বিকেলে মাহমুদুল্লার বিপক্ষে লড়বেন সাকিব-তামিমরা

পাকিস্তানের জনপ্রিয় ঘরোয়া লিগ (পিএসএল) এর আগেই নিজেদের প্রমাণ করেছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এ আসরের গত ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ২০ বলে ২৯ রানের দারুণ এক ইনিংস খেলে মাহমুদউল্লাহও নিজের শক্তি দেখিয়েছেন। আসরে নিজের দ্বিতীয় ম্যাচে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে যাচ্ছেন মাহমুদউল্লাহ। কারণ, আজ বাংলাদেশের ব্যাটিংস্তম্ভ খ্যাত এই ব্যাটসম্যানের প্রতিপক্ষ পেশোয়ার জালমি। এই দলে রয়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট শেষে পিএসএল খেলতে দুবাই চলে যান তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ভিসা জটিলতার কারণে দেশে ফিরে দুবাই গেছেন সাকিব। তবে আজকের ম্যাচে তামিম বা সাকিবের খেলার সম্ভাবনা কম। কারণ, পেশোয়ার জালমিতে শহীদ আফ্রিদির সঙ্গে হাত ঘোরানোর জন্য রয়েছেন মোহাম্মদ হাফিজ। এ ছাড়া তিলকারত্নে দিলশানও রয়েছেন পেশোয়ারে।  আর ওপেনার হিসেবে হাফিজের সঙ্গে রয়েছেন ডেভিড মালান ও কামরান আকমল। তবে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাহমুদউল্লাহ রিয়াদের খেলাটা মোটামুটি নিশ্চিত। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স : সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, রিলে রুশো আসাদ শফিক, বিসমিল্লাহ খান, উমর আমিন, লুক রাইট, কেভিন পিটারসেন,  হাসান খান, নাথান ম্যাককালাম, আনোয়ার আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, টাইমাল মিলস, মির হামজা, মোহাম্মদ নেওয়াজ, নুর ওয়ালি, থিসারা পেরেরা, সাদ নাসিম ও উমর গুল।  

পেশোয়ার জালমি : ড্যারেন স্যামি (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, আন্দ্রে ফ্লেচার, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, ইয়ন মরগান, স্যামিত প্যাটেল, মারলন স্যামুয়েলস, হ্যারিস সোহেল, হাসান আলী, ইফতিখার আহমেদ, সাকিব আল হাসান, ইমরান খান, ক্রিস জর্ডান, জুনায়েদ খান, কামরান আকমল, খুশদিল শাহ, মোহাম্মদ আসগর, শহীদ আফ্রিদি, শোয়েব মাকসুদ ও ওয়াহাব রিয়াজ।


খবরটি পঠিত হয়েছে ৩০৮০ বার

ব্যাটিংয়ে হায়দরাবাদ, নেই সাকিব-মোস্তাফিজ
চলতি আইপিএলে দ্বিতীয়বারের মত মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট
বিস্তারিত
‘পাকিস্তান বা নিরপেক্ষ ভেন্যুতে খেলুক
২০০৯ সালে লাহোরে সফরকারী শ্রীলঙ্কা দলের বাসে সন্ত্রাসী হামলার পর
বিস্তারিত
আল সাদের হয়ে প্রথম শিরোপা
কাতারের ক্লাব আল সাদের হয়ে প্রথম শিরোপা জিতেছেন বার্সেলোনার সাবেক
বিস্তারিত
দিল্লিকে হেসেখেলেই উড়িয়ে দিল পাঞ্জাব
দিল্লি ডেয়ারডেভিলসের অবস্থা মোটেও সুখকর নয়। তার ওপর ১০ ওভার
বিস্তারিত
বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট অস্ট্রেলিয়া
দু’দিন আগেই আইসিসি সভা শেষে দেশে ফিরেই বিসিবি প্রধান জানিয়েছিলেন, অস্ট্রেলিয়া
বিস্তারিত
শ্রীলঙ্কার বোলিং পরামর্শকের দায়িত্বে অ্যালান
দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার অ্যালান ডোনাল্ডকে বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ
বিস্তারিত