প্রোলিংক পণ্য উন্মোচন করল স্মার্ট টেকনোলজিস

প্রোলিংক ব্র্যান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ১০ জানুয়ারি বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রোলিংক পণ্যগুলো উন্মোচন করা হয়। 

প্রোলিংকের ডিরেক্টর-চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেটের জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন। মূল প্রবন্ধ উপস্থাপনকালে তিনি বলেন, এখন থেকে বাংলাদেশের বাজারে প্রোলিংকের সব ধরনের পণ্য পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। তিনি আরও যোগ করেন, স্মার্ট টেকনোলজিসের তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে থাকবে। এখন থেকে প্রোলিংকের যে-কোনো সেবা ও ওয়ারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিসের সঙ্গে যোগাযোগ করতে হবে। 
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর মার্কেটিং এস এম মহিবুল হাসান বলেন, প্রোলিংকের মতো একটি ভালো ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, প্রোলিংক নিয়েও আমরা আমাদের সুনাম অক্ষুণœ রাখতে সক্ষম হব এবং বাংলাদেশের বাজারে প্রোলিংকের শক্ত অবস্থান তৈরি করতে পারব। তিনি যোগ করেন, প্রাথমিকভাবে স্মার্ট টেকনোলজিস শুধু প্রোলিংক ইউপিএস সরাসরি সব পার্টনারের কাছে বাজারজাত করবে। তবে রাউটার, মোবাইল, ওয়াইফাই, ক্যাবলের মতো আরও কিছু যন্ত্রাংশ আমাদের তত্ত্বাবধানে টেক রিপাবলিক সারা দেশে বাজারজাত করবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংকের মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিকের চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচ এম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।


ফেইসবুক আরও সহজ করছে রক্তদান
বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ফেইসবুক তাদের প্ল্যাটফর্মের নির্দিষ্ট স্থানে যুক্ত
বিস্তারিত
চীনা ই-কমার্স জেডি ডটকমে বড়
চীনের ই-কমার্স প্রতিষ্ঠান জেডি ডটকমে ৫৫ কোটি মার্কিন ডলার বিনিয়োগ
বিস্তারিত
অসম্পূর্ণ তথ্যের বিজ্ঞাপন ঠেকাতে ফেইসবুকের
প্রতিদিন ফেইসবুকে আমরা বিজ্ঞাপন দেখি। এসব বিজ্ঞাপনের সব তথ্যই যে
বিস্তারিত
তথ্য বিক্রি ঠেকাতে অ্যাপলের নীতিমালায়
অ্যাপল তাদের ব্যবহারকারীদের তথ্য বিক্রি ঠেকাতে থার্ড পার্টি ডেভেলপারদের জন্য
বিস্তারিত
গুগল ট্রান্সলেটর অ্যাপ চলবে অফলাইনে
অফলাইনে ব্যবহার করা যাবে গুগল ট্রান্সলেটর অ্যাপ। ডেটা না থাকলে
বিস্তারিত
দেশে ফাইভজি প্রযুক্তির পরীক্ষা আগামী
ফাইভজির প্রস্তুতি শুরু হয়েছে। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহ থেকেই এই প্রযুক্তির
বিস্তারিত