৬৫ বছর বয়সে ৩০ লাখ টাকা দেনমোহরে বিয়ে

স্ত্রীকে কোটি টাকা মূল্যের বিলাসবহুল গাড়ি উপহার

জাতীয় পার্টির চেয়রম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি টুম্পার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দলের সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। আজ শুক্রবার সকালে এরশাদের গুলশানের প্রেসিডেনশিয়াল প্যালেসে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। বিয়েতে দেনমোহর ধরা হয়েছে ৩০ লাখ টাকা। এছাড়া স্ত্রীকে প্রায় কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন বাবলু।
রাতে বিয়ের রিসেপশন হবে রাজধানীর একটি বিলাসবহুল রেস্টুরেন্টে। যাতে প্রধানমন্ত্রীসহ মন্ত্রিপরিষদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং এরশাদের ঘনিষ্ঠ ও বিশ্বস্তজনদের আমন্ত্রণ জানানো হয়েছে।
বিয়ের আনুষ্ঠানিকতায় এরশাদ ছাড়াও তার ভাই জিএম কাদের, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ্র রায়সহ বেশ কয়েকজন, এরশাদের বোন ও বাবলুর শাশুড়ি মেরিনা ইয়াসমিন এমপি, জিয়াউদ্দি বাবলুর ছেলে ও ছেলের বউসহ অন্যান্য আত্মীয় এবং পারিবারিক সদস্যরা উপস্থিত ছিলেন।
এরশাদের বাসায় বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষ হয় খুব অল্প সময়ে। কাবিনের অনুষ্ঠান শেষে বর-কনের জন্য দোয়া করেন সবাই। কাবিন অনুষ্ঠানে এরশাদের স্ত্রী এবং বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ যাননি।
জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় সংসদ সদস্য। তার শাশুড়ি মেরিনা ইয়াসমিন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের সদস্য। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।
জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।
স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন। তিনিও বিয়ে করেছেন।


খবরটি পঠিত হয়েছে ৪২৬৪০ বার

তিস্তায় নিখোঁজ বিজিবি সদস্যকে উদ্ধারে
লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ভারতীয় গরু পাচার প্রতিরোধ করতে গিয়ে তিস্তা
বিস্তারিত
লন্ডনের গ্রেনফেল টাওয়ারে নিহতদের ২
লন্ডনের ২৪তলা ভবন গ্রেনফেল টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত ৭৯ জনের মধ্যে
বিস্তারিত
আমরা সকলের সহযোগিতা চাই: প্রধানমন্ত্রী
দেশব্যাপী এবার নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ঈদের জামাত সম্পন্ন হওয়ায় সন্তোষ
বিস্তারিত
‘শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, দেশের মানুষ একটি গ্রহণযোগ্য ও
বিস্তারিত
বান্দরবা‌নে গাড়ি খা‌দে, ৩ শিশুর
বান্দরবা‌নের লামায় মি‌রিঞ্জা পর্যটন এলাকায় জীপ গাড়ি খা‌দে প‌ড়ে ৩
বিস্তারিত
ঈদ নামাজে দেশের উন্নতি ও
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত
বিস্তারিত