প্রধানমন্ত্রীর সঙ্গে শাবানা-মৌসুমী

টানা তিন দশক অভিনয়শৈলীর জাদুতে জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তের মন। দীর্ঘ ১০ বছর ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। তিনি ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা।

আজ সোমবার দুপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন শাবানা। এ সময় তিনি অসুস্থ চিত্রপরিচালক আজিজুর রহমানের চিকিৎসার জন্য সাহায্য চান বলে গণমাধ্যমকে জানিয়েছেন নির্মাতা কবিরুল ইসলাম রানা।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে অভিনেত্রী শাবানার সঙ্গে ছিলেন চিত্রনায়ক আলমগীর, পরিচালক মুশফিকুর রহমান গুলজার ও চিত্রনায়িকা মৌসুমী।

এ প্রসঙ্গে মুশফিকুর রহমান গুলজার তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার মুহূর্তটির কথা কোনোদিন ভুলতে পারব না। শাবানা আপা, আলমগীর ভাই, ওয়াহিদ সাদিক ভাই, মৌসুমী এবং আমি গিয়েছিলাম আমাদের বড় বোনের সাথে দেখা করতে। শাবানা আপাকে দেখার সঙ্গে সঙ্গেই তিনি দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তারপর আমি তাদের বিরল মুহূর্তের এই ছবিটি ধারণ করলাম।’

‘ছুটির ঘণ্টা’ ও ‘অশিক্ষিত’-খ্যাত চলচ্চিত্রকার আজিজুর রহমান হৃদযন্ত্রের সমস্যায় আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আজিজুর রহমান পরিচালিত বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন শাবনা। চলচ্চিত্রাঙ্গনের অন্যান্যদের সঙ্গে খুব একটা যোগাযোগ না রাখলেও গুণী এ নির্মাতার সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল কিংবদন্তী এই নায়িকার।


ফারুকীর নাম শুনেই রাজি হয়ে
‘ডুব’ ছবিতে অভিনয়ের প্রস্তাবে পরিচালক ফারুকীর নাম শুনেই রাজি হয়ে
বিস্তারিত
এবার মুখ খুললেন সোফিয়া হায়াত
সোফিয়া হায়াতের সাবেক স্বামী তাকে জোর করে যৌনপল্লিতে নিয়ে গিয়েছিলেন বলে
বিস্তারিত
মেয়ের মা হলেন এশা দেওল
বলিউড অভিনেত্রী এশা দেওল মেয়ের মা হয়েছেন। সোমবার (২৩ অক্টোবর)
বিস্তারিত
ডুয়েট ক্যাম্পাস মাতালেন জেমস
পাগলা হাওয়ার তরে/মাটির পিদিম নিভু নিভু করে, ঝাকা নাকা ঝাকা
বিস্তারিত
বাবার অসুস্থতার কারণে ...
ঈদের পর যথারীতি শুটিংয়ে ফিরেছিলেন সারিকা। কিন্তু কাজে ফেরার সে
বিস্তারিত
সিঙ্গাপুর যাবেন অপু
চলতি মাসের শেষ নাগাদ সিঙ্গাপুর যাওয়ার কথা রয়েছে অপু বিশ্বাসের।
বিস্তারিত