খালেদার চোখে চক্রান্তের চশমা: ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও জঙ্গি দমনের চশমা দিয়ে দেশ ও রাজনীতিকে দেখছেন, আর খালেদা জিয়া চক্রান্তের চশমা দিয়ে দেখছেন।
 
শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সেমিনার কক্ষে জাসদ জাতীয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি নেতারা পঁচাত্তরের পর থেকে চক্রান্তের মন্ত্রই অনুসরণ করেছে। তারাই রাজনীতির জামায়াতিকরণ করেছিল আর এখনও ফায়দা হাসিলের জন্য রাজনীতির রোহিঙ্গাকরণ করে দেশ ও  রোহিঙ্গা উভয়েরই ক্ষতির অপচেষ্টায় লিপ্ত।

তথ্যমন্ত্রী বলেন, উন্নয়ন কর্মকাণ্ড, যথা সময়ে নির্বাচন প্রস্তুতি ও রোহিঙ্গা শরণার্থীদের নিজ দেশে ফেরত পাঠানোর কাজ সবই এক সঙ্গে চলবে। রোহিঙ্গা ইস্যুতে সাম্প্রদায়িক জিগির তুলে অশান্তি তৈরি উস্কানি ও উত্তেজনা ছড়ানোর অপচেষ্টা মোকাবিলা করা হবে। 

এ সময় জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, রবিউল আলম, প্রফেসর ড. আনোয়ার হোসেন, আব্দুল হাই তালুকদার, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, আফরোজা হক রীনা, শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, লোকমান আহমেদ, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, গোলাম মারুফ মনা, আব্দুল মতিন, অশোক রায়, মোসলেম উদ্দিন, রাশেদুল ইসলাম রানা প্রমুখ বক্তব্য রাখেন।


‘রোহিঙ্গা সংকটে সরকারের নৈতিক অবস্থান
জোর করে ক্ষমতায় থাকা সরকারের রোহিঙ্গা সংকট নিরসনে নৈতিক কোনো
বিস্তারিত
‘নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে
আগামী নির্বাচনেও শান্তির পক্ষে রায় দেয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগের
বিস্তারিত
‘বিএনপি ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে’
২৫ আসন নিয়ে বিএনপির বক্তব্য রঙিন খোয়াব মন্তব্য করে আওয়ামী
বিস্তারিত
ঢাবি প্রশ্ন ফাঁসে আটক ছাত্রলীগ
দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি সংগঠনটির সহসম্পাদক মহিউদ্দিন
বিস্তারিত
‘বিএনপি নির্বাচনে গেলে ২৫ আসনও
বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে আওয়ামী লীগের ভাগ্যে ২৫টি আসনও জুটবে
বিস্তারিত
খালেদা কাল থেকে বসছেন গুলশান
গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে শনিবার (২১ অক্টোবর) থেকেই নিয়মিত বসবেন
বিস্তারিত