লস অ্যাঞ্জেলসে বাংলাদেশি খুন, আহত স্ত্রী

স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন স্বামী বাংলাদেশি বংশোদ্ভূত ওয়াসি আহমেদ (৪৮)। দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্ত্রী ল্যাগরিমা পোলিনা লোপেজ (৪২) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন লস অ্যাঞ্জেলসের হাসপাতালে। নিহত ওয়াসি আহমেদের বাড়ির বাংলাদেশের ময়মনসিংহ জেলায়।
গত শুক্রবার সকাল সোয়া ৯টায় লসএঞ্জেলেস সিটির সান ফার্নান্দো ভ্যালি এলাকায় একটি সেভেন-ইলেভেন স্টোরে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, বাংলাদেশি ওয়াসি আহমেদ ছিলেন এই স্টোরের ম্যানেজার। তার স্ত্রী লোপেজও সেলসগার্লের কাজ করছিলেন সেখানে। ৪০ বছর বয়েসী এক দুর্বৃত্ত স্টোরে ঢুকে বিয়ারের একটি বোতল এবং একটি হটডগ চুরি করে পালানোর সময় ধাওয়া করেন লোপেজ। দুর্বৃত্তকে অনুসরণ করে স্টোরের সামনেই পার্কিং লটে যাবার পর দুর্বৃত্তটি তার ওপর হামলা করে। এ অবস্থায় দৌঁড়ে যান ওয়াসি। স্ত্রীকে রক্ষার চেষ্টা করেন তিনি। সে সময় দুর্বৃত্তটি ওয়াসির দেহে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। এক পর্যায়ে স্বামী-স্ত্রী উভয়েই মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে এসে ওয়াসি ও তার স্ত্রীকে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করে। জরুরী বিভাগের চিকিৎসকরা অনেক চেষ্টা করেও বাঁচাতে পারেনি। লোপেজের অবস্থাও সংকটাপন্ন বলে শনিবার রাতে প্রাপ্ত সর্বশেষ সংবাদে জানা গেছে।
স্টোরের সার্ভিলেন্স ভিডিও পরীক্ষার পর টহল পুলিশ দুর্বৃত্তকে আটক করেছে বলে জানা গেছে।
কম্যুনিটি লিডার মোমিনুল হক বাচ্চু জানান, ৮ বছর যাবৎ ওই স্টোরে কাজ করছিলেন ওয়াসি। গত বছর স্টোরের সেলসগার্ল লোপেজকে বিয়ে করেছিলেন তিনি। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় দ্বিতীয় স্ত্রী নিয়েই সংসার করছিলেন। অত্যন্ত ভালো মানুষ ছিলেন ওয়াসি। তার এই মৃত্যুর সংবাদে জেনে প্রথম পক্ষের পুত্র নিউইয়র্ক থেকে লস অ্যাঞ্জেলসে গেছেন বলেও জানা গেছে। তার লাশ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসেই দাফনের প্রস্তুতি চলছে বলে সর্বশেষ সংবাদে জানা গেছে।


উপসর্গবিহীন সংক্রমণ বাড়তি উদ্বেগের কারণ
একে তো নতুন ভাইরাস এই করোনা নিয়ে তেমন কিছু জানা
বিস্তারিত
অর্ধেকের বেশি অভিবাসী কমাবে কুয়েত
কুয়েতের প্রধানমন্ত্রী শেখ সাবাহ আল খালিদ আল সাবাহ জানিয়েছেন, মোট
বিস্তারিত
বিশ্বে আক্রান্ত ছাড়াল ৬৬ লাখ,
কিছুতেই থামছে না বরং করোনা ভাইরাসে হু হু করে আক্রান্ত
বিস্তারিত
সৌদি আরবে কেন করোনায় বাংলাদেশিদের
সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত ও মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে বাংলাদেশিদের
বিস্তারিত
ভারতে রাসায়নিক কারখানায় বিস্ফোরণে নিহত
ভারতের গুজরাটের ভারুচ জেলার একটি রাসায়নিক কারখানায় ভয়াবহ বিস্ফোরণে ৮
বিস্তারিত
করোনা আক্রান্ত ছিলেন ফ্লয়েড
কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েড খুন হওয়ার সময় করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন
বিস্তারিত