ফের চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে ধোনিকে

আবার চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। ২০১৮ সালের আইপিএলেই তিনি পুরোনো ক্লাবের হয়ে ফিরছেন। বুধবার এ বিষয়ে আইপিএল গভর্নিং বডি অনুমোদন দিয়েছে। দুই বছর চেন্নাই নিষিদ্ধ হওয়ার পর ধোনি পুণের জার্সি গায়ে জড়িয়েছিলেন। ২০১৫ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে নিষিদ্ধ হয়েছিল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। এরপর পুণের হয়ে খেলেছিলেন ধোনি।

বুধবারের সভায় বিসিসিআইয়ের সেক্রেটারি অমিতাভ চৌধুরি জানালেন, ‘আইপিএল ফ্যাঞ্চাইজিগুলো পুরোনো দল থেকে পাঁচজন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে৷এই সুযোগ শুধুই চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের খেলোয়াড়দের জন্যই প্রযোজ্য৷ যারা ২০১৫ পর্যন্তু চেন্নাই ও রাজস্থানের হয়ে খেলেছে। তাছাড়া ২০১৭ মৌসুমে যারা পুণে ও গুজরাটের জার্সি গায়ে খেলেছে তারাই এই সুযোগ পাবে।’

আইপিএলে যে কোন দলে সর্বোচ্চ ২৫ জন খেলোয়াড় থাকতে পারবে ও কমপক্ষে ১৮ জনকে দলে রাখা যেতে পারে। ধোনির চেন্নাই সুপার কিংসে ফিরে আসার খবরে এখন থেকেই সমর্থকদের মধ্যে  রোমাঞ্চ কাজ করছে৷ যা খবর, ডোয়াইন ব্রাভোও চেন্নাইয়ের হয়ে ২২ গজ মাতাবেন৷ মুম্বাই ইন্ডিয়ান্স দলে থাকবেন রোহিত শর্মা, কাইরন পোলার্ড, জসপ্রীত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া৷ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে থাকছেন বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল।


বাংলাদেশে আট বছর পর ত্রিদেশীয়
নতুন বছরের শুরুতেই জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন
বিস্তারিত
বিপিএল শিরোপা জয়ে ২ কোটি
রংপুরের অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মুর্তজার এটা প্রথম জয়। তবে
বিস্তারিত
বিপিএল ফাইনালে ব্যাটিংয়ে মাশরাফির রংপুর
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের শিরোপা লড়াইয়ে মুখোমুখি মাশরাফির
বিস্তারিত
ম্যাচ জিতে ফাইনালে রংপুর
পুরো বিপিএলে রংপুর রাইডার্সের টপ অর্ডার ঘুমিয়ে ছিল। ক্রিস গেইল,
বিস্তারিত
দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের বাকি
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফার ম্যাচের দ্বিতীয়
বিস্তারিত
অাবার টেস্ট অধিনায়ক সাকিব
অলরাউন্ডার সাকিব আল হাসানের কাঁধে আবার তুলে দেওয়া হয়েছে বাংলাদেশের
বিস্তারিত