ওয়ালটন এক্স ফোর প্রো-তে বৈশাখী অফার

নববর্ষ উপলক্ষ্যে এক্স ফোর প্রো স্মার্টফোনে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ওয়ালটন। যে-কোনো ওয়ালটন প্লাজা বা ব্র্যান্ডেট আউটলেট থেকে এক্স ফোর প্রো নগদ মূল্যে কিনলে পাওয়া যাচ্ছে ১ হাজার ৫০০ টাকা ছাড়। অফার চলবে ৩রা বৈশাখ পর্যন্ত। 
গত বাণিজ্য মেলায় এক্স সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন হিসেবে প্রিমো এক্স ফোর প্রো বাজারে ছাড়ে ওয়ালটন। উন্নত ফিচার ও মাল্টিটাস্কিং সুবিধাযুক্ত দীর্ঘস্থায়ী ব্যাটারির এক্স ফোর প্রো বর্তমানে গ্রাহক চাহিদার শীর্ষে। সেটটির মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে আকর্ষণীয় মকা রঙে। 
৫.৫ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলেড ২.৫ডি কার্ভড (বাঁকানো) পর্দার এই ফোনে ব্যবহৃত হয়েছে ৬৪ বিট সম্পন্ন ২ গিগাহার্টজের শক্তিশালী অক্টা-কোর প্রসেসর। মেটাল বডির ডিসপ্লে সুরক্ষায় রয়েছে চতুর্থ প্রজম্মের কর্নিং গরিলা গ্লাস। আছে দ্রুতগতির ৪ জিবি ডিডিআর৩ র‌্যাম। ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। সুযোগ আছে ১২৮ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের। গ্রাফিক্স হিসেবে আছে মালি টি-৮৬০।
এতে আছে দ্রুতগতির পিডিএএফ প্রযুক্তির অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ বিএসআই সেন্সরযুক্ত ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যাতে ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। আকর্ষণীয় সেলফির জন্য আছে বিএসআই সেন্সরের ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 
৮.৩ মিলিমিটার পুরুত্বের এই সেটের হোম বাটনে সুপার ফাস্ট রেসপন্স ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকায় ০.৩ সেকেন্ডের মধ্যেই আনলক হবে। অ্যান্ড্রয়েট মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেম পরিচালিত ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। ফলে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে এক্সপ্রেস ফাস্ট চার্জিং, রিমোর্ট কন্ট্রোলার, ডাটা ক্লোনিং, স্পিøট স্ক্রিন ইত্যাদি। 
উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে শূন্য শতাংশ ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাবে সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয়েরও সুযোগ থাকছে।

 


খবরটি পঠিত হয়েছে ১০০৬০ বার

জীবনের প্রথম ইফতারে জাকারবার্গ
ফেসবুকের প্রতিষ্ঠাতা ও সিইও মার্ক জাকারবার্গ জীবনের প্রথম ইফতারের খাবারের
বিস্তারিত
ওয়ালটন স্মার্টফোনে ঈদ উপহার
ঈদুল ফিতর উপলক্ষ্যে ক্রেতাদের বিশেষ উপহার দিচ্ছে ওয়ালটন। ‘প্রিমো এস৫’
বিস্তারিত
স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর
গত ১৯ জুন রাজধানীর একটি হোটেলে দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সঙ্গে
বিস্তারিত
ইনস্টাগ্রামে আর্কাইভ ফিচার
ব্যক্তিগতভাবে আগে শেয়ার করা ছবি দেখাতে ফটোশেয়ারিং অ্যাপ স্ন্যাপচ্যাটের ‘মেমোরিজ’-এর
বিস্তারিত
ফুডপান্ডায় অর্ডার করুন, ব্যাংকক যান
রমজান মাস উপলক্ষে #WithMomThisRamadan নামের ক্যাম্পেইন চালু করেছে ফুডপান্ডা।এই ক্যাম্পেইনের
বিস্তারিত
ঈদে পিকাবু ডট কমের অনলাইন
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পিকাবু ডট কম আবারও নিয়ে এলো দেশের
বিস্তারিত