ডিপজলের চতুর্থ অধ্যায় শুরু

খলনায়ক হিসেবে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন মনোয়ার হোসেন ডিপজল। তার মতে, সেটা ছিল চলচ্চিত্রে তার প্রথম অধ্যায়। এরপর দ্বিতীয় অধ্যায় শুরু হয় ‘কোটি টাকার কাবিন’ ছবি দিয়ে। এই ছবিতে তিনি নায়ক চরিত্রে অভিনয় করেন।

ব্যবসার পাশাপাশি তিনি রাজনীতির সঙ্গেও জড়িত। মিরপুরে কমিশনার পদে নির্বাচিত হয়েছিলেন। এরপর অবৈধ অস্ত্র রাখার দায়ে তাকে কারাদণ্ড দেয়া হয়। সেখান থেকে ফিরে তিনি আবার চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এটা ছিল তার তৃতীয় অধ্যায়।

আর এবার সিঙ্গাপুর থেকে চিকিৎসার পর দেশে ফিরে চতুর্থ অধ্যায় শুরু করছেন নতুন চমক দিয়ে। জানা গেছে, ‘পাথরের মন’ শিরোনামে নতুন ছবিতে অদ্ভুত এক চরিত্রে অভিনয় করবেন তিনি।

ডিপজল বলেন, ‘আমার জীবনের চতুর্থ অধ্যায়ের শুরু হল। ১ জানুয়ারি থেকে শুরু হবে চলচ্চিত্রে আমার ফোর্থ টার্ম। ছবির নাম ‘পাথরের মন’। এখানে তাঁর সঙ্গে অভিনয় করবেন সায়মন। সবাই দোয়া করবেন।’

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ৫১ দিন চিকিৎসার পর ৯ নভেম্বর দেশে ফিরেছেন তিনি। সেখানে গত ৩০ অক্টোবর তার হার্টে বাইপাস অস্ত্রোপচার করা হয়। তিনি এখন সুস্থ আছেন।

‘পাথরের মন’ পরিচালনা করবেন ছটকু আহমেদ। তিনি জানান, নতুন ছবির জন্য ডিপজল নিজেই গল্প তৈরি করেছেন। সিঙ্গাপুরে চিকিৎসার ফাঁকে মেয়ে অলিজার সঙ্গে বসে গল্পটি ভেবেছেন তিনি। গল্প শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। ডিপজল আমাকে গান নিয়ে বসতে বললেন। ইতোমধ্যে আলী আকরাম শুভর সঙ্গে গান নিয়ে বসছি।’

ছটকু আহমেদ আরও জানান, ডিপজল অভিনীত আরেকটি ছবি ‘এক কোটি টাকা’র কিছু কাজ এখনো বাকি আছে। ছবির অন্যতম অভিনয়শিল্পী মিজু আহমেদ মারা যান, ডিপজল অসুস্থ হলেন— সব মিলিয়ে ছবির শুটিং আটকে যায়। আগামী ডিসেম্বর মাসে এই ছবির সব কাজ শেষ করা হবে। ছবিতে অভিনয় করছেন ডিপজল, বাপ্পি চৌধুরী, আঁচল, শিরিন শীলা, বড়দা মিঠু প্রমুখ। এরপর আগামী ১ জানুয়ারি শুরু হবে ‘পাথরের মন’।


‘শাকিব আসলেই সুপারস্টার’
শাকিব খান আসলেই সুপারস্টার। তার একটি জলন্ত প্রমাণ দিয়েছেন ‘নোলক’
বিস্তারিত
‘লেজকে বলছি আপানারা বিড়াল নাড়ানো
‘আমি যদি চলচ্চিত্রকে একটি বিড়ালের সঙ্গে তুলনা করি তাহলে পরিচালক
বিস্তারিত
ঢাকায় আসছেন দেব
ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা দেব ঢাকা আসছেন ৫ ডিসেম্বর। আসছে
বিস্তারিত
‘সার্ক ফিল্ম ফেস্টিভ্যাল’-এ কুমার বিশ্বজিতের
শ্রীলঙ্কার কলম্বোর বৌদ্ধালাখা মাওয়াথার ন্যাশনাল ফিল্ম করপোরেশন সিনেমা হলে মঙ্গলবার
বিস্তারিত
‘চোর-পুলিশ’-এ আবার একসঙ্গে সজল-ঊর্মিলা
 টিভি পর্দার জনপ্রিয় তারকা আবদুন নূর সজল ও ঊর্মিলা শ্রাবন্তী
বিস্তারিত
বিচ্ছেদের পর নতুন প্রেমে প্রিয়াঙ্কা!
টলিউড অভিনেতা রাহুল ব্যানার্জি ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ভালোবেসে সংসার
বিস্তারিত