ডিসকাউন্টের খবর জানাবে অফারএইজ ডটকম

কেনাকাটায় ডিসকাউন্ট পেতে কে না ভালবাসে। কিন্তু আপনি হয়তো জানেন না কোথায় কোন ব্র্যান্ডের, কি ছাড় চলছে। এবার সেই ডিসকাউন্টের খবর জানাতে যাত্রা শুরু করল ডিসকাউন্ট প্ল্যাটফর্ম অফারএইজ ডট কম (OfferAge.com)।

এই ওয়েবসাইট দেশের সকল জনপ্রিয় ব্র্যান্ড, রেস্তোরা, হোটেল, বিউটিশপ, বিনোদন কেন্দ্রগুলোর ডিসকাউন্টের খবর জানা যাবে। তাই পছন্দের ব্র্যাণ্ডের ডিসকাউন্টটি মিস হওয়ার আর কোনও ভয় থাকবে না। এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. ফাইজুল কবীর। 

তিনি জানান, অনলাইনে কেনাকাটা বা বন্ধুদের সঙ্গে কোথাও খেতে যাওয়ার আগে এই ওয়েবসাইট ভিজিট করে খুব সহজেই জেনে নেয়া যাবে কোথায় কোন অফার চলছে। বর্তমানে ঢাকা ভিত্তিক প্রায় ২০০ এর বেশি ব্র্যান্ড এবং রেস্তোরার ডিসকাউন্টের খবর পাওয়া যাচ্ছে আমাদের ওয়েবসাইটে। এছাড়া কিছু ইন্টারন্যাশনাল কোম্পানির সঙ্গে আমরা ইতোমধ্যে কাজ শুরু করেছি। 

কিভাবে অফারগুলো পেতে পারেন জানিয়ে মো. ফাইজুল কবীর বলেন, অনলাইনে কেনাকাটার সময় গেট কোড বা গেট ডিল এ ক্লিক করে খুব সহজেই আপনার পছন্দের অফারটি পেতে পারেন। অফলাইনে কেনাকাটার সময় প্রিন্ট কুপন এ ক্লিক করে কুপনটি প্রিন্ট করে বা কুপনটির স্ক্রিনশট নিয়ে কাউন্টারে দেখালেই ওয়েবসাইটে উল্লেখিত ডিসকাউন্ট পাওয়া যাবে।

তিনি আরও জানান, অফারএইজের ই-মেইল নিউজলেটার সাবক্রিপশনের মাধ্যমে প্রতিদিনই নতুন নতুন অফার এবং ডিসকাউন্টের খবর পাওয়া যাবে আমাদের ওয়েবসাইট ভিজিট না করেই।  

এই ডিস্কাউন্ট প্ল্যাটফর্ম থেকে যে শুধুমাত্র ক্রেতারাই সুবিধা পাচ্ছেন তা নয়। ব্যবসায়ীরাও এখান থেকে লাভবান হচ্ছে। এখানে বিভিন্ন অফার প্রকাশের মাধ্যমে ব্যবসার প্রসারের পাশাপাশি বিক্রিও বেড়েছে বলে জানান অফারএইজের একজন মার্চেন্ট। 

ফাইজুল কবীর আশা করেন ১ বছরের মধ্যে অফারএইজ কে এমন একটি প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে যেখানে ক্রেতাদের তাদের পছন্দের কোম্পানির অফারটি খুঁজে পেতে সাহায্য করার পাশাপাশি ব্যবসায়ীদের ফেসবুক বা অন্যান্য সোস্যাল মিডিয়ার চেয়ে ভাল একটি মার্কেটিং প্ল্যাটফর্ম দিতে যেখান থেকে তারা খুব সহজেই পৌঁছে যেতে পারবেন তাদের টার্গেটেড ক্রেতার কাছে। বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.offerage.com/


ফেসবুকে যে চারটি কাজ আর
তথ্য ফাঁসের ঘটনায় কাঠগড়ায় ফেসবুক প্রধান মার্ক জুকারবার্গ। মার্কিন কংগ্রেসের
বিস্তারিত
ফেসবুকে ৮৬ শতাংশ মানুষই ভুয়া
ভুয়া খবর বা ফেক নিউজের রাজত্ব যেন ইন্টারনেট। প্রতিনিয়ত সোশ্যাল
বিস্তারিত
ফোন হারালে প্রথমেই যা করবেন
অনেকেই হঠাৎ করে অ্যান্ড্রয়েড ফোন হারিয়ে ফেলে। অ্যান্ড্রয়েড ফোনে অনেক
বিস্তারিত
দেশে বন্ধ হতে পারে ফেসবুক-গুগল
আগামী ১ জুলাই থেকে নতুন ভ্যাট আইন বাস্তবায়ন হলে সামাজিক
বিস্তারিত
আপনার মোবাইল আসল না নকল?
অবৈধ ও চোরাই পথে মোবাইল ফোন আমদানির কারণে বৈধ আমদানিকারক
বিস্তারিত
সৌরমণ্ডলের বাইরে আরো ১৮ ‘পৃথিবী’
এই ব্রহ্মাণ্ডে আমরা সত্যিই কি একা? উত্তর যে ‘না’, সেটা
বিস্তারিত