৭৫০ টাকায় ওয়ালটন মোবাইল

‘এল৭’ মডেলের নতুন ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। দাম ৭৫০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। দুইটি সিম কার্ড ব্যবহারের সুবিধাসম্পন্ন ফোনটির পর্দা ১.৭৭ ইঞ্চি। এতে থাকছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এ ফোনে ১৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। 

দীর্ঘসময় নিশ্চিন্তে ব্যবহারের জন্য ‘এল৭’ মডেলে থাকছে ৭৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। এর সফট কি-প্যাড আঙুলের জন্য আরামদায়ক। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নম্বর থেকে কল আসা বন্ধ করতে এ ফোনে রয়েছে ব্ল্যাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের জন্য রয়েছে জিপিআরএস। ব্লুটুথ থাকায় ডেটা আদান-প্রদান করা যাবে সহজেই। 
ওয়ালটনের সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন এ ফোন ছাড়াও ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন। উচ্চমানের এসব ফোনের দাম শুরু হয়েছে ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১ হাজার ৫৫০ টাকা।
ওয়ালটনের ফিচার ফোনের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ‘পি১০’ মডেলের ফোনটি। এতে ব্যবহৃত হয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা দেয় দুর্দান্ত পাওয়ার ব্যাকআপ। ২.৪ ইঞ্চি পর্দার ডুয়াল সিমের ফোনটির দাম ১ হাজার ২৯০ টাকা। এছাড়াও মাত্র ১ হাজার টাকার মধ্যে আছে ১১ মডেলের সুদৃশ্য ডিজাইনের ফিচার ফোন। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে ‘ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।


অ্যামাজনের প্রতিষ্ঠাতা বেজোস বিশ্বের শীর্ষ
অ্যামাজনের প্রধান জেফ বেজোসের নাম বিশ্বের শীর্ষ ধনী হিসেবে উঠে
বিস্তারিত
সবার জন্য উন্মুক্ত হলো ওরাকল
সারা বিশ্বেই প্রতিষ্ঠানগুলো নিরাপদ ট্রানজেকশনের জন্য ওরাকলের ব্লকচেইন ক্লাউড সার্ভিস
বিস্তারিত
শুরু হলো বাংলালিংক ইনোভেটর্স
বাংলালিংক উদ্ভাবনী ক্ষমতাসম্পন্ন প্রতিভাবান তরুণদের সফল পেশাজীবী হিসেবে গড়ে তোলার
বিস্তারিত
বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল
দেশে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনার ঘোষণা দিল শাওমি। চীনা প্রযুক্তি প্রতিষ্ঠানটি
বিস্তারিত
দাম কমছে ব্রডব্যান্ড ইন্টারনেটের
গ্রাহক পর্যায়ে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম কমবে। ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন
বিস্তারিত
নারীদের অনলাইনভিত্তিক জব মার্কেটপ্লেস ‘দ্য
নারীর ক্ষমতায়নে দেশের প্রথম অনলাইনভিত্তিক জব মার্কেটপ্লেস ‘দ্য টু আওয়ার
বিস্তারিত