‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে ৬ অক্টোবর

হত্যা, মৃত্যু, আহাজারি আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক অ্যাটাকে হতভম্ব আইন শৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরে আসল অপরাধীরা। আর তাদের ধরাশায়ি করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার আরিফিন শুভ। গেল মাসের নভেম্বরে ইউটিউবে দিপংকর দীপনের ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম টিজারে এমনটাই দেখা গিয়েছিল।

এমন অসাধারণ ‘ফার্স্টলুক’ প্রকাশের সঙ্গে সঙ্গেই ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয় মানুষের মধ্যে। সবাই প্রতীক্ষায় থাকে ছবিটি নিয়ে। মহা বিপদে ঢাকা, রাজধানীর শৃঙ্ক্ষলা সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। যা রক্ষায় এগিয়ে আসেন শুভ। আর এবার শোনা যাচ্ছে, আসছে সেই প্রতীক্ষিত ছবিটি আসতে চলেছে দেশের প্রেক্ষাগৃহে। এবং তা আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই!

নির্মাতাসূত্রে জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আসছে অক্টোরের ৬ তারিখেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশান মুভি ‘ঢাকা অ্যাটাক’। তবে শুধু বাংলাদেশেই নয়, তার দুই সপ্তাহ পর ছবিটি মুক্তি কানাডা, যুক্তরাষ্ট্র্র, আরব আমিরাত, ওমান ও কাতারের ২৫টি প্রেক্ষাগৃহে।

ভারতীয় অসংখ্য সিনেমায় ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন মুভি’র দেখা মেলে। কিন্তু বাংলাদেশে এমন সিনেমার দেখা মেলেনি। নির্মাতা দিপংকর দীপনের প্রথম সিনেমায় আরিফিন শুভ ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহী, এ. বি. এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতাদের। 


খবরটি পঠিত হয়েছে ৬২৬০ বার

নায়করাজকে দেখতে হাসপাতালে তারকারা
নায়করাজ রাজ্জাকের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে হাসপাতালে ভিড় জমিয়েছেন
বিস্তারিত
বাবার জন্য দোয়া চাইলেন সম্রাট
কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ছেলে
বিস্তারিত
নায়করাজের জানাজা মঙ্গলবার বাদ জোহর
আগামীকাল মঙ্গলবার বাদ জোহর রাজধানী গুলশান আজাদ মসজিদে কিংবদন্তি অভিনেতা
বিস্তারিত
এক নজরে নায়করাজ
সোমবার (২১ আগস্ট) বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতাল চিকিৎসাধীন অবস্থা মারা
বিস্তারিত
ফের ঘর ভাঙছে শ্রাবন্তীর!
টালিগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তীর সংসার নাকি আবারও ভাঙনের মুখে। সত্য-মিথ্যা
বিস্তারিত
ইভটিজিংয়ের শিকার ইলিয়ানা
মুম্বাইয়ের রাস্তায় ভয়াবহ অভিজ্ঞতার শিকার ইলিয়ানা ডি ক্রুজ। রাস্তায় নায়িকার
বিস্তারিত