‘ঢাকা অ্যাটাক’র পর ‘ডু অর ডাই’

নতুন সিনেমা নিয়ে মিশনে নেমেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপঙ্কর দীপন। এবার ঘোষণা দিলেন নতুন চলচ্চিত্রের নাম। প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি হতে যাচ্ছে এয়ার ক্রাফট অপারেশন মুভি ‘ডু অর ডাই’।

অপারেশন কিলো ফ্লাইটের অধিনায়ক বীর নায়কদের উপস্থিতিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মিলনায়তনে বুধবার ১৭ জানুয়ারি চলচ্চিত্রের কনসেপ্ট পোস্টার উন্মোচনের মাধ্যমে নাম ঘোষণা দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইট’ এর বীর নায়কদের অন্যতম DHC3-OTTER বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম, বীর উত্তম-এর মুক্তিযুদ্ধের সময়ের এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে তৈরি হবে ছবিটি। অপারেশন কিলো ফ্লাইটের মতো একটি গুরুত্বপূর্ণ অপারেশন সম্পর্কে দেশের মানুষকে জানানোর উদ্দেশ্যেই এই ছবি নির্মাণ করছেন পরিচালক।

বর্তমানে ছবিটির চিত্রনাট্য নির্মাণের কাজ চলছে। নায়ক-নায়িকার নাম এখন ও ঘোষিত হয়নি। তবে পরিচালক জানিয়েছেন বাংলাদেশ ও ভারতের মুম্বাইয়ের শিল্পীদের ক্রমান্বয়ে এই ছবিতে সম্পৃক্ত করার পরিকল্পনা আছে। এবছরের নভেম্বর মাসে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন স্থানে শুটিং শুরু হবে। ২০১৯ সালে ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক দীপঙ্কর দীপন।


নিজেকে এখনো একজন স্ট্রাগলার মনে
প্রতিবাদী নারী চরিত্রে অভিনয় করে এরই মধ্যে ব্যাপক তারকাখ্যাতি অর্জন
বিস্তারিত
কোহলি-আনুশকার ঘনিষ্ঠ মুহূর্ত প্রকাশ!
ডিসেম্বরে বিয়ে করার পর থেকেই বাইরেও আলোচনায় তিনি। কারণ তার
বিস্তারিত
একুশে ফেব্রুয়ারির টিভি নাটক
আজ রাত ৯টায় এটিএন বাংলায় প্রচার হবে ভাষা দিবসের নাটক
বিস্তারিত
‘ধর্ম প্রচার নিয়ে ব্যস্ত, এ
ইসলাম ধর্ম প্রচার নিয়ে ব্যস্ত আছেন অনন্ত জলিল। সম্প্রতি দীর্ঘদিন
বিস্তারিত
সুপার থার্টিতে পাঁপড় বিক্রি করছেন
একটি সাইকেলে চড়ে আছেন অভিনেতা হৃতিক রোশান। সাইকেলের পেছনে একটি
বিস্তারিত
বিদ্রুপকারীকে থাপ্পড় মারতে চাইলেন জারিন
অনিচ্ছা স্বত্ত্বেও ব্যঙ্গ-বিদ্রুপকারীদের সহ্য করে যেতে হয় প্রায় অভিনেত্রীকেই। তবে
বিস্তারিত