এবার টাইগার-কৃতির লড়াই

চলতি বছরের শুরুতেই বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও হৃতিক রোশান। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তাদের রইস ও কাবিল সিনেমা দুটি। এছাড়াও ২০১৭ সালে বক্স অফিস লড়াইয়ে নামবেন বেশ ক’জন তারকা অভিনেতা।

শোনা যাচ্ছে, এবার টাইগার শ্রফ ও কৃতি স্যাননও বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হবেন। হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন টাইগার ও কৃতি। এবার তারাই মুখোমুখি বক্স অফিস লড়াইয়ে।

আগামী ২১ জুলাই মুক্তি পাবে টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা মুন্না মাইকেল। সম্প্রতি এমনটাই জানিয়েছেন বক্স অফিসে বিশ্লেষক তরুণ আদর্শ। একই দিনে কৃতি স্যানন ও আয়ুষ্মান খুরানা অভিনীত বেরেইলি কি বারফি সিনেমাটি মুক্তি পাবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউড ড্যান্স ফিল্ম মুন্না মাইকেল। এতে জনপ্রিয় পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ভক্তের ভূমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। হিরোপান্তি ও বাঘি সিনেমার পর নির্মাতা সাব্বির খানের সঙ্গে এটি টাইগারের তৃতীয় সিনেমা।

অন্যদিকে রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা বেরেইলি কি বারফি। কৃতি-আয়ুষ্মান ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার রাওকে। আয়ুষ্মানকে প্রিন্টিং প্রেসের মালিকের ভূমিকায় দেখতে পাবেন দর্শকরা। আর লেখকের ভূমিকায় অভিনয় করছেন রাজকুমার রাও।


খবরটি পঠিত হয়েছে ৩৩০০ বার

ঘনিষ্ঠ দৃশ্যে আড়ষ্টতা কাটিয়েছিলেন বিনোদই:
সাতের দশকের মন মাতাল করা নায়ক তিনি। তখনও সিক্স প্যাক
বিস্তারিত
শিল্পা শেঠির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে
বিস্তারিত
ইন্সটাগ্রামে ৪ ঘণ্টায় ৫ লাখ
ক্যাটরিনা কাইফ সেই সেলিব্রেটিদের একজন যিনি আসলে সংবাদের শিরোনাম হওয়াটা
বিস্তারিত
কাকরাইলে শাকিব ভক্তদের মানববন্ধন
কাকরাইলে রাজমনি সিনেমা হলের সামনে মানববন্ধন করেছে ঢালিউড অভিনেতা শাকিব
বিস্তারিত
‘ফেসটা আমার বডিটা কার?’
সিনেমার পোস্টারের সঙ্গে নিজের বডির মিল থাকে না বলে অভিযোগ
বিস্তারিত
অভিনেতা বিনোদ খান্না মারা গেছেন
বলিউডের খ্যাতিমান অভিনেতা বিনোদ খান্না মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালে
বিস্তারিত