সিলেটে বন্যার্তদের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ

সিলেটে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।আজ সোমবার দিনব্যাপী সিলেট জেলার বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
 
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা জানান, সোমবার বুড়িকেয়ারী ও ভেলকোণা (ফেঞ্চুগঞ্জ), দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ হয়। মঙ্গলবার আরও কয়েকটি উপজেলায় ছাত্রলীগের ত্রাণ বিতরণের কথা রয়েছে।
 
ত্রাণ বিতরণকালে জাকির হোসাইন বলেন, ‘নদীমাতৃক দেশ হওয়ায় প্রায় প্রতি বছর আমরা প্রকৃতিক দুর্যোগের সম্মুখিন হই। তবে সরকার সব ধরণের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করতে প্রস্তুত রয়েছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা বলেছেন, আমাদের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। এছাড়া বাইরে থেকে নগদ অর্থের মাধ্যমে চাল কেনা শুরু করেছে সরকার।’ সবাইকে সঙ্গে নিয়ে বন্যার মত প্রাকৃতিক দুর্যোগের ক্ষতি অচিরেই কাটিয়ে ওঠা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় তিনি বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষের প্রতি আহ্বান জানান।সিলেটে বন্যার্তদের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ
 
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি-হাবিবুর রহমান সুমন, রাজিব আহমেদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিব, ক্রিড়া সম্পাদক চিন্ময় রায়, উপ-সাহিত্য সম্পাদক আব্দুর রহমান শাকুর সহ-সম্পাদক ইব্রাহীমসহ স্থানীয় নেতৃবৃন্দ।


‌‘ডিএনসিসি নির্বাচন স্থগিত সরকারের নীল
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচন স্থগিত করা সরকারের নীল
বিস্তারিত
‘নারায়ণগঞ্জের ঘটনার তদন্ত চলছে’
নারায়ণগঞ্জ শহরে হকার ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে
বিস্তারিত
এটা নির্বাচন কমিশনের চরম ব্যর্থতা:
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনের তফসিলের কার্যকারিতা তিন
বিস্তারিত
আদালতের সিদ্ধান্ত মেনে নিতে হবে:
যতক্ষণ সিদ্ধান্ত বহাল থাকবে ততক্ষণ আমাদের সিদ্ধান্ত মেনে নিতে হবে।
বিস্তারিত
খালেদা জিয়া বৃহস্পতিবার পর্যন্ত জামিন
জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন
বিস্তারিত
সুষ্ঠু নির্বাচন আয়োজনে কমিশনের প্রতি
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র পদে আবারও লড়বেন গণসংহতি
বিস্তারিত