দুর্বৃত্তদের ছোড়া এসিডে মা-মেয়ে দগ্ধ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দুর্বৃত্তদের ছোঁড়া এসিডে মা ও মেয়ে দগ্ধ হয়েছেন। তারা পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দগ্ধরা হলেন, মা রশিদা বেগম ( ৪৮) ও মেয়ে সুমী বেগম (২৫)।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যাপুর গ্রামে এই ঘটনা ঘটে। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে (বসে থাকার স্থান) বসেছিলেন মা রশিদা বেগম ও মেয়ে সুমী বেগম। বাড়ি ফেরার সময় হঠাৎ তাদের গায়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় রশিদা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন ও সুমী খাতুন চিৎকার করতে থাকেন। পরে আশেপাশের লোক এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রশিদা বেগম জানান, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে বসে গল্প করছিলাম। পরে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে। তাদের কাউকেই চিনতে পারিনি।

পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সজিব কুমার বলেন, এসিড নিক্ষেপের ফলে রশিদা বেগমের হাত, পিঠ ও পায়ের ১০ ভাগ ও সুমী বেগমের শরীরের ৪ ভাগ অংশ পুড়ে গেছে।

সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, এসিড নিক্ষেপের ঘটনার কথা শুনেছি। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি, তবে অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।


খবরটি পঠিত হয়েছে ২২৪০ বার

‘ইতিহাস বিমুখ হয়ে পড়ছে বর্তমান
দেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ের পাঠ্যক্রমে বাংলাদেশের ইতিহাস অন্তর্ভুক্তির দাবি জানিয়ে বেসামরিক
বিস্তারিত
‘সঠিকভাবে প্রস্তুত করতে হবে নতুন
শিক্ষা ভবিষ্যৎকে নির্মাণের জন্য সবচেয়ে বড় কাজ, তাই নতুন প্রজন্মকে
বিস্তারিত
ডিজিটাল দ্বীপ মহেশখালী
দেশের প্রত্যন্ত দ্বীপ মহেশখালী ডিজিটাল দ্বীপ হিসেবে যাত্রা শুরু করেছে।
বিস্তারিত
পবিত্র লাইলাতুল বরাত ১১ মে
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দেশের আকাশে পবিত্র শাবান মাসের চাঁদ দেখা গেছে।
বিস্তারিত
‘মা, আমি তোমাদের জন্য অনেক
সুমাইয়া মাকে কিছুক্ষণ পরপরই বলছিল, ‘মা, চুমু দেও আমাকে’। মা’ও
বিস্তারিত
‘ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য সব করা
ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য যা যা করা দরকার, তা করে যাচ্ছেন
বিস্তারিত