এবার টাইগার-কৃতির লড়াই

চলতি বছরের শুরুতেই বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও হৃতিক রোশান। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তাদের রইস ও কাবিল সিনেমা দুটি। এছাড়াও ২০১৭ সালে বক্স অফিস লড়াইয়ে নামবেন বেশ ক’জন তারকা অভিনেতা।

শোনা যাচ্ছে, এবার টাইগার শ্রফ ও কৃতি স্যাননও বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হবেন। হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন টাইগার ও কৃতি। এবার তারাই মুখোমুখি বক্স অফিস লড়াইয়ে।

আগামী ২১ জুলাই মুক্তি পাবে টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা মুন্না মাইকেল। সম্প্রতি এমনটাই জানিয়েছেন বক্স অফিসে বিশ্লেষক তরুণ আদর্শ। একই দিনে কৃতি স্যানন ও আয়ুষ্মান খুরানা অভিনীত বেরেইলি কি বারফি সিনেমাটি মুক্তি পাবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউড ড্যান্স ফিল্ম মুন্না মাইকেল। এতে জনপ্রিয় পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ভক্তের ভূমিকায় দেখা যাবে টাইগার শ্রফকে। হিরোপান্তি ও বাঘি সিনেমার পর নির্মাতা সাব্বির খানের সঙ্গে এটি টাইগারের তৃতীয় সিনেমা।

অন্যদিকে রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা বেরেইলি কি বারফি। কৃতি-আয়ুষ্মান ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার রাওকে। আয়ুষ্মানকে প্রিন্টিং প্রেসের মালিকের ভূমিকায় দেখতে পাবেন দর্শকরা। আর লেখকের ভূমিকায় অভিনয় করছেন রাজকুমার রাও।


খবরটি পঠিত হয়েছে ৩৯৮০ বার

সেক্সি ড্রেস পরলেই গায়িকা হওয়া
আকৃতি কক্কর দিল্লিতে বড় হয়েছেন। পঞ্জাবি মধ্যবিত্ত পরিবারে। একাদশ শ্রেণি
বিস্তারিত
সালমান খানকে নিয়ে যা বললেন
বলিউডের উজ্জল নক্ষত্র সালমান খানকে নিয়ে গ্ল্যামার দুনিয়ার বহু লোকই
বিস্তারিত
ঈদে মুক্তি পেল তিন সিনেমা
আজ ঈদ। সব অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে দেশের পেক্ষাগৃহে মুক্তি পেল
বিস্তারিত
এবার চিত্রনাট্য লিখছেন শ্রুতি
শ্রুতি হাসানকে সবাই ভালো অভিনেত্রী, সুগায়িকা ও প্রযোজক হিসেবে চেনেন।
বিস্তারিত
ভালোবাসায় বিশ্বাস নেই সালমানের!
ইদের আগেই মুক্তি পেয়েছে সালমান খান অভিনিত ছবি ‘টিউবলাইট’।তবে ছবিটি
বিস্তারিত
এবার আলোচনায় মিঠুনকন্যা দিশানি
বলিউডের তারকা সন্তানদের মধ্যে শ্রীদেবীকন্যা জানভি, সাইফকন্যা সারা, অমিতাভ বচ্চনের
বিস্তারিত