কারাগারে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সেফাতুল

৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের সদস্যদের হাতে আটক পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো. আবু বকর ছিদ্দিক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

পিরোজপুর জেলা জজ আদালতের পিপি খান মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে এগারোটার দিকে পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তার জামিন বাতিল করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

এর আগে বুধবার সন্ধ্যা ৭টার দিকে পিরোজপুর সার্কিট হাউজের সামনে থেকে সেতাফুলকে দুর্নীতি দমন কমিশন বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ টিমের সদস্যরা গ্রেফতার করে।

দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় সহকারি পরিচালক মো. সিফাত উদ্দিন জানান, মো. সেতাফুল ইসলাম কিশোরগঞ্জে জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা থাকাকালে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে অননুমোদিত এলএ-কেস (ভূমি অধিগ্রহণ মামলা) এর বিপরীতে সরকারের ৫ কোটি টাকা আত্মসাত করেছে।

বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয় ময়মনসিংহের সহকারী পরিচালক রাম প্রসাদ মন্ডল বাদী হয়ে এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় (কিশোরগঞ্জ মডেল থানার মামলা নং-৩১, তারিখ ১৭.০১.২০১৮) দন্ডবিধির ৪২০/৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায়  মো. সেতাফুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 


পিরোজপুর আ.লীগের জাতীয় শোক দিবসে
পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী
বিস্তারিত
বরিশালে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী
‘ছড়িয়ে যাক ঈদের খুশি, সবার মুখে ফুটুক হাসি’ এ শ্লোগান
বিস্তারিত
র‌্যাবের হাতে ফারিয়ার ছড়ানো গুজবের
ঢাকার ধানমন্ডি থেকে আটক ব্যবসায়ী ফারিয়া মাহজাবিন গুজব ছড়ানোর উদ্দেশ্যে
বিস্তারিত
বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত,
নোয়াখালীর মাইজদি সড়কে টিভি সেন্টার নামক স্থানে সিএনজি অটোরিকশা ও
বিস্তারিত
সিংড়া পৌরসভার ভিজিএফ চাল বিতরণ
ঈদুল আজহা উপলক্ষে নাটোরের সিংড়া পৌরসভার উদ্যোগে ৪ হাজার ৬২১
বিস্তারিত
সিরাজগঞ্জে ঘরমুখো মানুষের চাপ থাকলেও
ঈদের দিন ঘনিয়ে আসায় সিরাজগঞ্জে চারটি মহাসড়কে বাসসহ বিভিন্ন যানবাহনে
বিস্তারিত