বিজয়ের চেতনায় আলোর পথে এগিয়ে আসার আহ্বান

সংস্কৃতি, সভ্যতা ও সামাজিক অগ্রগতিতে সুশিক্ষার বিকল্প নেই। পরিবার, সমাজ, দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত না থাকলে আলোকিত জাতি গঠন সম্ভব নয়। মেধার সঠিক চর্চা ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে নতুনদের এগিয়ে আসতে হবে। 
পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন আলোকিত বন্ধু ফোরামের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে ঢাকা জেলা পরিষদের সদস্য ও মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইব্রাহিম খলিল মারুফ এসব কথা বলেন।তিনি বলেন, শিশু থেকে শুরু করে বড়দের মাঝে পারিবারিকভাবে ধর্মীয় অনুশাসন মেনে চলার অভ্যাস গড়ে তুলতে হবে। নৈতিকতার সঠিক পরিচর্যা আমাদের মাঝে থাকতে হবে।  কাজী ইব্রাহিম খলিল মারুফ ২০১৬ সালের ২৮ ডিসেম্বর দক্ষিণ সিটি করপোরেশনের ২৬টি ওয়ার্ডের সার্বিক উন্নয়নের লক্ষ্যে ঢাকা জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। 
ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে বেড়ে ওঠেন কাজী ইব্রাহিম খলিল মারুফ। তিনি বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মানবতার আদর্শকে সামনে রেখে বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক ও দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট লাখো তারুণ্যের দ্বীপ্ত শিখা। এ সময় তিনি  বন্ধু ফোরামের উন্নয়নমূলক কর্মকা-ের প্রশংসা করেন।


ভালো মানুষ হয়ে মানুষের কল্যাণে কাজ
আজকের এ আয়োজনে আসতে পেরে খুবই ভালো লাগছে আমার। কোমলমতি
বিস্তারিত
তরুণদের শক্তি ও সাহসের কাছে অপশক্তি
জ্ঞান, দক্ষতা, মানবিক মূল্যবোধ এবং দৃঢ় আত্মবিশ্বাস শিক্ষাকে পরিপূর্ণ করে।
বিস্তারিত
তৃণমূলে মাদকের কুফল সম্পর্কে জানাতে কাজ
দেশ গড়ার কাজে নতুন প্রজন্মের অবদান সবচেয়ে বেশি। আমাদের ভবিষ্যৎ
বিস্তারিত
তালপাতার শব্দ
ঝিরিঝিরি বাতাস বহে বাবুইর কানেকানে কহে বৃষ্টি হবে আজ,   চোখের
বিস্তারিত
ভালো কাজের সঙ্গে শিক্ষার্থীদের যুক্ত
ভালো কাজের সঙ্গে শিক্ষার্থীদের যুক্ত থাকার আহ্বান জানিয়েছেন নবারুণ স্কুল
বিস্তারিত
কুমিল্লা জেলা পুলিশ সুপারের সঙ্গে
পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন দেশগড়ার কাজে নিবেদিত
বিস্তারিত