বিকেলে মাহমুদুল্লার বিপক্ষে লড়বেন সাকিব-তামিমরা

পাকিস্তানের জনপ্রিয় ঘরোয়া লিগ (পিএসএল) এর আগেই নিজেদের প্রমাণ করেছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এ আসরের গত ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ২০ বলে ২৯ রানের দারুণ এক ইনিংস খেলে মাহমুদউল্লাহও নিজের শক্তি দেখিয়েছেন। আসরে নিজের দ্বিতীয় ম্যাচে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে যাচ্ছেন মাহমুদউল্লাহ। কারণ, আজ বাংলাদেশের ব্যাটিংস্তম্ভ খ্যাত এই ব্যাটসম্যানের প্রতিপক্ষ পেশোয়ার জালমি। এই দলে রয়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট শেষে পিএসএল খেলতে দুবাই চলে যান তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ভিসা জটিলতার কারণে দেশে ফিরে দুবাই গেছেন সাকিব। তবে আজকের ম্যাচে তামিম বা সাকিবের খেলার সম্ভাবনা কম। কারণ, পেশোয়ার জালমিতে শহীদ আফ্রিদির সঙ্গে হাত ঘোরানোর জন্য রয়েছেন মোহাম্মদ হাফিজ। এ ছাড়া তিলকারত্নে দিলশানও রয়েছেন পেশোয়ারে।  আর ওপেনার হিসেবে হাফিজের সঙ্গে রয়েছেন ডেভিড মালান ও কামরান আকমল। তবে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাহমুদউল্লাহ রিয়াদের খেলাটা মোটামুটি নিশ্চিত। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স : সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, রিলে রুশো আসাদ শফিক, বিসমিল্লাহ খান, উমর আমিন, লুক রাইট, কেভিন পিটারসেন,  হাসান খান, নাথান ম্যাককালাম, আনোয়ার আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, টাইমাল মিলস, মির হামজা, মোহাম্মদ নেওয়াজ, নুর ওয়ালি, থিসারা পেরেরা, সাদ নাসিম ও উমর গুল।  

পেশোয়ার জালমি : ড্যারেন স্যামি (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, আন্দ্রে ফ্লেচার, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, ইয়ন মরগান, স্যামিত প্যাটেল, মারলন স্যামুয়েলস, হ্যারিস সোহেল, হাসান আলী, ইফতিখার আহমেদ, সাকিব আল হাসান, ইমরান খান, ক্রিস জর্ডান, জুনায়েদ খান, কামরান আকমল, খুশদিল শাহ, মোহাম্মদ আসগর, শহীদ আফ্রিদি, শোয়েব মাকসুদ ও ওয়াহাব রিয়াজ।


'অবশ্যই আমরা একসঙ্গে খেলতে পারি'
মঙ্গলবার (১৯ জুন) এক সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার দুই খেলোয়াড় পাওলো
বিস্তারিত
পুতিনের আমন্ত্রণে খেলা দেখতে সেপ
প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে রাশিয়ায় পৌঁছেছেন ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা’র
বিস্তারিত
অন্তিম মুহূর্তে ইংল্যান্ডের শ্বাসরুদ্ধকর জয়
বিশ্বকাপে আফ্রিকান দলগুলোর বিপক্ষে হারের কোনো রেকর্ড নেই ইংল্যান্ডের। সেই
বিস্তারিত
বিশ্বকাপে হারের জন্য শাস্তি পাবেন
চলমান রাশিয়া বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল স্বাগতিক রাশিয়া ও
বিস্তারিত
শুরুতেই হোঁচট খেলো ব্রাজিল
শিরোপাপ্রত্যাশী আরেক দল ব্রাজিল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’-এ হোঁচট খেলো।
বিস্তারিত
উরুগুয়ের বিপক্ষেই মাঠে নামতে প্রস্তুত
১৯৯০ সালের পরে প্রথমবারের মত বিশ্বকাপ আসরে খেলার যোগ্যতা অর্জন
বিস্তারিত