নববধূর গলা কেটে হত্যা করলো স্বামী!

বগুড়ায় নববিবাহিত স্ত্রী ফাতেমা আকতারের (১৯) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ উঠেছে, স্বামী সুজন মিয়া (২২) নববধূর গলা কেটে হত্যা করার পর আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। 

বুধবার ( ১৩ সেপ্টেম্বর) বগুড়া শহরের চকফরিদ এলাকায় এ ঘটনা ঘটে। সকালে ঘটনাস্থলে গিয়ে সুজন মিয়াকে আটক করে পুলিশ। স্ত্রীকে হত্যার পর স্ত্রীর লাশের পাশেই শুয়ে ছিলেন তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চকফরিদ এলাকার আবদুর রশিদের ছেলে সুজন মিয়া পেশায় রংমিস্ত্রি। মাত্র ২২ দিন আগে ফাতেমা আকতারকে বিয়ে করেন সুজন। ফাতেমার বাবার বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়।

ঘটনাস্থল পরিদর্শন করে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আছলাম আলী বলেন, ‘সুজন মিয়ার বাবাসহ পরিবারের একাধিক সদস্য মানসিক রোগী। তবে সুজন মানসিকভাবে সুস্থ। নববিবাহিত স্ত্রীকে নিয়ে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে ঘুমাতে যান সুজন। রাতের কোনো এক সময় শোয়ার ঘরে থাকা চাকু দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করেন। এরপর সেই চাকু দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে সুজনের বৃদ্ধা দাদি ঘরে তালা দিয়ে সুজনকে আটকে রেখে প্রতিবেশীদের খবর দেন। পরে তাদের কাছ থেকে খবর পেয়ে বুধবার সকাল আটটার দিকে সেখানে যায় পুলিশ। ঘরের তালা খুলে দেখা যায়, ফাতেমার লাশ বিছানায় পড়ে রয়েছে। আর আত্মহত্যার চেষ্টাকারী সুজন মিয়া আহত অবস্থায় লাশের পাশে শুয়ে আছেন।’

তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন তেমন কিছু বলেননি। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছু বোঝা যাচ্ছে না।’
 
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়। সুজনকে আটক করে চিকিৎসার জন্য একই হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় এখনও কোনো মামলা হয়নি।


‘প্রথমে ছেলে, পরে বাপ আমার
বাংলাদেশে একটি হাসপাতালে ১২শ’ টাকা বেতনে কাজ করতেন ময়না বেগম।
বিস্তারিত
জানাজায় অংশ নেবার পথে যুবককে
ময়মনসিংহের গফরগাঁওয়ে জানাজায় অংশ নিতে যাওয়ার পথে হুমায়ুন কবীর (২৭)
বিস্তারিত
রোহিঙ্গা ক্যাম্পে সৌরবিদ্যুৎ দিচ্ছে আইএমও
জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইএমও) কক্সবাজারের কুতুপালং ও বালুখালিতে রোহিঙ্গা
বিস্তারিত
রোগীর পেট কাটলেন ডাক্তার!
কেরানীগঞ্জের সাজেদা হাসপাতালে প্রেসনেন্সি টেষ্ট করাতে গিয়েছিলেন গৃহবধূ ফাতেমা আক্তার
বিস্তারিত
কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক সম্রাট নিহত
ঢাকার দক্ষিন কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ আল আমিন (৩২)
বিস্তারিত
মাথা ন্যাড়া করার শর্তে এসএসসির
চাঁদপুরে মাথা ন্যাড়া করার শর্তে আল-আমিন একাডেমীতে ৯৩জন এসএসসি পরীক্ষার্থীর
বিস্তারিত