শুভশ্রী-সোহমের ‘হানিমুন’

বিয়ে করেননি তো কী! সোহমের সঙ্গেই এবার ‘হানিমুন’-এ যাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিদেশবিভুঁই নয়, তাদের হানিমুন ডেস্টিনেশন দার্জিলিং।

ভাবছেন তো টলিউড ইন্ডাস্ট্রিতে কত কিছুই না ঘটে! হ্যাঁ ঘটে বৈকি! এর আগে ‘ধূমকেতু’ ছবিতে শুভশ্রীর সঙ্গে দেবের বিয়ে দিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এবার সোহমের সঙ্গে শুভশ্রীকে ‘হানিমুন’-এ পাঠানোর বন্দোবস্ত করছেন পরিচালক পিবি চাকি। হ্যাঁ ঠিকই বুঝেছেন, সোহমের সঙ্গে শুভশ্রীর হানিমুনটা রিয়েল লাইফে নয়, হচ্ছে রিল লাইফে।

 সোহম-শুভশ্রীর ‘হানিমুন’ ছবির শুটিং হয়েছে দার্জিলিংয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার। পরিচালক হিসেবে পিবি চাকির প্রথম ছবি এটি। কমেডি ছবিটিতে দেখা যাবে গীতিন (সোহম) তার স্ত্রী জয়তীকে (শুভশ্রী) গাড়ি চালিয়ে নিয়ে যাবেন হানিমুনে। সেখানে হোটেলে ঘর পাবেন না তারা। এর পর সরকারি সার্কিট হাউজের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তারা একটা ঘরের ব্যবস্থা করবেন। যেখানে প্রাণেশ নামে তাদের জন্য বুক হবে একটি ঘর।

এরপর তাদের সঙ্গে কী কী ঘটবে তা জানতে হলে তো সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে। সোহম-শুভশ্রী ছাড়াও এ সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিককে। পাঁচ বছর পর ফের পর্দায় ফিরেছেন তিনি। এ ছবিটি প্রযোজনা করছে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।


গুগল সার্চে শীর্ষে প্রিয়া প্রকাশ
গুগল সার্চে নিক-প্রিয়াঙ্কাকে টপকে এক নম্বরে প্রিয়া প্রকাশ (বায়ে)। চোখের
বিস্তারিত
নৌকার প্রচারে রাজপথে একঝাঁক তারকা
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশব্যাপী এখন নির্বাচনের
বিস্তারিত
‘আমাদের ভালো লাগলে নৌকায় ভোট
‘দীর্ঘ ক্যারিয়ারে যদি অভিনয়ের মাধ্যমে বিন্দুমাত্র আনন্দ দিয়ে থাকি, তবে
বিস্তারিত
নাইজেরিয়ায় ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত ‘রিনা
নাইজেরিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন প্রথমবারের মতো এশীয় চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করছে।
বিস্তারিত
অভিনেতা নয় নির্মাতা হতে চায়
আনন্দ এল রাইয়ের ‘জিরো’র প্রমোশন নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময়
বিস্তারিত
আমার কাছে বাংলাদেশ মানে বঙ্গবন্ধু:
আজমেরী হক বাঁধন বলেছেন, ‘আমার কাছে বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। শেখ
বিস্তারিত