ডিসকাউন্টের খবর জানাবে অফারএইজ ডটকম

কেনাকাটায় ডিসকাউন্ট পেতে কে না ভালবাসে। কিন্তু আপনি হয়তো জানেন না কোথায় কোন ব্র্যান্ডের, কি ছাড় চলছে। এবার সেই ডিসকাউন্টের খবর জানাতে যাত্রা শুরু করল ডিসকাউন্ট প্ল্যাটফর্ম অফারএইজ ডট কম (OfferAge.com)।

এই ওয়েবসাইট দেশের সকল জনপ্রিয় ব্র্যান্ড, রেস্তোরা, হোটেল, বিউটিশপ, বিনোদন কেন্দ্রগুলোর ডিসকাউন্টের খবর জানা যাবে। তাই পছন্দের ব্র্যাণ্ডের ডিসকাউন্টটি মিস হওয়ার আর কোনও ভয় থাকবে না। এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. ফাইজুল কবীর। 

তিনি জানান, অনলাইনে কেনাকাটা বা বন্ধুদের সঙ্গে কোথাও খেতে যাওয়ার আগে এই ওয়েবসাইট ভিজিট করে খুব সহজেই জেনে নেয়া যাবে কোথায় কোন অফার চলছে। বর্তমানে ঢাকা ভিত্তিক প্রায় ২০০ এর বেশি ব্র্যান্ড এবং রেস্তোরার ডিসকাউন্টের খবর পাওয়া যাচ্ছে আমাদের ওয়েবসাইটে। এছাড়া কিছু ইন্টারন্যাশনাল কোম্পানির সঙ্গে আমরা ইতোমধ্যে কাজ শুরু করেছি। 

কিভাবে অফারগুলো পেতে পারেন জানিয়ে মো. ফাইজুল কবীর বলেন, অনলাইনে কেনাকাটার সময় গেট কোড বা গেট ডিল এ ক্লিক করে খুব সহজেই আপনার পছন্দের অফারটি পেতে পারেন। অফলাইনে কেনাকাটার সময় প্রিন্ট কুপন এ ক্লিক করে কুপনটি প্রিন্ট করে বা কুপনটির স্ক্রিনশট নিয়ে কাউন্টারে দেখালেই ওয়েবসাইটে উল্লেখিত ডিসকাউন্ট পাওয়া যাবে।

তিনি আরও জানান, অফারএইজের ই-মেইল নিউজলেটার সাবক্রিপশনের মাধ্যমে প্রতিদিনই নতুন নতুন অফার এবং ডিসকাউন্টের খবর পাওয়া যাবে আমাদের ওয়েবসাইট ভিজিট না করেই।  

এই ডিস্কাউন্ট প্ল্যাটফর্ম থেকে যে শুধুমাত্র ক্রেতারাই সুবিধা পাচ্ছেন তা নয়। ব্যবসায়ীরাও এখান থেকে লাভবান হচ্ছে। এখানে বিভিন্ন অফার প্রকাশের মাধ্যমে ব্যবসার প্রসারের পাশাপাশি বিক্রিও বেড়েছে বলে জানান অফারএইজের একজন মার্চেন্ট। 

ফাইজুল কবীর আশা করেন ১ বছরের মধ্যে অফারএইজ কে এমন একটি প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে যেখানে ক্রেতাদের তাদের পছন্দের কোম্পানির অফারটি খুঁজে পেতে সাহায্য করার পাশাপাশি ব্যবসায়ীদের ফেসবুক বা অন্যান্য সোস্যাল মিডিয়ার চেয়ে ভাল একটি মার্কেটিং প্ল্যাটফর্ম দিতে যেখান থেকে তারা খুব সহজেই পৌঁছে যেতে পারবেন তাদের টার্গেটেড ক্রেতার কাছে। বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.offerage.com/


গুগল প্লাস বন্ধ হচ্ছে ২
গুগলের মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম গুগল প্লাস আনুষ্ঠানিকভাবে ২ এপ্রিল বন্ধ
বিস্তারিত
মুরগির ডিমে পাওয়া যাবে ক্যান্সার
ক্যান্সার প্রতিরোধে নানা রকমের চিকিৎসার কথা শোনা যায় কিন্তু এবার
বিস্তারিত
একীভূত হচ্ছে ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও
ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জারকে একীভূত করার উদ্যোগ নিয়েছে সামাজিক
বিস্তারিত
ব্রেক্সিট ইস্যুতে যুক্তরাজ্য সদরদপ্তর স্থানান্তর
ব্রেক্সিট সংক্রান্ত শুল্ক বিষয়ের ঝামেলা এড়াতে সনি ব্রিটেন থেকে তাদের
বিস্তারিত
বিআইজেএফ নির্বাচনে ৯ পদে ৯
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের
বিস্তারিত
বাংলালিংক ও রবির ৭৫ কোটি
বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংক ও রবি আজিয়াটা লিমিটেড স্থান
বিস্তারিত