আবার প্রভাস-দীপিকা জুটি!

বাহুবলি সিনেমার মাধ্যমে জনপ্রিয় অভিনেতা প্রভাসের খ্যাতি এখন বিশ্বজোড়া। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে প্রভাস জানান, বলিউড সিনেমায় কাজ করবেন তিনি। সাহোর শুটিং শেষ হলেই সিনেমাটিতে তার কাজ শুরু হবে।

প্রভাসের বিপরীতে বলিউডের সেই সিনেমায় দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। শোনা যাচ্ছে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে এ অভিনেত্রীকে। যদিও কোনো কিছুই চূড়ান্ত হয়নি। এই বিষয়ে আলোচনা চলছে।

কোনো কারণে দীপিকা যদি এতে অভিনয় না করেন বিকল্প হিসেবে নির্মাতাদের পছন্দের তালিকায় রয়েছেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

দীপিকা বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন। হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তাই প্রভাসের সঙ্গে তার জুটি বেশ ভালো জমবে বলে ধারণা করা হচ্ছে। দীপিকার পরবর্তী সিনেমা পদ্মাবত।

গত ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। এছাড়া ইরফান খানের সঙ্গে স্বপ্না দিদি বায়োপিকে দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করবেন বিশাল ভরদ্বাজ।

এদিকে বর্তমানে সাহোর শুটিং করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত
‘গেম অব থ্রোনস’র শেষ মৌসুম
বহুল আলোচিত টিভি সিরিজ 'গেম অব থ্রোনস’-এর অষ্টম ও শেষ
বিস্তারিত
প্রিয়াঙ্কা-নিকের ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দী!
হলিউডের গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে গত বছরের শেষেই বিবাহবন্ধনে আবদ্ধ
বিস্তারিত