বিকেলে মাহমুদুল্লার বিপক্ষে লড়বেন সাকিব-তামিমরা

পাকিস্তানের জনপ্রিয় ঘরোয়া লিগ (পিএসএল) এর আগেই নিজেদের প্রমাণ করেছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এ আসরের গত ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ২০ বলে ২৯ রানের দারুণ এক ইনিংস খেলে মাহমুদউল্লাহও নিজের শক্তি দেখিয়েছেন। আসরে নিজের দ্বিতীয় ম্যাচে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে যাচ্ছেন মাহমুদউল্লাহ। কারণ, আজ বাংলাদেশের ব্যাটিংস্তম্ভ খ্যাত এই ব্যাটসম্যানের প্রতিপক্ষ পেশোয়ার জালমি। এই দলে রয়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট শেষে পিএসএল খেলতে দুবাই চলে যান তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ভিসা জটিলতার কারণে দেশে ফিরে দুবাই গেছেন সাকিব। তবে আজকের ম্যাচে তামিম বা সাকিবের খেলার সম্ভাবনা কম। কারণ, পেশোয়ার জালমিতে শহীদ আফ্রিদির সঙ্গে হাত ঘোরানোর জন্য রয়েছেন মোহাম্মদ হাফিজ। এ ছাড়া তিলকারত্নে দিলশানও রয়েছেন পেশোয়ারে।  আর ওপেনার হিসেবে হাফিজের সঙ্গে রয়েছেন ডেভিড মালান ও কামরান আকমল। তবে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাহমুদউল্লাহ রিয়াদের খেলাটা মোটামুটি নিশ্চিত। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স : সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, রিলে রুশো আসাদ শফিক, বিসমিল্লাহ খান, উমর আমিন, লুক রাইট, কেভিন পিটারসেন,  হাসান খান, নাথান ম্যাককালাম, আনোয়ার আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, টাইমাল মিলস, মির হামজা, মোহাম্মদ নেওয়াজ, নুর ওয়ালি, থিসারা পেরেরা, সাদ নাসিম ও উমর গুল।  

পেশোয়ার জালমি : ড্যারেন স্যামি (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, আন্দ্রে ফ্লেচার, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, ইয়ন মরগান, স্যামিত প্যাটেল, মারলন স্যামুয়েলস, হ্যারিস সোহেল, হাসান আলী, ইফতিখার আহমেদ, সাকিব আল হাসান, ইমরান খান, ক্রিস জর্ডান, জুনায়েদ খান, কামরান আকমল, খুশদিল শাহ, মোহাম্মদ আসগর, শহীদ আফ্রিদি, শোয়েব মাকসুদ ও ওয়াহাব রিয়াজ।


শেষটা ভালো করার প্রতীক্ষায় বাংলাদেশ
কথায় বলে শেষ ভালো যার, সব ভালো তার। আর তাই
বিস্তারিত
হাথুরুসিংহে সফর শেষ করতে চান
টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজও জয়ের লক্ষ্য সফরকারী শ্রীলঙ্কার। শনিবার সংবাদ
বিস্তারিত
কোহলি সৌরভ গাঙ্গুলির উন্নততর সংস্করণ
ভারতকে নেতৃত্ব দেয়ার পর থেকেই বিরাট কোহলির মধ্যে অনেকে সৌরভ
বিস্তারিত
ঠাকুরের কাছে মাথা নত করল
ছয় ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচেও নিজেদের দাপট অব্যাহত রেখেছে
বিস্তারিত
দ্বিতীয় ম্যাচেও নেই সাকিব
আঙুলের চোট না সারায় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও সাকিব আল হাসানকে
বিস্তারিত
টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিশ্বরেকর্ড
ওয়ানডেতে সর্বোচ্চ দলীয় সংগ্রহ করেও হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। দক্ষিণ আফ্রিকার
বিস্তারিত