‘ঢাকা অ্যাটাক’র পর ‘ডু অর ডাই’

নতুন সিনেমা নিয়ে মিশনে নেমেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপঙ্কর দীপন। এবার ঘোষণা দিলেন নতুন চলচ্চিত্রের নাম। প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি হতে যাচ্ছে এয়ার ক্রাফট অপারেশন মুভি ‘ডু অর ডাই’।

অপারেশন কিলো ফ্লাইটের অধিনায়ক বীর নায়কদের উপস্থিতিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মিলনায়তনে বুধবার ১৭ জানুয়ারি চলচ্চিত্রের কনসেপ্ট পোস্টার উন্মোচনের মাধ্যমে নাম ঘোষণা দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইট’ এর বীর নায়কদের অন্যতম DHC3-OTTER বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম, বীর উত্তম-এর মুক্তিযুদ্ধের সময়ের এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে তৈরি হবে ছবিটি। অপারেশন কিলো ফ্লাইটের মতো একটি গুরুত্বপূর্ণ অপারেশন সম্পর্কে দেশের মানুষকে জানানোর উদ্দেশ্যেই এই ছবি নির্মাণ করছেন পরিচালক।

বর্তমানে ছবিটির চিত্রনাট্য নির্মাণের কাজ চলছে। নায়ক-নায়িকার নাম এখন ও ঘোষিত হয়নি। তবে পরিচালক জানিয়েছেন বাংলাদেশ ও ভারতের মুম্বাইয়ের শিল্পীদের ক্রমান্বয়ে এই ছবিতে সম্পৃক্ত করার পরিকল্পনা আছে। এবছরের নভেম্বর মাসে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন স্থানে শুটিং শুরু হবে। ২০১৯ সালে ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক দীপঙ্কর দীপন।


আসছে উজ্জ্বল আদিত্যের 'প্রেম পাগলা'
ঈদ উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস থেকে
বিস্তারিত
অভিনয়শিল্পীদের ধর্মঘট, হুমকিতে সিরিয়াল
নানা দাবি নিয়ে টালিগঞ্জের সিরিয়ালের তারকা ও সাধারণ অভিনয়শিল্পীদের ধর্মঘট
বিস্তারিত
প্রিয়াঙ্কা-নিকের আংটি বদল
বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকার জনপ্রিয় সংগীতশিল্পী নিক
বিস্তারিত
কুরবানির জন্য উট কিনেছেন শিমলা
এবার কুরবানির জন্য উট কিনে গ্রামের বাড়িতে হৈচৈ ফেলে দিয়েছেন
বিস্তারিত
‘বেপরোয়া’ ববির জন্মদিন শনিবার
ঈদে মুক্তি পতে যাচ্ছে সময়ের আলোচিত নায়িকা ববি অভিনীত সিনেমা
বিস্তারিত
উর্বশীর পা ফসকে পড়ে যাওয়ার
২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম এবং মিস ইউনিভার্সে ভারতীয়
বিস্তারিত