিটির সদস্য।

পুলিশের ধারণা, ডিশ লাইনের ব্যবসার বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে। রানা এ ব্যবসার সঙ্গে জড়িত।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আলী রেজা খান ওই বাসায় পরিবার নিয়ে থাকেন। আজ মাগরিবের নামাজের সময় সেখানে সন্ত্রাসীরা হামলা চালায়।

এ বিষয়ে আলী রেজা খান জানান, সন্ধ্যা ৬টার দিক দু-তিনজন লোক তার বাসার কলবেল চাপে। দরজা খোলার সঙ্গে সঙ্গে তারা এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের গুলিতে আমার মা শারমিন সুলতানা (৬৫) আহত হয়েছেন বলে জানান তিনি।

ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা এখন পর্যন্ত কিছুই বুঝতে পারছেন না বলে জানান আলী রেজা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, গুলিবিব্ধ নারীকে সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তার কোমরের নিচে গুলি লেগেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আলী রেজা খানের বাসায় এ ঘটনা ঘটেছে। ওসি জানান, আলী রেজা খান ডিশ লাইনের ব্যবসার সঙ্গে জড়িত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই ব্যবসা নিয়ে কিছু লোকের সঙ্গে তার বিবাদ ছিল। আর এ কারণেই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।


খবরটি পঠিত হয়েছে ২৬২০ বার

জঙ্গি আস্তানায় ৪ মরদেহ, অভিযান
সিলেটের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানা আতিয়া মহল ঘিরে চলা অভিযানের
বিস্তারিত
‘যে কোন সময় শেষ হতে
সিলেটে জঙ্গিদের নিরস্ত্র করার মাধ্যমে আস্তানার নিয়ন্ত্রন গ্রহণ করার পর
বিস্তারিত
‘একদিনের বাঁশি বাজানোর ঘোষণায় দেশ
একদিনের বাঁশি বাজানোর ঘোষণায় দেশ স্বাধীন হয়নি বলে মন্তব্য করে
বিস্তারিত
অভিনেতা মিজু আহমেদ মারা গেছেন
জনপ্রিয় অভিনেতা মিজু আহমেদ আর নেই। ট্রেনে করে দিনাজপুরে যাওয়ার পথে
বিস্তারিত
প্রাণভিক্ষা চাইলেন মুফতি হান্নান
ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজনকে হত্যার
বিস্তারিত
মহিলা সিটে পুরুষ বসলে জেল-জরিমানা
গণপরিবহনে নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়স্কদের জন্য সংরক্ষিত আসনে অন্য
বিস্তারিত