নতুন স্মার্টফোন ‘স্টাইলএক্স' নিয়ে এলো ওকাপিয়া

বাজারে নতুন স্মার্টফোন স্টাইলএক্স নিয়ে এলো ওকাপিয়া মোবাইল। বিশেষ ফিচার সম্বলিত স্টাইলিশ এ স্মার্টফোনটির বাজারমূল্য ধরা হয়েছে ৪ হাজার ৯৯০ টাকা। যা একইসাথে ফোনটিকে দরকারী ও সাশ্রয়ী স্মার্টফোনে পরিণত করেছে।

ফোনটিতে রয়েছে ওয়াই-ফাই, জিপিএস ও সাড়ে ৪ ইঞ্চির আইপিএস ডিস্পেø। ৮৫৪ বাই ৪৮০ পিক্সেলের এফডব্লিউ ভিজিএ স্ক্রিনের সাথে রয়েছে বিশেষ টাচ প্যানেল। ফোনটিতে রয়েছে ৫ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা ও ০.৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েডের ৪.৪ কিটক্যাট সংস্করণ। সাথে আছে ১৭০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি যা একবার সম্পুর্ণ চার্জ দিলে স্ট্যান্ডবাই মোডে সচল থাকবে ২২০ ঘণ্টা দিবে ও দিবে ৮ ঘণ্টা পর্যন্ত টকটাইম।     
১ জিবি র‌্যামের এই ফোনটিতে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধা রয়েছে। এক্সটারনাল মেমোরি ব্যবহার করা যাবে ৩২ জিবি পর্যন্ত। ফোনটির সঙ্গে ফুল বক্সে থাকছে চার্জার, স্টাইলিশ ফ্লিপ কভার, ইয়ারফোন ও ইউএসবি কেবল। যা ফোনটি ব্যবহারে গ্রাহককে দিবে সর্বোচ্চ উপযোগিতা।
ফোনের ডিভাইসটির উন্মোচনকালে, ওকাপিয়া মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মো. তোফাজ্জল হোসেন বলেন, গ্রাহকদের যোগাযোগের ক্ষেত্রে প্রয়োজনীয় সেবা দেয়ার ব্যাপারে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের জীবনকে সহজ করে তোলার জন্য আমাদের এ ধারাবাহিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। এ উদ্দেশ্য পূরণে, স্টাইলিশ ও সাশ্রয়ী মূল্যের নতুন এ স্মার্টফোনটি ওকাপিয়া পরিবারের নতুন সদস্য।
স্টাইলএক্স ওকাপিয়ার স্মার্টফোন ও ফিচার ফোন পরিবারেরই নতুন সদস্য।২০১৩ সালে কার্যক্রম শুরুর পর থেকে ওকাপিয়া মোবাইল বাজারে সবসময় মানস¤পন্ন ও অভিনব পণ্য নিয়ে আসছে। সামনে ওকাপিয়া মোবাইলের আরও অনেক নতুন ধরনের হ্যান্ডসেট ও ডিভাইস নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। বর্তমানে দেশজুড়ে, ওকাপিয়া মোবাইলের সাড়ে ৩শ’র বেশি এসআইএস, ৪০টির বেশি ব্র্যান্ড শপ ও ৩৫টির বেশি কাস্টমার সার্ভিস পয়েন্ট রয়েছে এবং প্রতিষ্ঠানটিতে ৬শ’র বেশি মানুষ কর্মরত রয়েছে।


মোবাইল ওয়ালেটগুলোতে পারস্পরিক লেনদেনের সুবিধা
এক বছরের মধ্যে ইন্টার অপারেবল পেমেন্ট সুবিধা দেওয়া সম্ভব হবে।
বিস্তারিত
অ্যাপল ওয়াচে আসছে নতুন ফিচার
স্মার্ট ওয়াচের মার্কেট শেয়ারে অনেক এগিয়ে আছে অ্যাপল। টেক জায়ান্টটি
বিস্তারিত
ভুটানের রাষ্ট্রীয় ব্যাংকের ওয়েবসাইটে বাংলাদেশি
চ্যাটবট হলো এক ধরনের কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন সফটওয়্যার, যা একজন ওয়েবসাইট
বিস্তারিত
ই-নামজারিতে সেবা পেয়েছেন কোটি মানুষ
দেশে জুলাই থেকে শুরু হয়েছে ই-নামজারি কার্যক্রম। ভূমি মন্ত্রণালয়ের অধীনে
বিস্তারিত
অ্যাপের মাধ্যমে ঘরে বসে ওষুধ
অ্যাপের মাধ্যমে অর্ডার করলে ঘণ্টা খানেকের মধ্যে হাতে পৌঁছে যাবে
বিস্তারিত
ফেইসবুক আবারও বিপদে
আবারও অনলাইন ডেটাসেটে ফেইসবুক ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য পাওয়া গেছে। এ
বিস্তারিত