জাদুকরে পাওয়া গেল না শিরোনামহীনকে

শিরোনামহীনের লিড ভোকাল তানযীর তুহিন। অভিমান করে ৭ অক্টোবর ব্যান্ডটি ছেড়ে চলে যান তিনি। তার চলে যাওয়ার পর নতুন গান প্রকাশ করল ব্যান্ড দলটি। গানটির শিরোনাম ‘জাদুকর’।
 কোনো এক ভোরে মুখোশের জাদুকর/কোনো অবসরে চুপি চুপি বিষদাঁত, তারপর/বিপন্ন, বিষন্ন, তবু হার মেনে নিতে নয়/যুদ্ধ বা সন্ধিই পরিচয় ... এমন কথার গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে। যথারীতি গানটির কথা লিখেছেন ব্যান্ডটির বেজ গিটারিস্ট কবি জিয়াউর রহমান (জিয়া), সুর করেছেন লিডে থাকা দিয়াত খান।
 গেল ৭ অক্টোবর ব্যান্ড ছেড়েছেন অভিমানী তুহিন। নতুন গানটির সুর ও সংগীতে শিরোনামহীনের আগের ধারা থাকলেও গায়কীতে তুহিনের ধারেকাছেও পাওয়া গেল না। তবে মনে হয়েছে, নতুন ভোকাল শেখ ইশতিয়াককে দিয়ে জোর করেই তুহিনের মতো করে গাওয়ানোর চেষ্টা করানো হচ্ছে। তাই গানটি প্রকাশের পর শিরোনামহীনের কৌতূহলী ভক্তরা ইউটিউবে গানটি দেখলেও হতাশা নিয়েই ফিরেছেন। কারণ তারা শিরোনামহীনের আগের ফ্লেভার পাননি।
তুহিনের বোহেমিয়ান গলার স্বাদ পেতেই শ্রোতারা শিরোনামহীনের গান শোনেন, যা নতুন গানের কোথাও পাওয়া যায়নি। শুধু বড় বাজেটের মিউজিক ভিডিওর ঝলকই চোখে পড়েছে। তবে শিরোনামহীনের সঙ্গে ভালোই মানিয়ে নিয়েছেন নতুন সদস্য শেখ ইশতিয়াক।

 জানা গেছে, এ মাস থেকে নিয়মিত কনসার্টে গান করবে শিরোনামহীন। জাদুকর শিরোনামের গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আশরাফ শিশির। বেশ কিছুদিন আগে একই নামের আরও একটি গান কণ্ঠশিল্পী প্রিতম হাসানও প্রকাশ করেছিলেন। গানটি বেশ আলোচনায় এসেছিল।


গাঁটছড়া বাঁধলেন ‘গেম অব থ্রোনস’
জনপ্রিয় সিরিজ ‘গেম অব থ্রোনস’ সিরিজে মৃত্যু কিট হ্যারিংটনের কাছ
বিস্তারিত
বিরাট-আনুশকাকে আইনি নোটিস
গাড়ি থেকে রাস্তায় প্লাস্টিক ফেলেছিলেন আরহান। আর তা দেখে রাগ
বিস্তারিত
বিয়ে করলেন বাপ্পা-তানিয়া
জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইন বিয়ে সম্পন্ন
বিস্তারিত
তাহসান-শ্রাবন্তী ‘যদি একদিন’ কক্সবাজারে...
কক্সবাজারে চলছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান কলকাতার মিস্টি মুখ
বিস্তারিত
পরীমনি হাসপাতালে
আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। শুক্রবার রাতে তাকে রাজধানীর
বিস্তারিত
সংসার ভাঙল তাসনুভা তিশার
ডিভোর্স হলো মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। ফেব্রুয়ারি মাসে স্বামী
বিস্তারিত