এবার টাইগার-কৃতির লড়াই

চলতি বছরের শুরুতেই বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও হৃতিক রোশান। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তাদের রইস ও কাবিল সিনেমা দুটি। এছাড়াও ২০১৭ সালে বক্স অফিস লড়াইয়ে নামবেন বেশ ক’জন তারকা অভিনেতা।

শোনা যাচ্ছে, এবার টাইগার শ্রফ ও কৃতি স্যাননও বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হবেন। হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন টাইগার ও কৃতি। এবার তারাই মুখোমুখি বক্স অফিস লড়াইয়ে।

আগামী ২১ জুলাই মুক্তি পাবে টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা মুন্না মাইকেল। সম্প্রতি এমনটাই জানিয়েছেন বক্স অফিসে বিশ্লেষক তরুণ আদর্শ। একই দিনে কৃতি স্যানন ও আয়ুষ্মান খুরানা অভিনীত বেরেইলি কি বারফি সিনেমাটি মুক্তি পাবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউড ড্যান্স ফিল্ম মুন্না মাইকেল। এতে জনপ্রিয় পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ভক্তের ভূমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। হিরোপান্তি ও বাঘি সিনেমার পর নির্মাতা সাব্বির খানের সঙ্গে এটি টাইগারের তৃতীয় সিনেমা।

অন্যদিকে রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা বেরেইলি কি বারফি। কৃতি-আয়ুষ্মান ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার রাওকে। আয়ুষ্মানকে প্রিন্টিং প্রেসের মালিকের ভূমিকায় দেখতে পাবেন দর্শকরা। আর লেখকের ভূমিকায় অভিনয় করছেন রাজকুমার রাও।


সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ের
চলতি বছরের শুরু থেকেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল সোনম কাপুরের
বিস্তারিত
স্ত্রীর মামলায় কারাগারে মডেল কাজী
স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় মডেল-অভিনেতা কাজী আসিফকে কারাগারে পাঠানোর
বিস্তারিত
গিনেস বুকে আমাদের নাম ওঠার
জুটি হিসেব না করলেও আমরা ৪৮টার বেশি ছবিতে কাজ করেছি।
বিস্তারিত
মৌলিক ফোক গানে প্রথম কণ্ঠ
স্টেজ ও লাইভ শোতে ফোক গান গাইলেও এবারই প্রথম একটি
বিস্তারিত
এবার নিজের কণ্ঠের গান দিয়ে
অভিনয় দিয়ে দীর্ঘদিন ধরেই দর্শকদের মাতিয়ে রেখেছেন অভিনেতা এফএস নাঈম।
বিস্তারিত
আপাতত ফের বিয়ের কথা ভাবছেন
মডেল মোনালিসাকে প্রায়ই একটা প্রশ্নের মুখোমুখি হতে হয়। আর সেটা
বিস্তারিত