এবার সুস্বাদু বার্গার মিলবে ফুডপান্ডায়

সব রেস্তোরাঁর বার্গার দেখতে একই রকম হলেও ভিন্ন ভিন্ন রন্ধন পদ্ধতির কারণে স্বাদে রয়েছে বৈচিত্র্য। একজনের পক্ষে বার্গারের জন্য বিখ্যাত সব রেস্তোরাঁয় যাওয়া অনেক সময় সম্ভব হয়ে উঠে না। বার্গারপ্রেমিদের এ চাহিদা মেটাতে ফুডপান্ডা নিয়ে এসেছে দারুণ সুযোগ। ঢাকার বিখ্যাত সব রেস্তোরাঁর বার্গার এখন থেকে পাওয়া যাবে ফুডপান্ডায়।

গ্রাহকরা এখন থেকে ফুডপান্ডায় পাবেন আমেরিকান বার্গার, বার্গার কিং, টেকআউট ও ম্যাডশেফ-এর বিখ্যাত রেস্তোরাঁর বার্গার। এসব রেস্তোরাঁর ঢাকার সবগুলো শাখা থেকে ফুডপান্ডা তাদের গ্রাহকদের বার্গার সরবরাহ করবে।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের নতুন নতুন সেবা দিতে চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় এবার বিখ্যাত সব বার্গার সরববাহ করবো আমরা। গ্রাহকরা আমাদের কাছ থেকে যেভাবে উন্নতমানের পিজা পেয়ে থাকেন, সেভাবেই তারা আমাদের কাছ থেকে উন্নতমানের বার্গার পাবেন বলে আশা করছি।

উল্লেখ্য, বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd)  ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

 


পুরুষের যেসব গুণাবলী নারীদের পছন্দ
প্রকৃতির অমোঘ নিয়মে নারী ও পুরুষ একে অন্যের প্রতি আকর্ষণ
বিস্তারিত
লাভজনক ১৫টি পার্ট টাইম ব্যবসার
পার্ট টাইম ব্যবসা বলতে সেই সকল ব্যবসাকে বোঝাঁয় যখন আপনি
বিস্তারিত
বিবাহিত জীবন সুখের করতে পড়ুন
অনেকগুলো স্বপ্নের জাল বুনে একজন নারী স্বামীর সংসার শুরু করেন।
বিস্তারিত
অতিরিক্ত পেস্ট দিয়ে দাঁত মাজলে
দাঁত মাজার সময় টুথব্রাশে একটু বেশি পেস্ট লাগিয়ে নিতে আমরা
বিস্তারিত
অল্প পুঁজিতে ১২ রকমের লাভজনক
এই ব্যবসাগুলোর বৈশিষ্ট্য হচ্ছে একটি সাধারণ স্তরে থাকা সকল উদ্যোক্তা
বিস্তারিত
আড়াই ঘণ্টা হাঁটলেই আয়ু বাড়ে
সবাই-ই চান ফিট থাকতে। আপনিও ফিট থাকতে পারবেন যদি নিয়ম
বিস্তারিত