বাসাইলে আহমেদ আযম খানকে অবাঞ্ছিত ঘোষণা

টাঙ্গাইলের বাসাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বর্তমান বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলামের প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ  স্থগিতের খবরে বাসাইলে কাজী শহীদুল ইসলাম ও তার সমর্থকরা এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে।

প্রতিবাদ সভায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আযম খানকে বাসাইলে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিএনপির নিজস্ব ফেসবুক পেইজে কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির আলোকে আজ শুক্রবার (১৪ জুলাই) সকালে কাজী শহীদুল ইসলাম ও তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

বিক্ষোভ মিছিলটি স্থানীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসাইল জিরো পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তিতে কাজী শহীদুল ইসলাম ছাড়াও সখীপুর উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব ও বাছেদ সিকদারের নামও রয়েছে।

কাজী শহীদুল ইসলাম, আহমেদ আযম খানকে বাসাইলে অবাঞ্ছিত ঘোষণা করে তিনি বলেন, নির্বাচনে মনোনয়ন বাণিজ্য, আন্দোলনে নেতাকর্মীদের বিরত থাকার জন্য আযম সাহেবের নির্দেশের বিরোধীতা, অর্থের বিনিময়ে পকেট কমিটি ঘোষণার বিরোধীতাসহ তার সকল অপকর্মের বিরোধীতা করেছি বলে আহমেদ আযম খান কেন্দ্রীয় নেতাদের হাতে পায়ে ধরে আমার সদস্যপদ স্থগিতের ব্যবস্থা করেছে।

তিনি আরও বলেন, কেন্দ্রীয় কমিটি তদন্ত করে আমার কোন অপরাধ পেলে যে কোন শাস্তি মাথা পেতে নেবো এবং আযম সাহেবের অপরাধ প্রমাণিত হলে তাকে তদন্ত পূর্বক বহিষ্কার করার দাবি জানাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম মাহমুদ, কাশিল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম, কাউলজানী ইউনিয়ন বিএনপির সভাপতি খলিলুর রহমান খোকা, ফুলকি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, উপজেলা শ্রমীকদলের সভাপতি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।


প্রেমের টানে লক্ষ্মীপুরে মার্কিন নারী
প্রথমে পরিচয়, পরে বন্ধুত্ব। তারপর সে সম্পর্ক এক সময় রূপ
বিস্তারিত
সখীপুরে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু
টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ পৃষ্টে মো. শফিকুল ইসলাম খান (৫০) নামের
বিস্তারিত
বিদেশি কেন্দ্রে পাসের হার ৯৪
২০১৯ সালের উচ্চমাধ্যমিক (এসএসসি) ও সমমানের পরীক্ষায় বিদেশি কেন্দ্রের পাসের
বিস্তারিত
আজ মিন্নির রিমান্ড চাইবে পুলিশ
বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার এক নম্বর সাক্ষী ও
বিস্তারিত
বাড়ি থেকেই ছুরি এনেছিল খুনি
কুমিল্লা আদালতে বিচারকের এজলাসে হত্যা মামলার আসামি ফারুক হোসেনকে পরিকল্পিতভাবেই
বিস্তারিত
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত
কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত হয়েছেন। বুধবার
বিস্তারিত