সোয়ানসি সিটিকে হারাল ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে বড় জয় দিয়ে শুরু করার পর শিরোপার অন্যতম দাবিদার হিসেবে নিজেদের জানান দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। দুর্দান্ত পারফরম্যান্সের ধারা দ্বিতীয় ম্যাচেও অব্যাহত রেখেছে হোসে মরিনহোর দল। শনিবার সোয়ানসি সিটির মাঠ থেকে ৪-০ গোলের বড় জয় নিয়ে ফিরেছে ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধের শেষ মুহূর্তে এরিক বেইলির গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। খেলার শেষের দিকে ৪ মিনিটের ব্যবধানে রোমেলু লুকাক, পল পগবা ও আন্তনি মার্শিয়ালের লক্ষ্যভেদে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা। এর আগে ২০১৭-১৮ মৌসুমের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যামকেও ৪-০ গোলে হারিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড।

সোয়ানসি সিটির মাঠ লিবার্টি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকলেও স্বাগতিকদের জমাট রক্ষণের কারণে গোলের দেখাই পাচ্ছিল না ম্যানচেস্টার ইউনাইটেড। বিরতির আগ মুহূর্তের অবশেষে গোলের দেখা পায় সফরকারীরা।

৪৫তম মিনিটে কর্নার থেকে ভেসে আসা বলে লাফিয়ে ওঠে দারুণ হেড করেন পল পগবা। সোয়ানসি সিটির গোলরক্ষক দুর্দান্ত দৃঢ়তায় পগবার চেষ্টা নস্যাৎ করে দিলেও বল ক্রসবারে লেগে নিচে নেমে আসে। কাছেই থাকা এরিক বেইলি পায়ের আলতো ছোঁয়ায় বল জালে পাঠিয়ে দিলে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

দ্বিতীয় গোলের জন্য লম্বা সময় অপেক্ষা করতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে। ৮০তম মিনিটে দলীয় প্রচেষ্টায় গোল করে জয় নিশ্চিত করে মরিনহোর দল। সোয়ানসি সিটির দুই খেলোয়াড়কে বোকা বানিয়ে বল নিয়ে স্বাগতিকদের ডি-বক্সের দিকে ছুটে আন্তনি মার্শিয়াল। বাধা পেয়ে হেনরিক খিতারিয়ানকে পাস বাড়ান মার্শিয়াল। এই আর্মেনিয়ান তারকা বিলম্ব না করে পেনাল্টি বক্সের ভেতরে অরক্ষিত থাকা রোমেলু লুকাকুকে পাস বাড়ান। নিখুঁত শটে প্রতিপক্ষের জাল কাঁপিয়ে ইউনাইটেডের জয় নিশ্চিত করেন গত মাসে ৭৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে এভারটন থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়া এই বেলজিয়ান ফরোয়ার্ড।

এরপর দুই গোল করে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ৮২তম মিনিটে পগবা এবং তার দুই মিনিট পর মার্শিয়ালের গোলে দুর্দান্ত পথচলা অব্যাহত রাখে মরিনহোর দল।


জিম্বাবুয়ের সঙ্গে পারল না হাথুরুর
নিজের সেঞ্চুরির পূরণের দিনে দারুণ একটা ওয়ানডে ম্যাচ উপহার দিল
বিস্তারিত
৩০০ উইকেটের স্বপ্ন দেখছেন রুবেল
বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে এক দিনের (ওয়ানডে) আন্তর্জাতিক ক্রিকেটে ১০০
বিস্তারিত
ঘরোয়া ক্রিকেটে রাজ্জাকের ইতিহাস
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে নিয়মিতই মাঠ কাঁপিয়েছেন আব্দুর
বিস্তারিত
শ্রীলঙ্কার ২৯১ রানের টার্গেট
ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত
বিস্তারিত
চাপের মুখেই টিম ইন্ডিয়া
ভারতের ব্যাটিং লাইনআপ কেপটাউনে ২০৮ রানের টার্গেটে নেমে ১৩৫-এ গুটিয়ে
বিস্তারিত
মুস্তাফিজের প্রশংসায় সাকিব
আবির্ভাবেই ক্রিকেট বিশ্বকে জানিয়েছিলেন তিনি থাকতেই এসেছেন। সেই মুস্তাফিজুর রহমানের
বিস্তারিত