তবুও অ্যালেন শুভ্রকেই ভালোবাসেন সাবিলা!

সকাল ১১টায় উত্তরার চার নং সেক্টরের রাস্তায় ছোট পর্দার পরিচিত মুখ অভিনেতা অ্যালেন শুভ্র কপালে ভাঁজ নিয়ে দাঁড়িয়ে আছেন! ভাব দেখে বোঝা গেল তিনি বোধহয় কারো জন্য অপেক্ষা করছেন।

হঠাৎ চোখে পড়লো অভিনেত্রী সাবিলা নূরকে। তাকে দেখেই অ্যালেন আনন্দে আঁটখানা হয়ে গেলেন! ওদিকে সাবিলা এসেই অ্যালেনের সঙ্গে কথা বলতে শুরু করলো। দেখেই বোঝাই যাচ্ছে তারা প্রেমালাপে মজে উঠেছেন! কিন্তু হঠাৎ মন খারাপ হলো সাবিলার। কেন? জানা গেল, তাদের সম্পর্কটা কিছুতেই মেনে নিচ্ছে না সাবিলার এক কাজিন।
সব সময় সাবিলাকে চোখে চোখে রাখে সে। কারণ অ্যালেন নাকি ছেলে হিসেবে ভালো না। ড্রাগ অ্যাডিক্ট, পরিবারের সঙ্গে তার সম্পর্ক অনেকটা তিক্ত। কিন্তু সাবিলা তো অ্যালেনের জন্য নাছোড়বান্দা! এরমধ্যেই তাদের আলাপে এসে হানা দেয় সাবিলার সেই কাজিন। সবকিছুট ওলটপালট হয়ে যায় অ্যালেন-সাবিলার। এরপর জোর করে টেনে হিচড়ে নিয়ে যায় সাবিলাকে।
ওপাশ থেকে কেউ একজন বলে উঠলেন কাট! শট ওকে। এগিয়ে গিয়ে দেখা গেল নির্মাতা ইমরাউল রাফাতকে। জানালেন, ‘অ্যালেন-সাবিলার প্রেমের যে দৃশ্য দেখলেন সেটা দেশ টিভির সিরিয়াল ‘কলিং বেল’র দৃশ্য।’
নির্মাতা আরো বলেন, ‘ধারাবাহিকটি কমেডি ধাঁচের। কিন্তু ফাঁকে ফাঁকে ইমোশন-প্রেম দুটোই রয়েছে। ঢাকা শহরের ব্যস্ত জীবন এ নাটকের মূল বিষয়বস্তু। এটি প্রচারিত হচ্ছে রোববার রাত  ৯টা ৪৫ মিনিটে দেশ টিভিতে। দর্শকরা নাটকটিকে বেশ ভালোভাবে গ্রহণ করেছেন বলেও জানালেন নির্মাতা রাফাত।
নিজের চরিত্র নিয়ে অ্যালেন শুভ্র বলেন, ‘নাটকে আমি ড্রাগ অ্যাডিক্ট এক যুুবকের চরিত্রে অভিনয় করেছি। তবুও সাবিলা আমাকে ভালোবাসে। সে আমাকে ভালো করে তুলতে চায়। কিন্তু আমার সঙ্গে সাবিলার মেলামেশা মেনে নিতে পারে না সাবিলার এক কাজিন। সে আমাদের আলাদা করে দিতে চায়। আমরা চেষ্টা করি নিজেদের সম্পর্কটা বাঁচিয়ে রাখতে।’
এদিকে এই নাটক নিয়ে সাবিলা বলেন, ‘রাফাত ভাই বরাবরই ভিন্ন ধাঁচের কাজ করেনে। তার সঙ্গে কাজ করার মজাটাই আলাদা। এই নাটকে আমি অ্যালেন শুভ্র’র বিপরীতে কাজ করেছি। নাটকটিতে কাজ করে বেশ ভালো সাড়া পাচ্ছি। এখন পর্যন্ত আমার কাজের প্রশংসা করেছেন সবাই। আগামীর পর্বগুলোতে আরো চমক ও ভালো লাগা নিয়ে হাজির হচ্ছি।’
পরিচালনার পাশাপাশি নাটকটি রচনাও করেছেন ইমরাউল রাফাত। এতে আরো অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, সানজিদা প্রীতি, সাজু খাদেম, মিশু সাব্বির, তানজিকা আমিন, অ্যালেন শুভ্র, আইরিন আফরোজ ও আরো অনেকে।


এবার জয় বাংলা কনসার্ট মাতাবেন
প্রতি বছরের মতো এ বছরও অনুষ্ঠিত হবে জয় বাংলা কনসার্ট।
বিস্তারিত
ফ্যানদের সঙ্গে সময় কাটালেন অপুর্ব
বর্তমান সময়ের সেরা প্রেমাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টিভি নাটকের রোমান্টিক
বিস্তারিত
শাবনূরের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতার বিষয়ে
চিত্রনায়ক সালমান শাহের মৃত্যু নিয়ে প্রতিবেদন দিয়েছে পুলিশ ব্যুরো অব
বিস্তারিত
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকের
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকুর রহমানের একমাত্র সন্তান আরশ হোসেন
বিস্তারিত
সালমান শাহ হত্যা মামলার তদন্ত
চিত্রনায়ক সালমান শাহ মৃত্যুর ঘটনায় করা হত্যা মামলার তদন্ত প্রতিবেদন
বিস্তারিত
কাজ নেই অভাবের তাড়নায় যা
আত্মপ্রত্যয়ী অপু বিশ্বাস। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে থমকাতে
বিস্তারিত