অনলাইনে টিকিট কাটলে ছাড়

পর্যটকদের জন্য ভ্রমণ আরো সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে টিকেটশালা.কম (www.ticketshala.com)। পর্যটকরা এখন থেকে নিজেদের পছন্দ মতো ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন 'টিকেটশালা.কম'-এ।
বাংলাদেশ ও পৃথিবীর যেকোনো দেশে যেতে বিমানের টিকেট, হোটেল বুকিং ও ট্যুর প্যাকেজ টিকেটশালা.কম (www.ticketshala.com) অনলাইনে বুকিং ও পেমেন্ট করলেই নগদ ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

এছাড়া সাশ্রয়ী মূল্যে টিকেটশালা.কম-এ রয়েছে হানিমুন প্যাকেজ, কাপল প্যাকেজ, ফ্যামিলি বা কর্পোরেট ইভেন্ট প্যাকেজ। বিশেষ বিশেষ দিবস যেমন ভালোবাসা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষেও টিকেটশালা.কম-এর রয়েছে আকর্ষণীয় প্যাকেজ।

টিকেটশালা.কম- এর প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, সাধারণত আমরা উন্নত সেবার পাশাপাশি, পণ্য ও সেবার মূল্য কম নিয়ে থাকি, এখন আমরা বিশেষ ছাড় ঘোষণা করেছি। অনলাইনে বুকিং ও পেমেন্টকে উৎসাহিত করার জন্য এই ছাড়। টিকেটশালা.কম-এর মাধ্যমে পর্যটকরা কম টাকায় আকর্ষণীয় ট্যুর প্যাকেজ, সবেচেয়ে ভালো হোটেলে থাকার সুবিধা ও বিমানের টিকেট কাটতে পারবেন।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা.কম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য টিকেটশালা.কম সদা প্রস্তুত।

টিকেটশালা.কম ওয়েবসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোন প্রয়োজনে কল করতে পারেন ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে। তাছাড়া সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্যে আকর্ষণীয় অফার ও প্যাকেজ নিয়মিত দেয়া হয়  টিকেটশালা.কম-এর ফেসবুক পেজে (https://www.facebook.com/ticketshala)।


মোবাইল ওয়ালেটগুলোতে পারস্পরিক লেনদেনের সুবিধা
এক বছরের মধ্যে ইন্টার অপারেবল পেমেন্ট সুবিধা দেওয়া সম্ভব হবে।
বিস্তারিত
অ্যাপল ওয়াচে আসছে নতুন ফিচার
স্মার্ট ওয়াচের মার্কেট শেয়ারে অনেক এগিয়ে আছে অ্যাপল। টেক জায়ান্টটি
বিস্তারিত
ভুটানের রাষ্ট্রীয় ব্যাংকের ওয়েবসাইটে বাংলাদেশি
চ্যাটবট হলো এক ধরনের কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন সফটওয়্যার, যা একজন ওয়েবসাইট
বিস্তারিত
ই-নামজারিতে সেবা পেয়েছেন কোটি মানুষ
দেশে জুলাই থেকে শুরু হয়েছে ই-নামজারি কার্যক্রম। ভূমি মন্ত্রণালয়ের অধীনে
বিস্তারিত
অ্যাপের মাধ্যমে ঘরে বসে ওষুধ
অ্যাপের মাধ্যমে অর্ডার করলে ঘণ্টা খানেকের মধ্যে হাতে পৌঁছে যাবে
বিস্তারিত
ফেইসবুক আবারও বিপদে
আবারও অনলাইন ডেটাসেটে ফেইসবুক ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য পাওয়া গেছে। এ
বিস্তারিত