বিএনপিকে ইউপি নির্বাচন বর্জনের আহ্বান শাহ মোয়াজ্জেমের

ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরের ধাপের ভোটগুলো বর্জন করতে বিএনপির শীর্ষ নেতৃত্বের প্রতি আহ্বান জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। তিনি বলেছেন, নির্বাচনের নামে প্রহসন চলছে। পরের ধাপের নির্বাচনগুলো থেকে বিএনপির সরে আসা উচিত।
আজ শুক্রবার দুপুরে রাজধানীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ গণতান্ত্রিক সংসদের নাগরিক সভায় শাহ মোয়াজ্জেম এ আহ্বান জানান।
শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘প্রিসাইডিং অফিসার, পুলিশ, পোলিং এজেন্ট, ইলেকশন কমিশনের অফিসাররা সবাই মিলে নৌকায় ভোট দিয়েছে। আর নৌকার লোকরা তো আছেই। এটা কি ভোট হয়েছে। এটা ভোট হয় নাই। এটার মধ্যে আপনি কেন যাবেন। ইট ইজ হাইটাইম। এই নির্বাচনকে আমাদের তরফ থেকে বর্জন করা উচিত। এই নির্বাচন এভাবে আর করা ঠিক হবে না। আমাদের প্রতীককে অপমান করা হচ্ছে। ধানের শীষকে অপমান করা হচ্ছে।’
নাগরিক সভায় বিএনপি অন্য নেতারা বিএনপিকে দুর্বল করতেই বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে অভিযোগ করেন।
গত বুধবার বিকেলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ২৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। যাত্রাবাড়ী এলাকায় বাসে পেট্রলবোমা মেরে যাত্রী হত্যার মামলায় খালেদা জিয়াসহ ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন বিচারক। এ সময় মামলার ২৮ আসামিকে পলাতক উল্লেখ করে তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।


গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা:
দেশের চলমান করোনা পরিস্থিতির মধ্যে চালু হওয়া গণপরিবহনে স্বাস্থ্যবিধির শর্তগুলো
বিস্তারিত
এমন বৃহত্তম ত্রাণ কার্যক্রমের কথা
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ
বিস্তারিত
সোয়া কোটি মানুষের কাছে ত্রাণ
বিএনপি মানুষের পাশে আছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল
বিস্তারিত
মান্নাকে ডেকে কথা বললেন খালেদা
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম
বিস্তারিত
বাড়িতে থাকুন একটু কষ্ট করুন:
করোনা মহামারি প্রতিরোধে দেশবাসীকে ঘরে থাকার এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা
বিস্তারিত
মানুষের উদাসীনতা ভয়াবহ বিপদ ডেকে
মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে চললেও অনেকের উদাসীনতা
বিস্তারিত