ফেসবুকে ভাইরাল সালমান শাহর ফাঁসির দড়ি

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যুর ২১ বছর পার হয়ে গেছে। অথচ এখনো অনেক প্রশ্নের উত্তরই মেলেনি। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হলে ফের আলোচনায় আসে বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা এই অভিনেতার ‌‘আত্মহত্যা’র বিষয়টি।

এরপর সামাজিক মাধ্যমে ভাইরাল হতে দেখা যায় সালমানের বাসার সেই সিলিং ফ্যান ও দড়ি। যাতে ঝুলে সালমান শাহ ‘আত্মহত্যা’ করেছেন বলে ধারণা করা হয়। ছবিটি শেয়ার দিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন সালমান ভক্তরা।

অন্যদিকে, সালমান শাহর মা নীলা চৌধুরী মনে করেন তার ছেলেকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়। আর এজন্য তিনি দীর্ঘ ২১ বছর ধরে সন্তানের ‌‘হত্যা মামলা’ চালিয়ে যাচ্ছেন।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকায় ভাড়া বাসায় পাওয়া যায় অভিনেতা সালমান শাহর লাশ। ওই ঘটনায় সালমানের বাবা রমনা থানায় অপমৃত্যুর মামলা করেন। ২০০২ সালে মারা যান সালমান শাহর বাবা। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা সালমান শাহের বিউটিশিয়ান রাবেয়া সুলতানা রুবি বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করে আসছিলেন নীলা চৌধুরী।

সম্প্রতি রুবির ফেসবুকে এক ভিডিও ফুটেজ নিয়ে সারা দেশে তোলপাড় শুরু হয়। ওই ভিডিও ফুটেজে রুবি দাবি করেন— ‘আত্মহত্যা নয়, হত্যাকাণ্ডের স্বীকার হয়েছিলেন সালমান শাহ।’ অবশ্য একদিন পরেই তিনি আবার ফেসবুকে লাইভে বিষয়টি অস্বীকার করেন।


‘মিস ইন্ডিয়া-২০১৮’ তামিলনাড়ুর সুন্দরী অনুকৃতি
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিচারকদের মতামত অনুযায়ী এ বছর ‘মিস
বিস্তারিত
কলঙ্ক'র শুটিংয়ে দুর্ঘটনার শিকার আলিয়া
চলতি বছরের মার্চে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে
বিস্তারিত
‘রেস থ্রি’তে সালমানের ধামাকা
সালমান খান বর্তমান সময়ে এমন একজন মহাতারকা বা মেগাস্টার, যার
বিস্তারিত
বছরের প্রথমার্ধের আলোচিত বলিউড সিনেমা
২০১৮ সালের প্রথম ছয় মাস কেটে গেছে। বছরের প্রথম অংশে
বিস্তারিত
‘‌জিরো’তে একসঙ্গে দেখা দিলেন শাহরুখ-সালমান
একজন বলিউডের বাদশাহ, আরেকজন হিট মেশিন। তাদের নামে বলিউডের বক্স
বিস্তারিত
প্রতারণা মামলায় চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার
প্রতারণা মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত
বিস্তারিত