আমিশার বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতের উত্তর প্রদেশের একটি সরকারি স্কুলের পরিচালক। নায়িকার বিরুদ্ধে অভিযোগ, নাচবেন বলে অাগাম সম্মানী নিয়েও স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তিনি আসেননি। এই মামলায় আমিশার দুই ম্যানেজার কুনাল কুমার, অনিল জৈন এবং ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শরিফের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে।
ভারতের উত্তর প্রদেশে বারানসির চৌবেপুরে স্থানীয় আদালতে গত ৮ এপ্রিল মামলাটি দায়েরের পর বিচারক মামলাটি আমলে নিয়ে পরবর্তী শুনানির জন্য ৭ এপ্রিল দিন ধার্য করেছেন।
মামলাকারী দালিমস সানবিম স্কুলের পরিচালক তরুণ রুপানির দাবি, ২০১৫ সালের ১৮ ডিসেম্বর স্কুল কর্তৃপক্ষ আমিশাকে বার্ষিক অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানায়। তার ম্যানেজার ও নিরাপত্তারক্ষীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছিলেন তারা। এরপর ৩৯ বছর বয়সী এই অভিনেত্রীর অ্যাকাউন্টে দুই ভাগে তিন লাখ রুপি জমা দেওয়া হয়।  
এ ছাড়া আমিশাসহ তার ম্যানেজার ও নিরাপত্তা রক্ষীর জন্য উড়োজাহাজে চড়ে যাওয়া-আসার রিটার্ন টিকিট বুকিং করা হয়েছিলো। তারা কোথায় থাকবেন তা-ও নিশ্চিত করা হয়। কিন্তু শেষ পর্যন্ত আমিশা এলেন না। ম্যানেজাররাও স্কুল কর্তৃপক্ষের ফোন ধরা বন্ধ করে দিলেন।
ততোদিনে আমিশার আসার ব্যাপারটি ঢাকঢোল পিটিয়ে জানিয়ে দেওয়া হয়েছিলো। অনেক প্রচারণাও চালানো হয়। তাকে দেখার জন্য অসংখ্য মানুষের ভিড় জমেছিলো অনুষ্ঠানে। কিন্তু তিনি না আসায় স্কুল কর্তৃপক্ষের মাথা হেট হয়ে গেছে। আদালত স্কুলটির এসব অভিযোগ গ্রহণ করেছেন। আগামী ৭ এপ্রিল এর শুনানি হবে।


অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত
‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা
ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন।
বিস্তারিত
বিমান দুর্ঘটনার পর মডেলকে নিয়ে
পাকিস্তানের করাচিতে গত সপ্তাহের বিমান দুর্ঘটনায় নিহত দেশটির শীর্ষ একজন
বিস্তারিত
রাতে গান শোনাবেন ড. মাহফুজুর
প্রতি ঈদের মতো এবারও একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হতে
বিস্তারিত
গোপনে তৃতীয় বিয়ে করেছেন নোবেল!
জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শো’র মাধ্যমে আলোচনায় আসা বাংলাদেশের ছেলে
বিস্তারিত
বর্ণ চক্রবর্তীর ঈদ উপহার ‘ফিরে
দূরের আধ ডোবা সূর্যটা ডুবতে রাজি আছে, তুমি ‘ফিরে এসো’...সবটুকু
বিস্তারিত