‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে ৬ অক্টোবর

হত্যা, মৃত্যু, আহাজারি আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক অ্যাটাকে হতভম্ব আইন শৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরে আসল অপরাধীরা। আর তাদের ধরাশায়ি করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার আরিফিন শুভ। গেল মাসের নভেম্বরে ইউটিউবে দিপংকর দীপনের ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম টিজারে এমনটাই দেখা গিয়েছিল।

এমন অসাধারণ ‘ফার্স্টলুক’ প্রকাশের সঙ্গে সঙ্গেই ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয় মানুষের মধ্যে। সবাই প্রতীক্ষায় থাকে ছবিটি নিয়ে। মহা বিপদে ঢাকা, রাজধানীর শৃঙ্ক্ষলা সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। যা রক্ষায় এগিয়ে আসেন শুভ। আর এবার শোনা যাচ্ছে, আসছে সেই প্রতীক্ষিত ছবিটি আসতে চলেছে দেশের প্রেক্ষাগৃহে। এবং তা আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই!

নির্মাতাসূত্রে জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আসছে অক্টোরের ৬ তারিখেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশান মুভি ‘ঢাকা অ্যাটাক’। তবে শুধু বাংলাদেশেই নয়, তার দুই সপ্তাহ পর ছবিটি মুক্তি কানাডা, যুক্তরাষ্ট্র্র, আরব আমিরাত, ওমান ও কাতারের ২৫টি প্রেক্ষাগৃহে।

ভারতীয় অসংখ্য সিনেমায় ‘এন্টি টেরোরিস্ট পুলিশ অ্যাকশন মুভি’র দেখা মেলে। কিন্তু বাংলাদেশে এমন সিনেমার দেখা মেলেনি। নির্মাতা দিপংকর দীপনের প্রথম সিনেমায় আরিফিন শুভ ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহী, এ. বি. এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতাদের। 


ফারুকীর নাম শুনেই রাজি হয়ে
‘ডুব’ ছবিতে অভিনয়ের প্রস্তাবে পরিচালক ফারুকীর নাম শুনেই রাজি হয়ে
বিস্তারিত
এবার মুখ খুললেন সোফিয়া হায়াত
সোফিয়া হায়াতের সাবেক স্বামী তাকে জোর করে যৌনপল্লিতে নিয়ে গিয়েছিলেন বলে
বিস্তারিত
মেয়ের মা হলেন এশা দেওল
বলিউড অভিনেত্রী এশা দেওল মেয়ের মা হয়েছেন। সোমবার (২৩ অক্টোবর)
বিস্তারিত
ডুয়েট ক্যাম্পাস মাতালেন জেমস
পাগলা হাওয়ার তরে/মাটির পিদিম নিভু নিভু করে, ঝাকা নাকা ঝাকা
বিস্তারিত
বাবার অসুস্থতার কারণে ...
ঈদের পর যথারীতি শুটিংয়ে ফিরেছিলেন সারিকা। কিন্তু কাজে ফেরার সে
বিস্তারিত
সিঙ্গাপুর যাবেন অপু
চলতি মাসের শেষ নাগাদ সিঙ্গাপুর যাওয়ার কথা রয়েছে অপু বিশ্বাসের।
বিস্তারিত