দুর্বৃত্তদের ছোড়া এসিডে মা-মেয়ে দগ্ধ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দুর্বৃত্তদের ছোঁড়া এসিডে মা ও মেয়ে দগ্ধ হয়েছেন। তারা পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দগ্ধরা হলেন, মা রশিদা বেগম ( ৪৮) ও মেয়ে সুমী বেগম (২৫)।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যাপুর গ্রামে এই ঘটনা ঘটে। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে (বসে থাকার স্থান) বসেছিলেন মা রশিদা বেগম ও মেয়ে সুমী বেগম। বাড়ি ফেরার সময় হঠাৎ তাদের গায়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় রশিদা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন ও সুমী খাতুন চিৎকার করতে থাকেন। পরে আশেপাশের লোক এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রশিদা বেগম জানান, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে বসে গল্প করছিলাম। পরে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে। তাদের কাউকেই চিনতে পারিনি।

পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সজিব কুমার বলেন, এসিড নিক্ষেপের ফলে রশিদা বেগমের হাত, পিঠ ও পায়ের ১০ ভাগ ও সুমী বেগমের শরীরের ৪ ভাগ অংশ পুড়ে গেছে।

সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, এসিড নিক্ষেপের ঘটনার কথা শুনেছি। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি, তবে অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।


খবরটি পঠিত হয়েছে ৩৩২০ বার

‘ভেঙে যাওয়া বাঁধ এক সপ্তাহের
পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, বন্যায় ভেঙে যাওয়া বাঁধ আগামী
বিস্তারিত
‘শাকসবজি ও ফলে ফরমালিন নেই’
জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার সঙ্গে বাংলাদেশ ফুড সেফটি অথোরিটির
বিস্তারিত
প্রধানমন্ত্রী বন্যাকবলিত এলাকায় যাচ্ছেন রোববার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত জেলা দিনাজপুর ও কুড়িগ্রাম পরিদর্শনে
বিস্তারিত
‘কিশোর অপরাধ হুমকি হয়ে দাঁড়িয়েছে’
কিশোর অপরাধ হুমকি হয়ে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের
বিস্তারিত
হজ ভিসার আবেদন চলবে রোববার
বাংলাদেশি হজযাত্রীদের ভিসার আবেদন গ্রহণের সময় রোববার (২০ আগস্ট) পর্যন্ত
বিস্তারিত
‘বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো এগিয়ে নিতে
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স
বিস্তারিত