অনলাইনে টিকিট কাটলে ছাড়

পর্যটকদের জন্য ভ্রমণ আরো সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে টিকেটশালা.কম (www.ticketshala.com)। পর্যটকরা এখন থেকে নিজেদের পছন্দ মতো ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন 'টিকেটশালা.কম'-এ।
বাংলাদেশ ও পৃথিবীর যেকোনো দেশে যেতে বিমানের টিকেট, হোটেল বুকিং ও ট্যুর প্যাকেজ টিকেটশালা.কম (www.ticketshala.com) অনলাইনে বুকিং ও পেমেন্ট করলেই নগদ ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

এছাড়া সাশ্রয়ী মূল্যে টিকেটশালা.কম-এ রয়েছে হানিমুন প্যাকেজ, কাপল প্যাকেজ, ফ্যামিলি বা কর্পোরেট ইভেন্ট প্যাকেজ। বিশেষ বিশেষ দিবস যেমন ভালোবাসা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষেও টিকেটশালা.কম-এর রয়েছে আকর্ষণীয় প্যাকেজ।

টিকেটশালা.কম- এর প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, সাধারণত আমরা উন্নত সেবার পাশাপাশি, পণ্য ও সেবার মূল্য কম নিয়ে থাকি, এখন আমরা বিশেষ ছাড় ঘোষণা করেছি। অনলাইনে বুকিং ও পেমেন্টকে উৎসাহিত করার জন্য এই ছাড়। টিকেটশালা.কম-এর মাধ্যমে পর্যটকরা কম টাকায় আকর্ষণীয় ট্যুর প্যাকেজ, সবেচেয়ে ভালো হোটেলে থাকার সুবিধা ও বিমানের টিকেট কাটতে পারবেন।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা.কম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য টিকেটশালা.কম সদা প্রস্তুত।

টিকেটশালা.কম ওয়েবসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোন প্রয়োজনে কল করতে পারেন ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে। তাছাড়া সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্যে আকর্ষণীয় অফার ও প্যাকেজ নিয়মিত দেয়া হয়  টিকেটশালা.কম-এর ফেসবুক পেজে (https://www.facebook.com/ticketshala)।


হুয়াওয়ে ছাড়া বিশ্ব অচল :
চীনের বৃহৎ টেলিকম কোম্পানী হুয়াওয়ের প্রতিষ্ঠাতা বলেছেন, হুয়াওয়ে এবং এর
বিস্তারিত
ব্যাগপ্যাকার্সের ২১ শতাংশ ছাড় শেষ
মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১ শতাংশ ছাড়ের
বিস্তারিত
গুগল প্লাস বন্ধ হচ্ছে ২
গুগলের মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম গুগল প্লাস আনুষ্ঠানিকভাবে ২ এপ্রিল বন্ধ
বিস্তারিত
মুরগির ডিমে পাওয়া যাবে ক্যান্সার
ক্যান্সার প্রতিরোধে নানা রকমের চিকিৎসার কথা শোনা যায় কিন্তু এবার
বিস্তারিত
একীভূত হচ্ছে ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও
ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জারকে একীভূত করার উদ্যোগ নিয়েছে সামাজিক
বিস্তারিত
ব্রেক্সিট ইস্যুতে যুক্তরাজ্য সদরদপ্তর স্থানান্তর
ব্রেক্সিট সংক্রান্ত শুল্ক বিষয়ের ঝামেলা এড়াতে সনি ব্রিটেন থেকে তাদের
বিস্তারিত