বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার!

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ছবি ‘হামারা দিল আপকে পাস হ্যায়’তে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। তারপর আর কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। আবারও ১৭ বছর পর তারা আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে দেখা যাবে না জুটিতে বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তার থেকে বয়সে অনেক ছোট একজনের সঙ্গে। এই ছবিতে বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার।

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। কিন্তু বড়পর্দায় তাদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। আবারও বলিউড পেতে চলেছে এক ব্যতিক্রমী জুটিকে। আর তাদের মধ্যে একমাত্র কমন ফ্যাক্টর ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও এখনও অবধি ঠিক হয়নি যে, কে থাকছেন রাইসুন্দরীর বিপরীতে। রাজকুমার রাও না ভিকি কৌশল কাকে দেখা যাবে ঐশ্বরিয়ার সঙ্গে? তা নিয়েই জল্পনা।

একদিকে বলিউডের এই মুহূর্তের সবচেয়ে এক্সপেরিমেন্টাল অভিনতা রাজকুমার, যার বিপরীতে ঐশ্বরিয়াকে দেখার অপেক্ষা অবশ্যই থাকবে তার ভক্তদের। অন্যদিকে বি-টাউনের নতুন সেনসেশন ভিকি কৌশল। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে যাঁকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

আগস্ট মাসে শুরু হবে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শোনা যাচ্ছে এই ছবিতে সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।


খবরটি পঠিত হয়েছে ৭৭৬০ বার

এক যুগ পর ছোট পর্দায়
দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর আবারও ছোট পর্দায় ফিরছেন
বিস্তারিত
ঈদে মুক্তি পাচ্ছে পাষাণ
দেশা দ্য লিডার, হিরো ৪২০- এরপর নতুন সিনেমা নিয়ে আসছেন
বিস্তারিত
বিমানবন্দরে অপূর্বর সঙ্গে হাস্যোজ্জ্বল মিথিলা
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বর কোলে একটি শিশু। তার পাশেই হাস্যোজ্জ্বল
বিস্তারিত
আনুশকার প্রশংসায় শাহরুখের পাল্টা প্রশংসা!
‘রব নে বনাদি জোড়ি’ এবং ‘যব তক হ্যায় জান’ এই
বিস্তারিত
রুপালি ভুবনে এই প্রথম একসঙ্গে
হালের জনপ্রিয় সংগীতশিল্পী কনা ও কোনাল। দুজনেরই রয়েছে সমান শ্রোতাপ্রিয়তা।
বিস্তারিত
বলিউড অভিনেতা ইন্দ্র কুমার মারা
বলিউড অভিনেতা ইন্দ্র কুমার মারা গেছেন।বৃহস্পতিবার রাত দুইটার দিকে আন্ধেরিতে
বিস্তারিত