ফেসবুকে ভাইরাল সালমান শাহর ফাঁসির দড়ি

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যুর ২১ বছর পার হয়ে গেছে। অথচ এখনো অনেক প্রশ্নের উত্তরই মেলেনি। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হলে ফের আলোচনায় আসে বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা এই অভিনেতার ‌‘আত্মহত্যা’র বিষয়টি।

এরপর সামাজিক মাধ্যমে ভাইরাল হতে দেখা যায় সালমানের বাসার সেই সিলিং ফ্যান ও দড়ি। যাতে ঝুলে সালমান শাহ ‘আত্মহত্যা’ করেছেন বলে ধারণা করা হয়। ছবিটি শেয়ার দিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন সালমান ভক্তরা।

অন্যদিকে, সালমান শাহর মা নীলা চৌধুরী মনে করেন তার ছেলেকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়। আর এজন্য তিনি দীর্ঘ ২১ বছর ধরে সন্তানের ‌‘হত্যা মামলা’ চালিয়ে যাচ্ছেন।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকায় ভাড়া বাসায় পাওয়া যায় অভিনেতা সালমান শাহর লাশ। ওই ঘটনায় সালমানের বাবা রমনা থানায় অপমৃত্যুর মামলা করেন। ২০০২ সালে মারা যান সালমান শাহর বাবা। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা সালমান শাহের বিউটিশিয়ান রাবেয়া সুলতানা রুবি বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করে আসছিলেন নীলা চৌধুরী।

সম্প্রতি রুবির ফেসবুকে এক ভিডিও ফুটেজ নিয়ে সারা দেশে তোলপাড় শুরু হয়। ওই ভিডিও ফুটেজে রুবি দাবি করেন— ‘আত্মহত্যা নয়, হত্যাকাণ্ডের স্বীকার হয়েছিলেন সালমান শাহ।’ অবশ্য একদিন পরেই তিনি আবার ফেসবুকে লাইভে বিষয়টি অস্বীকার করেন।


জাদুকরে পাওয়া গেল না শিরোনামহীনকে
শিরোনামহীনের লিড ভোকাল তানযীর তুহিন। অভিমান করে ৭ অক্টোবর ব্যান্ডটি
বিস্তারিত
২৬ ডিসেম্বর থেকে বেঙ্গল উচ্চাঙ্গ
 ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উত্সব ২০১৭’ আগামী ২৬ থেকে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত
বিস্তারিত
বছরের শেষে বিজ্ঞাপনে শর্মিলী আহমেদ
২০১৭ সালের শেষ মাস চলছে। আর এ মাসে গত ৭
বিস্তারিত
বিয়ের সানাই বাজতে চলেছে অানুশকার
অনেক জল্পনা-কল্পনা আর লুকোচুরির অবসান ঘটিয়ে তাহলে আনুশকা শর্মার বিয়ের
বিস্তারিত
স্বপ্নচারিণী মাধুরী দীক্ষিত ঢাকায়
যার হাসির যাদুতে অসংখ্য হৃদয় তোলপাড় হয়ে যায়। যিনি নিখুঁত
বিস্তারিত
পাওলির বউভাত
ভারতের বাংলা ও হিন্দি ছবির আলোচিত তারকা পাওলি দাম বিয়ে
বিস্তারিত