বিএনপিকে ইউপি নির্বাচন বর্জনের আহ্বান শাহ মোয়াজ্জেমের

ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরের ধাপের ভোটগুলো বর্জন করতে বিএনপির শীর্ষ নেতৃত্বের প্রতি আহ্বান জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। তিনি বলেছেন, নির্বাচনের নামে প্রহসন চলছে। পরের ধাপের নির্বাচনগুলো থেকে বিএনপির সরে আসা উচিত।
আজ শুক্রবার দুপুরে রাজধানীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ গণতান্ত্রিক সংসদের নাগরিক সভায় শাহ মোয়াজ্জেম এ আহ্বান জানান।
শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘প্রিসাইডিং অফিসার, পুলিশ, পোলিং এজেন্ট, ইলেকশন কমিশনের অফিসাররা সবাই মিলে নৌকায় ভোট দিয়েছে। আর নৌকার লোকরা তো আছেই। এটা কি ভোট হয়েছে। এটা ভোট হয় নাই। এটার মধ্যে আপনি কেন যাবেন। ইট ইজ হাইটাইম। এই নির্বাচনকে আমাদের তরফ থেকে বর্জন করা উচিত। এই নির্বাচন এভাবে আর করা ঠিক হবে না। আমাদের প্রতীককে অপমান করা হচ্ছে। ধানের শীষকে অপমান করা হচ্ছে।’
নাগরিক সভায় বিএনপি অন্য নেতারা বিএনপিকে দুর্বল করতেই বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে অভিযোগ করেন।
গত বুধবার বিকেলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ২৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। যাত্রাবাড়ী এলাকায় বাসে পেট্রলবোমা মেরে যাত্রী হত্যার মামলায় খালেদা জিয়াসহ ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন বিচারক। এ সময় মামলার ২৮ আসামিকে পলাতক উল্লেখ করে তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।


পদ হারানোর জন্য গণমাধ্যমকে দায়ী
যুবলীগের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতির জন্য গণমাধ্যমকে দায়ী করেছেন ওমর
বিস্তারিত
ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ বিষয়ে যা
কারাবন্দি খালেদা জিয়ার অসুস্থতার খবর জানতে ও তার সঙ্গে দেখা
বিস্তারিত
ওমর ফারুকের ব্যাংক হিসাব জব্দ
সদ্য অব্যাহতি পাওয়া যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও তার
বিস্তারিত
সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল মঙ্গলবার পূর্ব ঘোষিত সমাবেশ স্থগিত করেছে
বিস্তারিত
এমপি হারুন অর রশীদকে ৫
শুল্কমুক্ত গাড়ি ক্রয় করে পরে তা বিক্রির মাধ্যমে অর্থ আত্মসাতের
বিস্তারিত
বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন
ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে দেখতে
বিস্তারিত