সেলফি স্পেশালিস্ট হ্যালিও এস-১০ উন্মুক্ত

এডিসন গ্রুপের হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে এবার দেশের বাজারে উন্মুক্ত করেছে ঐবষরড় ঝ১০। অ্যান্ড্রয়েড নুগাট ৭.০ সংবলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম নুগাট অপারেটেড স্মার্টফোন। 

বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এডিসন গ্রুপের চেয়ারম্যান, আমিনুর রশিদ ঐবষরড় ঝ১০ উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রুপের ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক, ডিরেক্টর অব করপোরেট অ্যাফেয়ারস মেজর আবদুল মালেক মিয়াজী, পিএসসি (অব.) এবং ডেপুটি ডিরেক্টর সেলস মোহাম্মদ ইরফানুল হক।
সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য ঐবষরড় ঝ১০ এ আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। নরমাল ফ্ল্যাশের চেয়েও ঐবষরড় ঝ১০ এর সেলফি ফ্ল্যাশ অনেক বেশি পাওয়ারফুল সেলফি তোলার জন্য। ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি। ক্যামেরা ফিচারের মধ্যে অন্যতম ফিচারগুলো হলো সেøামোশন, প্যানারোমা, মোড ফটোসহ আরও অনেক। স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যবহার করা হয়েছে এয়ার ক্র্যাফট গ্রেড মেটাল, যা সাধারণত প্লেনের বডি বানানোর ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে। এতে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে। ৪০১০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দেবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধার সঙ্গে যুক্ত হয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। ৩০ মিনিটেই ৪৭ শতাংশ পর্যন্ত চার্জ করে ফেলা যাবে এবং ব্যবহার করা যাবে লম্বা সময়। ৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাসের ডিসপ্লের সঙ্গে ডিসপ্লে প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। ৪জিবি র‌্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ও ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে স্মার্টফোনটিতে। ৪ জিবি র‌্যাম থাকার কারণে মাল্টিটাস্কিং করা যাবে খুব সহজেই, এছাড়া গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোনো ধরনের ঝামেলা পোহাতে হবে না। ঐবষরড় ঝ১০-এর স্পেশাল ফিচারগুলোর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি বেশ ফার্স্ট এবং অ্যাকুরেট, যা দিয়ে ০.২ সেকেন্ডেই আনলক করা যায় ফোনটি। ব্ল্যাক এবং গোল্ডেন কালারের ঐবষরড় ঝ১০ পাওয়া যাচ্ছে এডিসন গ্রুপের সব আউটলেটে ১৯ হাজার ৯৯০ টাকায় এবং এর সঙ্গে একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক থাকছে একদম ফ্রি।


প্রতিবন্ধী দিবসে ল্যাপটপ বিতরণ
আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল মিলনায়তনে ৩ ডিসেম্বর
বিস্তারিত
বাজারে অপোর ৩ গিগাবাইট র‌্যামের
বাজারে এসেছে ৩ গিগাবাইট র‌্যাম সমৃদ্ধ ‘অপো এ৫’ ২০২০-এর নতুন
বিস্তারিত
আইজেএসওতে লড়তে কাতারে বাংলাদেশ দল
আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে যোগ দিতে কাতারের রাজধানী দোহায় আছে
বিস্তারিত
ম্যানুয়াল ট্যাগিং আনছে গুগল ফটোস
ছবিতে কোনো চেহারায় আলাদাভাবে ট্যাগ দেওয়ার সুবিধা দিয়ে ম্যানুয়াল ট্যাগিং
বিস্তারিত
ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে
ফেসবুক ব্যবহারে আপনি কি সমস্যায় পড়েছেন? যদি পড়ে থাকেন তাহলে
বিস্তারিত
ফেসবুকের নতুন অ্যাপ, টাকা পাবেন
ব্যবহারকারীদের জন্য নতুন অ্যাপ এনেছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবক।
বিস্তারিত