কারাগারে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সেফাতুল

৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের সদস্যদের হাতে আটক পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো. আবু বকর ছিদ্দিক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

পিরোজপুর জেলা জজ আদালতের পিপি খান মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে এগারোটার দিকে পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তার জামিন বাতিল করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

এর আগে বুধবার সন্ধ্যা ৭টার দিকে পিরোজপুর সার্কিট হাউজের সামনে থেকে সেতাফুলকে দুর্নীতি দমন কমিশন বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ টিমের সদস্যরা গ্রেফতার করে।

দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় সহকারি পরিচালক মো. সিফাত উদ্দিন জানান, মো. সেতাফুল ইসলাম কিশোরগঞ্জে জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা থাকাকালে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে অননুমোদিত এলএ-কেস (ভূমি অধিগ্রহণ মামলা) এর বিপরীতে সরকারের ৫ কোটি টাকা আত্মসাত করেছে।

বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয় ময়মনসিংহের সহকারী পরিচালক রাম প্রসাদ মন্ডল বাদী হয়ে এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় (কিশোরগঞ্জ মডেল থানার মামলা নং-৩১, তারিখ ১৭.০১.২০১৮) দন্ডবিধির ৪২০/৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায়  মো. সেতাফুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 


ইয়াবাসহ সাটুরিয়ায় মা-ছেলে আটক
দুই হাজার পিস ইয়াবাসহ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মা-ছেলেকে আটক করেছে
বিস্তারিত
‘বন্দুকযুদ্ধে’ এমপি বদির বেয়াই নিহত
কক্সবাজারের রামুতে মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ উখিয়া-টেকনাফ আসনের
বিস্তারিত
কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর কারাদণ্ড
মাদকবিরোধী অভিযানে আটকের পর কিশোরগঞ্জে ১৪ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড
বিস্তারিত
গুলিতে নিহত ১০ মাদক ব্যবসায়ী
সাত জেলায় পুলিশের গুলিতে ১০ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এরমধ্যে
বিস্তারিত
কুমিল্লা শহর ও দৌলতপুরে নজরুলের
শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ (২৫ মে) প্রেম, দ্রোহ, মানবতা ও সাম্যের
বিস্তারিত
অতিরিক্ত দামে মাংস বিক্রি, চার
চট্টগ্রামের রাউজানে অতিরিক্ত দামে মাংস বিক্রি এবং ওজনে কারচুপির অভিযোগে
বিস্তারিত