বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার!

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ছবি ‘হামারা দিল আপকে পাস হ্যায়’তে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। তারপর আর কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। আবারও ১৭ বছর পর তারা আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে দেখা যাবে না জুটিতে বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তার থেকে বয়সে অনেক ছোট একজনের সঙ্গে। এই ছবিতে বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার।

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। কিন্তু বড়পর্দায় তাদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। আবারও বলিউড পেতে চলেছে এক ব্যতিক্রমী জুটিকে। আর তাদের মধ্যে একমাত্র কমন ফ্যাক্টর ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও এখনও অবধি ঠিক হয়নি যে, কে থাকছেন রাইসুন্দরীর বিপরীতে। রাজকুমার রাও না ভিকি কৌশল কাকে দেখা যাবে ঐশ্বরিয়ার সঙ্গে? তা নিয়েই জল্পনা।

একদিকে বলিউডের এই মুহূর্তের সবচেয়ে এক্সপেরিমেন্টাল অভিনতা রাজকুমার, যার বিপরীতে ঐশ্বরিয়াকে দেখার অপেক্ষা অবশ্যই থাকবে তার ভক্তদের। অন্যদিকে বি-টাউনের নতুন সেনসেশন ভিকি কৌশল। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে যাঁকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

আগস্ট মাসে শুরু হবে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শোনা যাচ্ছে এই ছবিতে সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।


অস্কারে যাচ্ছে রাজকুমার রাও অভিনীত
ভারত থেকে অস্কারের জন্য পাঠানো হচ্ছে অভিনেতা রাজকুমার রাও অভিনীত
বিস্তারিত
বাপ্পার সঙ্গে গাইলেন কলকাতার শাওলী
সঙ্গীত জগতে দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার জায়গা ধরে রেখেছেন কণ্ঠশিল্পী বাপ্পা
বিস্তারিত
মাহীর নায়ক হবেন শিবলী
ঢাকাই ছবির নতুন নায়ক শিবলী নওমান। প্রথম ছবি ‘তুখোড়’ দিয়েই
বিস্তারিত
এগিয়ে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম
মুক্তির মিছিলে নেমেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা মিম অভিনীত মনতাজুর
বিস্তারিত
রেস-থ্রিতে পুলিশ চরিত্রে জ্যাকলিন
সালমান খানের সঙ্গে রেস-থ্রি সিনেমায় অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ- খবরটি
বিস্তারিত
রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন
জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন। মা-বাবা হারানো
বিস্তারিত