সখিপুরে আদিবাসী গৃহবধূর আত্মহত্যা

টাঙ্গাইলের সখীপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে অভিমান করে নিজের গায়ে কেরোসিন মেখে আগুন ধরিয়ে টুম্পা রাণী কোচ (২৪) নামের এক আদিবাসী গৃহবধূ আত্মহত্যা করেছেন। রোববার রাতে উপজেলার নলুয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। টুম্পা রাণী কোচ নলুয়া উত্তরপাড়া গ্রামের ধীরেন কোচের মেয়ে।  

পারিবারিক সূত্রে জানা যায়, টুম্পা রাণী কোচের সঙ্গে ২০১০ সালে একই গ্রামের চিমন্ত কোচের ছেলে পশু চিকিৎসক ধীগেন কোচের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। পরে রাত ১১ টার দিকে ঘুম থেকে ওঠে ঘরের ভেতরেই টুম্পা রাণী শরীরে কেরোসিন মেখে গায়ে আগুন ধরিয়ে দেয়। টুম্পার আত্মচিৎকারে স্বামী ও বাড়ির লোকজন এগিয়ে এসে টুম্পার শরীরে পানি ঢেলে আগুন নিবিয়ে ফেলে। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই   টুম্পাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শরীরের ৭০ ভাগ পুড়ে যাওয়ায় টুম্পাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে রাত দুইটার দিকে ঢাকার আশুলিয়া এলাকায় তাঁর মৃত্যু হয়।

নিহত টুম্পা রাণী কোচের বাবা ধীরেন কোচ বলেন, আমার মেয়ের খুব রাগ ছিল। একটু কথাতেই স্বামীর সঙ্গে অনেক সময় আমাদের সঙ্গেও অভিমান করতো।   

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এ ঘটনায় জিঙ্গাসাবাদের জন্য স্বামী ধীগেন কোচকে আটক  স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। 


ইয়াবাসহ সাটুরিয়ায় মা-ছেলে আটক
দুই হাজার পিস ইয়াবাসহ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মা-ছেলেকে আটক করেছে
বিস্তারিত
‘বন্দুকযুদ্ধে’ এমপি বদির বেয়াই নিহত
কক্সবাজারের রামুতে মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ উখিয়া-টেকনাফ আসনের
বিস্তারিত
কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর কারাদণ্ড
মাদকবিরোধী অভিযানে আটকের পর কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড
বিস্তারিত
গুলিতে নিহত ১০ মাদক ব্যবসায়ী
সাত জেলায় পুলিশের গুলিতে ১০ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এরমধ্যে
বিস্তারিত
কুমিল্লা শহর ও দৌলতপুরে নজরুলের
শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ (২৫ মে) প্রেম, দ্রোহ, মানবতা ও সাম্যের
বিস্তারিত
অতিরিক্ত দামে মাংস বিক্রি, চার
চট্টগ্রামের রাউজানে অতিরিক্ত দামে মাংস বিক্রি এবং ওজনে কারচুপির অভিযোগে
বিস্তারিত