ব্রাহ্মনবাড়িয়ার অপহৃত শিশু ঝালকাঠিতে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত এক শিশুকে পাচারকালে ঝালকাঠি থেকে উদ্ধার করেছে পুলিশ।আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলার নলছিটি উপজেলার রায়াপুর বটতলা এলাকার ঝালকাঠি-বরিশাল মহাসড়ক থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। 

অপহরণের সাথে জড়িত সন্দেহে হাসান ওরফে হোসেন (২৫) নামের এক যুবককেও আটক করেছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে। উদ্ধার হওয়া শিশু শাকিব (৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের কলাপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে। 

ঝালকাঠি পুলিশ সুপার জানান, সাড়ে পাঁচ বছরের শিশু শাকিব আশুগঞ্জের স্থানীয় একটি বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র। তার বয়স আনুমানিক সাড়ে পাঁচ হবে। আজ সোমবার দুপুরে মেটিরসাইকেল যোগে শিশুটিকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠির ওপর দিয়ে নিয়ে যাওয়ায় সময় শিশুটি চিৎকার দেয়। এসময় স্থানীয়রা হাসানসহ শিশুটিকে আটক করে। পরে সেখানে উপস্থিত এক নারীর দেয়া  খবরে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী সন্দেহে হাসান ওরফে হোসেন কে আটক করে পুলিশ সুপারে কার্যালয়ে নিয়ে আসে। রোববার দুপুরে শিশুটি আশুগঞ্জ থেকে নিখোঁজ হয় বলে তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া থানাকে খবর দেয়া হয়েছে জানিয়ে পুলিশ সুপার জোবায়েদুর রহমান বলেন, শিশুটির অভিভাবক এবং ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ ঝালকাঠির উদ্দেশ্যে রওয়না হয়েছে। তারা পৌঁছালে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে। শিশুটি বর্তমানে ঝালকাঠি জেলার পুলিশের হেফাজতে রয়েছে।


সাঁথিয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ
পুর্ব শত্রুতার জেরে পাবনার সাঁথিয়ায় ২টি পুকুরে বিষ প্রয়োগ করে
বিস্তারিত
বাংলাদেশ থেকে গুড়া দুধ প্রত্যাহার
শিশুখাদ্যে সালমোনেলা নামের ব্যাক্টেরিয়া থাকতে পারে আশংকায় ফ্রান্সের শিশু খাদ্য
বিস্তারিত
আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়
বঙ্গোপসাগরের বাংলাদেশের উপকূলীয় এলাকায় অবস্থান করা লঘুচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগর,
বিস্তারিত
অবৈধ সম্পদের মামলায় স্ত্রীসহ পুলিশ
পুলিশ সুপার (এসপি) সুভাস চন্দ্র সাহা ও তার স্ত্রী রীণা
বিস্তারিত
গাজীপুরে দুটি ঝুটের গুদাম আগুন
গাজীপুর সিটি করপোরেশনের দেওলিয়াবাড়ি এলাকায় ২টি ঝুটের গুদাম আগুনে পুড়ে
বিস্তারিত
‘সেবা গ্রহীতাদের ৬৭ শতাংশই ঘুষ
৬৭ শতাংশ মানুষ সেবা নিতে গিয়ে কোনো না কোনোভাবে ঘুষ
বিস্তারিত