‘সংসদ নির্বাচনে সব দল অংশ নেবে’

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা আশা প্রকাশ করে বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের সব রাজনৈতিক দল অংশ নেবে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত মতবিনিময়ে এ আশা প্রকাশ করেন তিনি। আগামী ২৪ সেপ্টেম্বর জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সাধারণ, স্থগিত হওয়া কেন্দ্র এবং উপনির্বাচন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

এ সময় প্রধান নির্বাচন কমিশনার বলেন, প্রধান প্রধান রাজনৈতিক দলসহ বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলাপ আলোচনা হয়েছে। বিএনপির একটি প্রতিনিধিদলের সঙ্গেও কথা হয়েছে। তারা আগামী নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন বলেও জানান সিইসি। 

সেনা মোতায়েন প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, ‘সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত তো আমরা এখনও নিতে পারি নাই। তবে সেনাবাহিনী নিয়োগ করার একটা দাবি এসেছে। এখনও তো রাজনৈতিক দলের সকলের সঙ্গে আমাদের সংলাপ শেষ হয়নি। সংলাপ শেষ হলে বোঝা যাবে যে কী পর্যায়ে কী অবস্থায় সেনাবাহিনী মোতায়েন চায়।’
  
নির্বাচন সংশ্লিষ্ট যাঁরা মাঠপর্যায়ে দায়িত্বে থাকেন, তাদের কথা শোনা খুবই জরুরি বলে মনে করেন নুরুল হুদা। তিনি বলেন, নির্বাচনের কিছু তথ্য তাদের অবহিত করা এবং তাদের কথা শোনার জন্যই এ ধরনের মতবিনিময়ের আয়োজন করা হয়। 


আমরা সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা
রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, বছরের অন্য সময়ের তুলনায় ঈদের সময়
বিস্তারিত
সৌদি আরবে আরো ৪ বাংলাদেশি
সৌদি আরবে হজ পালন করতে গিয়ে মক্কায় আরো চার বাংলাদেশি
বিস্তারিত
সাইবার আক্রমণের আশঙ্কা: বাংলাদেশ ব্যাংকের
দেশে ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোর ওপর সাইবার আক্রমণ মোকাবিলায় বিশেষ সতর্কতা জারি
বিস্তারিত
সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের
সড়ক দুর্ঘটনায় সৌদি আরবে একই পরিবারের চার বাংলাদেশি নিহত হয়েছেন।
বিস্তারিত
ঘরে ফেরা মানুষের ট্রেনযোগে ঈদযাত্রা
আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঘরে ফেরা মানুষের যাত্রা নিরাপদ
বিস্তারিত
ট্রাফিক সপ্তাহ সেফটি ধারণা দিয়েছে:
সফলভাবে ট্রাফিক সপ্তাহ শেষ হয়েছে বলে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)
বিস্তারিত