গ্যালাক্সি এস৭ এজ ভাঙ্গলো প্রি-বুকিং এর রেকর্ড!

প্রথম বারের মতো দেশের বাজারে আসার আগেই স্বল্পতম সময়ের মধ্যে গ্যালাক্সি এস৭ এজ-এর প্রি-বুক সর্বোচ্চ সংখ্যায় দাঁড়িয়েছে। এরই মাধ্যমে বাংলাদেশের মোবাইল শিল্পের ইতিহাসে প্রি-বুকিং-এর রেকর্ড ভাঙ্গল স্যামসাং মোবাইল বাংলাদেশ।
গ্যালাক্সি এস৭ এজ স্যামসাং এর লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস যার মোড়ক উন্মোচিত হয় গত ২১ ফেব্রুয়ারি ২০১৬ এর বার্সেলেনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে। তখন থেকেই এই ডিভাইসটি বিশ্বব্যাপি দারুণ আলোড়ন সৃষ্টি করে এবং আগের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর মতোই এস৭ এজ-এর জন্যও স্যামসাং বিশ্বের বিভিন্ন দেশে প্রি-বুকিং শুরু করে।
স্যামসাং মোবাইল বাংলাদেশ গত ২৮ ফেব্রুয়ারি ২০১৬ থেকে বাংলাদেশে এ ডিভাইসটির প্রি-বুক অনলাইন পোর্টাল চালু করে এবং এ ডিভাইসটি আজ পর্যন্ত বাংলাদেশে আসা যেকোনো ডিভাইসের প্রি-বুক রেকর্ড ভাঙে।
স্যামসাং এর এই লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইসটি দুটি রঙে বাংলাদেশের বাজারে আসছে; ব্ল্যাক ওন্যাক্স এবং গোল্ড প্লাটিনাম। প্রি-বুকিং অফারে আরও ছিলো দুটি আকর্ষণীয় বান্ডেল: একটি হলো-একটি গিআর ভিআর এবং অন্যটি- একটি লেভেল ইউ প্রো ও সুদৃশ্য ক্লিয়ার কাভার।
এই ডিভাইসটি বিশ্বব্যাপি আলোচনার শীর্ষে উঠে আসে এবং বাংলাদেশেও তার প্রভাব পড়ে। আকর্ষণীয় বান্ডেলের সঙ্গে এই প্রি-বুক অফার, ‘মাই এস৭ এজ উইক’ ও ‘আর্ন ইউর এস৭ এজ’ ক্যাম্পেইনগুলো এবং স্থানীয় সংবাদ মাধ্যমে শীর্ষ হ্যান্ডসেট সমালোচকদের পর্যালোচনা অনেকের দৃষ্টি আকর্ষণ করে। তারই ফলশ্রুতিতে প্রাথমিকভাবে ১২ হাজার গ্রাহক গ্যালাক্সি এস৭ এজ ডিভাইসটি অনলাইন পোর্টালে প্রি-বুক করেন। এবং মাত্র ১৫ দিনে, প্রি-বুক অর্ডারের সময় শেষ হওয়ার ২ দিন আগেই ৩ হাজার জন প্রি-বুক নিশ্চিত করেন।  
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, ‘এটি আমাদের জন্য একটি অভূতপূর্ব অর্জন। বাংলাদেশে প্রথমবারের মতো আমরা এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির জন্যই গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পেয়েছি। সব সময় স্যামসাং-এর পাশে থাকা এইসব গ্রাহকের স্যামসাং ব্র্যান্ডের ওপর আস্থা আমাদের গর্বিত করেছে।’ তিনি আরও বলেন, ‘স্যামসাং, গ্রাহকদের এই অকল্পনীয় সমর্থনের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে।’

 


ডিজিটাল রূপান্তরকে গতিশীল করতে আরও
ডিজিটাল বাংলাদেশের রূপান্তরকে গতিশীল করার পথে প্রতিশ্রুতি ও প্রচেষ্টা বাড়িয়েছে
বিস্তারিত
১৩ লাখ ডেভেলপার নিয়ে এগিয়ে
বিশ্বব্যাপী নিরাপদ ও সুরক্ষিত ইকোসিস্টেম গড়ে তুলতে অব্যাহতভাবে কাজ করে
বিস্তারিত
৬ প্রাইভেসি চেক করতে পারবেন
ব্যবহারকারীদের হাতে তাদের তথ্যের বাড়তি নিয়ন্ত্রণ তুলে দিতে প্রাইভেসি চেকআপ
বিস্তারিত
বাংলাদেশে রিয়েলমির অফিসিয়াল যাত্রা শুরু
স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে যাত্রা শুরু করছে প্রেস
বিস্তারিত
করোনা ভাইরাসের প্রভাবে দক্ষিণ কোরিয়ায়
করোনা ভাইরাসের প্রভাবে সবচেয়ে কম ক্ষতি হয়েছে স্যামসাংয়ের। কারণ আগেই
বিস্তারিত
টিএসএ কর্মীদের টিকটক ব্যবহারে নিষেধাজ্ঞা
যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থা ‘ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশন’ (টিএসএ)-এর কর্মীরা
বিস্তারিত