মানবতার কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন দেশ গড়ার কাজে নিবেদিত আলোকিত বন্ধু ফোরাম মানবতার কল্যাণে এক উজ্জ্বল দৃষ্টান্ত নিয়ে এগিয়ে চলছে। কখনও শিক্ষাবঞ্চিতদের পাশে, কখনও দরিদ্র মানুষের সেবায় আবার কখনও পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেয়াসহ উন্নয়ন কর্মকা-ে প্রশংসনীয় ভূমিকা রাখছে। সম্প্রতি বাংলাদেশ বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক মোঃ বজলুল কবীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বাবা-মা থেকে শুরু করে শিক্ষক, নৌকার মাঝি, রিকশাচালক পর্যন্ত আমরা সবার কাছে কৃতজ্ঞ। কেননা আমাদের নিজ জীবনের আলোকিত লক্ষ্যে পৌঁছাতে তাদেরও সহযোগিতা রয়েছে। তাই শিক্ষা-সংস্কৃতির উন্নয়নে সহমর্মিতার পথে একসঙ্গে কাজ করতে হবে। ১৯৬৩ সালের ১ জানুয়ারি নরসিংদী জেলার শিবপুর গ্রামে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে বজলুল কবির জন্মগ্রহণ করেন। তার বাবা ওসমান গনী ভূঁইয়া ও রতœগর্ভা মা হোসনে আরা বেগম।
রিপেয়ার বাংলাদেশ নামক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক হিসেবে নিষ্ঠার সঙ্গে আর্তমানবতার সেবায় গৌরবোজ্জ্বল ভূমিকা রেখে চলছেন মোঃ বজলুল কবীর। 
তিনি বলেন, বন্ধু ফোরামের জনবান্ধবমুখী কার্যক্রমে সব ধরনের সহযোগিতা আমার থাকবে। এ সময় উপস্থিত ছিলেন আলোকিত বন্ধু ফোরামের কো-অর্ডিনেটর মুহাম্মদ আশরাফ বিন সামসুদ্দিন, বগুড়া জেলা বন্ধু ফোরামের 
সদস্য সচিব মোঃ আইয়ুব আলী, সদস্য মোঃ রবিন আহমেদসহ অনেকে।


বঙ্গবন্ধু আজও বাঙালি জাতিকে উজ্জীবিত
মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে গভীর ভালোবাসা ও মমত্ববোধ নিয়ে
বিস্তারিত
মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে
মানুষ সৃষ্টির সেরা জীব। মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসা উচিত।
বিস্তারিত
আসুন বদলে দিই বদলে যাক
  ময়লার ভাগাড়ের পাশ দিয়ে কখনও হেঁটে গেলে নাক-মুখ চেপে আমরা
বিস্তারিত
উদ্যম ও প্রচেষ্টায় দেশের কল্যাণে
ডিএমপির ওয়ারী বিভাগে কর্মরত উপপুলিশ কমিশনার তেরোবারের মতো আবারও শ্রেষ্ঠ
বিস্তারিত
বন্ধু ফোরামের দপ্তর থেকে
উন্নয়নের মূলধারায়Ñ এ সেøাগানকে সামনে রেখে দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-
বিস্তারিত
যারা সুবিধাবঞ্চিত তাদের জন্য কাজ
যারা সুবিধাবঞ্চিত ও দরিদ্র, অর্থের অভাবে চিকিৎসা নিতে পারেন না
বিস্তারিত