অপোর এফ৩ ‘এফসি বার্সেলোনা লিমিটেড এডিশন’

তরুণদের কাছে বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব এফসি বার্সেলোনা। ফোন যদি হয় বার্সেলোনা এডিশনের! আর তার ওপর ফোনের লোগো যদি হয় ১৮ ক্যারেট স্বর্ণের, তাহলে কেমন হয়? না, সত্যি ১৮ ক্যারেট স্বর্ণের তৈরি লোগো নয়। ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো৩ তরুণদের জন্য বাংলাদেশের বাজারে নিয়ে আসছে অপো এফ৩ ‘এফসি বার্সেলোনা লিমিটেড এডিশন’।
এ ফোনের সোনালি ব্র্যান্ডগুলোর সঙ্গে সংযুক্ত গোল্ডেন এফসি বার্সেলোনার ডিভাইসটির নিচের দিকে আকর্ষণীয় দিকটি হলো লোগো দেখে মনে হয় ১৮ ক্যারেট স্বর্ণের তৈরি। মিডিয়া ইন্টেলিজেন্স ৬ এর মিডিয়া ম্যানেজার সরাবন সাগর জানান, অপো এফ৩ লিমিটেড এডিশনটিতে বিখ্যাত স্প্যানিশ ক্লাব বার্সেলোনা স্টাইলের ছোঁয়া রয়েছে।
এ স্মার্টফোনে রয়েছে অত্যাধুনিক সব প্রযুক্তি, উদ্ভাবনী ফিচার, প্রাণবন্ত ও স্পোর্টি লুক এবং ডিজাইন। এ লিমিটেড এডিশন স্মার্টফোনটি শিগগিরই বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।
এফসি বার্সেলোনা এডিশন ফোন লাল ও সোনালি রঙে সাজানো হয়েছে। ডিজাইনের দিক থেকে ডিভাইসটির আয়তন ও আকৃতিতে কোনো পরিবর্তন হয়নি। তবে বর্তমানে বাজারে থাকা গোল্ড, রোজ গোল্ড এবং ব্ল্যাক রঙের অপো এফ৩ থেকে এতে লাল রঙের ব্যবহার থাকায় তা বডিতে প্রভাব ফেলেছে। গ্লোন্ড-প্লেটেড ব্র্যান্ডকে সমন্বয় করে বার্সার লালকে প্রধান রঙ হিসেবে বেছে নেয়া হয়েছে। একই সঙ্গে ডিভাইসটির পেছনে সোনালি ছাপে এফসি বার্সেলোনার লোগো বসানো হয়েছে। লোগোর নিচে ‘এফসি বার্সেলোনা অফিসিয়াল পার্টনার’ লেখা আছে।
প্রাণবন্ত, উজ্জ্বল এবং সম্পূর্ণ মেটাল লাল বডি এবং সোনালি রঙের সমন্বয়ে প্রস্তুতকৃত এ ডিভাইসটি এফসি বার্সেলোনা ভক্ত এবং তরুণ ফ্যাশন সচেতনদের নতুনভাবে স্পৃহা জাগাবে। বার্সার লাল রঙের ওপর ভিত্তি করে তরুণদের উদ্দীপ্ত করতে অপো উজ্জ্বল রঙ বাছাইয়ে গুরুত্ব দিয়েছে।
এছাড়া নিখুঁত অনুপাতের জন্য একটি সুনির্দিষ্ট সোনালি পেইন্টিং প্রযুক্তির সঙ্গে দুইটি থ্রেড-পাতলা ধাতব ব্র্যান্ড ব্যবহার করা হয়েছে। সোনালি ব্র্যান্ডগুলোর সঙ্গে সংযুক্ত গোল্ডেন এফসি বার্সেলোনার ডিভাইসটি নিচের দিকে রয়েছে। অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা এ লিমিটেড এডিশন বাংলাদেশের বাজারে নিয়ে আসতে পেরে গর্বিত। আমরা বিশ্বাস করি, এটি আমাদের গ্রাহকদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।


২০২১ সালের মধ্যে শতভাগ ইন্টারনেট
মঙ্গলবার রাতে নিউইয়র্কের ওয়ারথনে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম আয়োজিত ইমপ্যাক্ট সামিটের
বিস্তারিত
বাংলাদেশ পোস্ট অফিস পেল ‘ডিজিটাল
এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে তথ্যপ্রযুক্তির শীর্ষ সংগঠন এশিয়ান-ওসেনিয়ান কম্পিউটিং
বিস্তারিত
টেকনো ক্যামন সিএক্স এয়ার বাজারে
বিশ্বজুড়ে ৫৮টি দেশে সফলতার পর, বিশ্বের অন্যতম বৃহৎ মোবাইল হ্যান্ডসেট
বিস্তারিত
এইচপির মাল্টিফাংশন কপিয়ার বাজারে
স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাজারে এনেছে এইচপি ব্র্যান্ডের এম৪৩৬এন মডেলের
বিস্তারিত
দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের
দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপের সুবিধাযুক্ত নতুন মোবাইল ফোন এনেছে ওয়ালটন। ‘এল২২’
বিস্তারিত
ঢাকায় অনুষ্ঠিত হলো চতুর্থ আইইটিএফ
ইন্টারনেট সোসাইটি (আইসক) বাংলাদেশ ঢাকা চ্যাপ্টারের উদ্যোগে ১৯ সেপ্টেম্বর ২০১৭
বিস্তারিত