বিচ্ছেদের খবর নিশ্চিত করলেন মালাইকা-আরবাজ

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিচ্ছেদের কথা স্বীকার করে নিয়েছেন মালাইকা আরোরা খান ও আরবাজ খান। ভারতীয় সংবাদ মাধ্যম ডিএনএ-কে দেয়া এক যুক্ত বিবৃতিতে তারা এই খবর নিশ্চিত করেন।
বিবৃতিতে আলাদা হওয়ার খবর নিশ্চিত করার পাশাপাশি তাদের বিচ্ছেদ নিয়ে প্রচলিত অনেক গুজবও খণ্ডন করেন। বিভিন্ন গণমাধ্যমে খবর বের হয়েছিল যে আরবাজ এর পরিবার মালাইকার লাইফস্টাইল নিয়ে ক্ষুব্ধ এবং আরবাজের অস্থিতিশীল অর্থনৈতিক পরিস্থিতির জন্য মালাইকা তাকে তালাক দেবেন। আরবাজ-মালাইকা যুক্ত বিবৃতিতে বলেন, এসব গুজব ছড়িয়েছে তাদের বন্ধু বলে দাবি করা কিছু মানুষ। বিবৃতিতে বলা হয়, আমরা একটা বিরতি নিয়েছি, তার মানে এই নয় যে মানুষ যা ইচ্ছে মনে করতে পারে। হ্যাঁ এটা সত্যি যে আমাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে, কিন্তু আমাদের জীবনে কী হবে এবং আমাদের মধ্যে কী হবে সেটার সিদ্ধান্ত আমরা নেব। আমরা তখনই এসব বিষয় নিয়ে কথা বলবো যখন এটা নিয়ে কথা বলতে আমরা প্রস্তুত।
বিচ্ছেদ হলেও একজন আরেকজনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে বলে উল্লেখ করে মালাইকা-আরবাজ গণমাধ্যমকে ভুয়া খবর না ছড়ানোর আহ্বান জানান। আমরা আমাদের সন্তান ও পরিবারের জন্য যেটা সবচেয়ে ভালো সেটাই করবো। দয়া করে আপনারা বোঝার চেষ্টা করুন আমরা কিসের মধ্যে দিয়ে যাচ্ছি। আমরা গণমাধ্যমের প্রতি আহ্বান জানাবো কোনো সূত্রের বরাত দিয়ে অনুমান নির্ভর কোনো খবর প্রচার করা থেকে বিরত থাকতে।সূত্র : ডিএনএ।
 

 


এবার জয় বাংলা কনসার্ট মাতাবেন
প্রতি বছরের মতো এ বছরও অনুষ্ঠিত হবে জয় বাংলা কনসার্ট।
বিস্তারিত
ফ্যানদের সঙ্গে সময় কাটালেন অপুর্ব
বর্তমান সময়ের সেরা প্রেমাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টিভি নাটকের রোমান্টিক
বিস্তারিত
শাবনূরের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতার বিষয়ে
চিত্রনায়ক সালমান শাহের মৃত্যু নিয়ে প্রতিবেদন দিয়েছে পুলিশ ব্যুরো অব
বিস্তারিত
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকের
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকুর রহমানের একমাত্র সন্তান আরশ হোসেন
বিস্তারিত
সালমান শাহ হত্যা মামলার তদন্ত
চিত্রনায়ক সালমান শাহ মৃত্যুর ঘটনায় করা হত্যা মামলার তদন্ত প্রতিবেদন
বিস্তারিত
কাজ নেই অভাবের তাড়নায় যা
আত্মপ্রত্যয়ী অপু বিশ্বাস। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে থমকাতে
বিস্তারিত