ঈদে হুয়াওয়ের উপহারে সাকিবের স্বাক্ষর

আসন্ন ঈদুল আজহা সামনে রেখে স্মার্টফোন ক্রেতাদের জন্য বিশ^সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা উপহার পাওয়ার সুযোগ আনল স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। সঙ্গে থাকছে দেশের অন্যতম মোবাইল অপারেটর রবির বান্ডেল অফার।

ঈদ ক্যাম্পেইনের আওতায় উপহার হিসেবে থাকছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, ফ্লাস্ক, সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও টি-শার্ট এবং রবির বান্ডেল অফার। 
ফোরজি নেটওয়ার্ক ব্যবহারের প্রযুক্তিসহ হ্যান্ডসেট পি১০ ও পি১০ প্লাসের সঙ্গে আছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম ও জিআর থ্রি ২০১৭ (সোনালি ও কালো রঙ) ক্রয়ে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও ফ্লাস্ক। ওয়াই সিক্স টু’র সঙ্গে একটি ফ্লাস্ক এবং ওয়াই থ্রি ২০১৭-এর সঙ্গে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা টি-শার্ট। উল্লিখিত হ্যান্ডসেটগুলো ছাড়াও ওয়াই সিক্স টু প্রাইম, জিআর ফাইভ মিনি, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি টু এবং হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি১ ৭ ইঞ্চি ক্রয়ে রবির গ্রাহকরা টানা ৩ মাসের প্রতি মাসে ১০০ মিনিট টকটাইম ও চার জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন বিনামূল্যে। এভাবে মোট ৩০০ মিনিট টকটাইম ও ১২জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন রবি গ্রাহকরা। 
এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিভাগের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘পবিত্র ঈদে প্রযুক্তিপ্রেমী জনসাধারণের আনন্দ দ্বিগুণ করতেই আমাদের এ প্রচেষ্টা। সাকিব আল হাসান দেশের গর্ব, আর তার সঙ্গে সম্পর্কিত যে কোনো কিছুই আমাদের কাছে মূল্যবান।’ উল্লেখ্য, রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিংমলে অবস্থিত হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপী ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে আকর্ষণীয় এ অফার ঈদুল আজহা পর্যন্ত উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা।


ফেইসবুক আরও সহজ করছে রক্তদান
বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ফেইসবুক তাদের প্ল্যাটফর্মের নির্দিষ্ট স্থানে যুক্ত
বিস্তারিত
চীনা ই-কমার্স জেডি ডটকমে বড়
চীনের ই-কমার্স প্রতিষ্ঠান জেডি ডটকমে ৫৫ কোটি মার্কিন ডলার বিনিয়োগ
বিস্তারিত
অসম্পূর্ণ তথ্যের বিজ্ঞাপন ঠেকাতে ফেইসবুকের
প্রতিদিন ফেইসবুকে আমরা বিজ্ঞাপন দেখি। এসব বিজ্ঞাপনের সব তথ্যই যে
বিস্তারিত
তথ্য বিক্রি ঠেকাতে অ্যাপলের নীতিমালায়
অ্যাপল তাদের ব্যবহারকারীদের তথ্য বিক্রি ঠেকাতে থার্ড পার্টি ডেভেলপারদের জন্য
বিস্তারিত
গুগল ট্রান্সলেটর অ্যাপ চলবে অফলাইনে
অফলাইনে ব্যবহার করা যাবে গুগল ট্রান্সলেটর অ্যাপ। ডেটা না থাকলে
বিস্তারিত
দেশে ফাইভজি প্রযুক্তির পরীক্ষা আগামী
ফাইভজির প্রস্তুতি শুরু হয়েছে। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহ থেকেই এই প্রযুক্তির
বিস্তারিত