মেলায় তোমাদের জন্য নতুন বই

মেলায় তোমাদের জন্য এসেছে কবি আসাদ চৌধুরীর লেখা বই ‘রাজকন্যা ও একটি মটরশুঁটি’। প্রচ্ছদ ও অলংকরণ করেছেন মোস্তাফিজ কারিগর। বইটি পাওয়া যাবে লিটলম্যাগ কর্নারের ছড়া আনন্দের ৩০ নম্বর স্টলে।
আলোঘর প্রকাশনা এনেছে ‘কিশোর মুসা রবিন নীল দেয়ালের রহস্য’। লেখক রকিব হাসান। প্রচ্ছদ করেছেন ধ্রুব এষ। দাম ২১০ টাকা।
‘দ্বীপের নাম জলপায়রা’। লেখক আলী ইমাম। কিশোর রহস্য ডকু-উপন্যাসের এ বইটির প্রচ্ছদ করেছেন আবু সালেহ কাজল। দাম ২০০ টাকা। ‘লব্ধ সৈকত’। লেখক শেখ আবদুল হাকিম। বিষয় : শিশুতোষ গোয়েন্দা উপন্যাস। প্রচ্ছদ : শতাব্দী জাহিদ। দাম : ৩০০ টাকা।
‘ছন্দে আনন্দে’। লেখক আসলাম সানী। বিষয় : ছড়া। প্রচ্ছদ : শতাব্দী জাহিদ। দাম : ১৫০ টাকা। কিশোর উপন্যাস ‘অদৃশ্য মানুষ কফিল কারিগর’। লেখক ধ্রুব এষ।  প্রচ্ছদ : শতাব্দী জাহিদ। দাম ১২০ টাকা। ‘মুক্তিযুদ্ধ ও এক কিশোরের দিনলিপি’। লেখক সেখ ইসমাইল হোসেন। বিষয় : উপন্যাস। প্রচ্ছদ : শতাব্দী জাহিদ। দাম ৩০০ টাকা। ‘রেড উড বনের রহস্য কিশোর মুসা রবিন’। লেখক রকিব হাসান। বিষয় : গোয়েন্দা কাহিনী। প্রচ্ছদ : শতাব্দী জাহিদ। দাম ২৫০ টাকা।
মামুন সারওয়ারের গল্পের বই ‘লাল ফড়িঙের ইশকুল’। প্রকাশ করেছে : সপ্তডিঙা। প্রচ্ছদ ও অলংকরণ : নিয়াজ চৌধুরী তুলি। দাম ৭০ টাকা। ‘আলিশা ও ভোরের কাক’। লেখক আহমেদ জাকির। প্রকাশক : চারুলিপি, দাম ১২৫ টাকা।


শরৎ রানী বাংলা মাকে
আমার গাঁয়ে শরৎ আসে শিউলি ও কাশ মুচকি হাসে আমার
বিস্তারিত
যেন সাদা রেলগাড়ি
নীল আকাশে উড়ছে সাদা ডানা অলা মেঘ অনেক মেঘ পাখিরা
বিস্তারিত
ষড়ঋতুর দেশ
শরৎ এলো গুনগুনিয়ে  বর্ষা বলে ওরে,  শরৎ এলো, শরৎ এলো 
বিস্তারিত
শরৎ এলে
শরৎ এলে দোল খেয়ে যায় সাদা কাশের বন, তুলোর মতো
বিস্তারিত
সোনার বাংলাদেশ
  নদীর ধারে শাদা ফুলের দোলা, আকাশটাতে নীলের কপাট খোলা। 
বিস্তারিত
তোমাদের আঁকা ছবি
‘ভোরের আকাশ’ শিরোনামে এ ছবিটি এঁকেছে দেবারতি ঘোষ। সে পড়ে
বিস্তারিত