হিন্দু দেবীর ছবি পোস্ট, বিপাকে কেটি!

মার্কিন গায়িকা কেটি পেরি এ কি করলেন? 'মুড' ভালো করার উপায় হিসেবে হিন্দু এক দেবীর ছবি কিনা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।যার জেরে গোটা ভারচুয়াল জগত তোলপাড়৷

সংবাদ প্রতিদিনের বরাত দিয়ে জানা যায়, সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন পেরি। তা নিয়ে তোলপাড় চলছে রীতিমতো। আর হলিউডের বাসিন্দা হয়েও তাকে পড়তে হয়েছে ভারতীয়দের সমালোচনার মুখে।

একথা বোধহয় ঠিক বুঝতে পারেননি মার্কিন গায়িকা কেটি। সেই কারণেই নিজের ‘মুড’ জাহির করতে দেবী কালীর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বসেন তিনি। আর ক্যাপশনে লেখেন, ‘কারেন্ট মুড’।

বুধবার পোস্ট কেটির এই পোস্টেই শোরগোল পড়ে গেছে অনলাইন পাড়ায়। গায়িকার বিরুদ্ধে সরব হয়েছেন অনেকে। কেউ দেবী কালীর মাহাত্ম্য বেশ ভাল করে বুঝিয়ে দিয়েছেন, কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘জিও’র বিনামূল্যের পরিষেবার কারণে অনেকেই বাজে বকার সুযোগ পেয়ে যাচ্ছেন।

কেউ আবার তাকে খুব শিগগিরিই ‘মুড’ পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। সবাই অবশ্য সমালোচনা করেননি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডধারী গায়িকাকে। হিন্দু ধর্মের প্রতি তার এই অনুরাগের প্রশংসা করেছেন কেউ কেউ। বিদেশি বলেই কেন দেবী কালীর ছবি কেটি দিতে পারবেন না? তুলেছেন সেই প্রশ্নও।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, ভালমন্দে এখনও ইনস্টাগ্রামে স্বমহিমায় বিরাজমান রয়েছে কেটির এই পোস্ট। তবে এ বিষয়ে আর কোনও প্রতিক্রিয়া জানাননি এ মার্কিন গায়িকা।

গায়িকা হিসেবে জীবনের শুরুটা কেটি করেছিলেন কিশোরী বয়সেই। এক নয় চার-চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস রয়েছে তার ঝুলিতে।২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত হলিউডের সংগীত জগতে তিনিই সবচেয়ে বেশি রোজগার করা গায়িকাকের মধ্যে একজন।


খবরটি পঠিত হয়েছে ৪৪৮০ বার

বিয়ে না করার কারণ জানালেন
শুধু আর খবর বা গসিপে আটকে নেই ব্যাপারটা। সিনেমার পর্দাতেও
বিস্তারিত
গুজব নয় সত্যি, নৈশভোজে রণবীর-দীপিকা
রুপালি পর্দা ছাড়াও ব্যক্তি জীবনে প্রেম ও বিচ্ছেদের কারণে আলোচনায়
বিস্তারিত
‘টয়লেটে’ একশ কোটি!
বলিউডে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন অক্ষয়
বিস্তারিত
পর্দা নয়, বাস্তবে টাইটানিক জুটির
দুই দশক আগে ‘টাইটানিক’ সিনেমার অনবদ্য জুটি জ্যাক-রোজের কথা ভক্তদের
বিস্তারিত
পরিণীতি ফাঁস করলেন তার গোপন
সবার জীবনেই কম-বেশি এমন কিছু একান্ত ব্যক্তিগত বিষয় থাকে যা
বিস্তারিত
বন্ধুরা বেশ মজা পাবেন :
নায়লা নাঈম পেশায় একজন দন্তচিকিৎসক হলেও কর্মজীবনে তার পদার্পন ঘটে
বিস্তারিত