৭৫০ টাকায় ওয়ালটন মোবাইল

‘এল৭’ মডেলের নতুন ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। দাম ৭৫০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। দুইটি সিম কার্ড ব্যবহারের সুবিধাসম্পন্ন ফোনটির পর্দা ১.৭৭ ইঞ্চি। এতে থাকছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এ ফোনে ১৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। 

দীর্ঘসময় নিশ্চিন্তে ব্যবহারের জন্য ‘এল৭’ মডেলে থাকছে ৭৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। এর সফট কি-প্যাড আঙুলের জন্য আরামদায়ক। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নম্বর থেকে কল আসা বন্ধ করতে এ ফোনে রয়েছে ব্ল্যাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের জন্য রয়েছে জিপিআরএস। ব্লুটুথ থাকায় ডেটা আদান-প্রদান করা যাবে সহজেই। 
ওয়ালটনের সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন এ ফোন ছাড়াও ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন। উচ্চমানের এসব ফোনের দাম শুরু হয়েছে ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১ হাজার ৫৫০ টাকা।
ওয়ালটনের ফিচার ফোনের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ‘পি১০’ মডেলের ফোনটি। এতে ব্যবহৃত হয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা দেয় দুর্দান্ত পাওয়ার ব্যাকআপ। ২.৪ ইঞ্চি পর্দার ডুয়াল সিমের ফোনটির দাম ১ হাজার ২৯০ টাকা। এছাড়াও মাত্র ১ হাজার টাকার মধ্যে আছে ১১ মডেলের সুদৃশ্য ডিজাইনের ফিচার ফোন। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে ‘ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।


আজ পর্দা নামছে ‘বাংলাদেশ আইসিটি
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেক ইন বাংলাদেশ সেøাগানে ১৮
বিস্তারিত
অ্যাজুর আইওটি নিয়ে লিডসের সঙ্গে
মাইক্রোসফটের ডেটা ও এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) প্লাটফর্মে লিডস নির্মিত ইন্টারনেট
বিস্তারিত
এমএসআইর পার্টনার মিট অনুষ্ঠিত
তাইওয়ান-ভিত্তিক আন্তর্জাতিক মানের মাদারবোর্ড ও গ্রাফিক্স কার্ড নির্মাতা ও পরিবেশক
বিস্তারিত
আসুসের অষ্টম প্রজন্মের মাদারবোর্ড বাজারে
গ্লোবাল ব্র্যান্ড বাজারে নিয়ে এলো আসুসের জেড ৩৭০ সিরিজের অষ্টম
বিস্তারিত
বাংলাদেশ আইসিটি এক্সপোতে স্মার্টের অফার
১৮ অক্টোবর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে শুরু হওয়া
বিস্তারিত
আজ শুরু হচ্ছে ‘বাংলাদেশ আইসিটি
‘মেক ইন বাংলাদেশ’ সেøাগান নিয়ে দেশে হার্ডওয়্যার শিল্পের বিকাশকে আরও
বিস্তারিত