নারী ভক্তের পোশাক খুললেন ম্যাডোনা

সাম্প্রতিক সময়ে একের পর এক বিতর্কের জন্ম দিয়ে চলছেন মার্কিন পপ তারকা ম্যাডোনা। এবার এক নারী ভক্তের পোশাক খুলে দিয়ে মঞ্চে উদ্ভট আচরণের নতুন নজির সৃষ্টি করলেন তিনি।
ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে এই মুহূর্তে অস্ট্রেলিয়া আছেন ‘পপ কুইন’খ্যাত সংগীতশিল্পী ম্যাডোনা। গতকাল বৃহস্পতিবার রাতে ব্রিসবেনে এক লাইভ কনসার্টে পারফর্ম করার সময় এক তরুণীকে মঞ্চে ডেকে নেন তিনি। স্বাভাবিকভাইবে পপ কুইনের সঙ্গে মঞ্চে উঠতে পেরে অভিভূত ছিলেন ওই তরুণী।
কিন্তু হঠাৎ করেই তরুণীটি কিছু বুঝে ওঠার আগে একটানে তার গায়ের কাপড় খুলে দেন ম্যাডোনা। হাজার হাজার দর্শকের সামনে উন্মুক্ত হয়ে পড়ে ওই তরুণী ভক্তের বক্ষ। তবে তা কিছুক্ষণের জন্য। সম্বিত ফিরে পেয়ে দ্রুত নিজের কাপড় টেনে বক্ষ আবৃত করে ফেলেন ম্যাডোনার নারী ভক্ত।
ম্যাডোনার এই রকম হঠকারীতায় দারুণভাবে বিস্মিত ওই নারী ভক্ত। তবে পুলিশের কাছে শ্লীলতাহানির কোনো অভিযোগ দেননি ওই তরুণী। এদিকে ম্যাডোনার এই আচরণ অনেক ভক্তকেই আহত করেছে। এ নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর।
১৫ বছরের ছেলে রোকোর হেফাজত নিয়ে সাবেক স্বামী গাই রিচির সঙ্গে বিরোধ চলছে ম্যাডোনার। বিষয়টি এখন আদালতে বিচারাধীন। এই নিয়ে মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ম্যাডোনা। আর এই অবস্থায় প্রায়ই মঞ্চে বিতর্কিত কর্মকাণ্ডের জন্ম দিচ্ছেন ৫৭ বছর বয়সী এই পপ সম্রাজ্ঞী।


‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো
শিল্পী নয়, এখন ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে বলে
বিস্তারিত
সুইজারল্যান্ডে হানিমুনে মিথিলা
মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন
বিস্তারিত
মৌসুমীর বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে
বিস্তারিত
মিথিলার বিয়ের পর এবার অপু
কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত